৫ জানুয়ারি রাশিচক্র পরিবর্তন করবে বুধ, ৫ রাশির বাড়বে বিপদ

বছরের প্রথম সপ্তাহে ৫ জানুয়ারি রাশি চক্র পরিবর্তন করবে বুধ। মঙ্গলবার বুধ গ্রহটি ধনু থেকে মকর রাশিতে প্রবেশ করবে। ২৫ জানুয়ারি পর্যন্ত বুধ মকর রাশিতেই থাকবে। জ্যোতিষশাস্ত্র অনুসারে বুধকে ধন, সম্মান, গৌরব ইত্যাদির কার্যকারক গ্রহ হিসাবে বিবেচনা করা হয়। বুধের এই রাশির চিহ্নটি কিছু রাশির লক্ষণগুলির জন্য শুভ হবে তবে কিছু রাশি সমস্যার মুখোমুখিও হবে। দেখে নেওয়া যাক বুধের এই রাশি পরিবর্তনের জন্য কোন রাশির উপর কেমন প্রভাব পড়বে।

deblina dey | Published : Jan 3, 2021 5:24 AM IST

112
৫ জানুয়ারি রাশিচক্র পরিবর্তন করবে বুধ, ৫ রাশির বাড়বে বিপদ

মেষ-  এই রাশির ব্যক্তিরা সকল ক্ষেত্রে সাফল্য পাবেন। সামাজিক মর্যাদা বৃদ্ধি পাবে। জমি ও সম্পত্তির বিষয়গুলি নিষ্পত্তি হবে। কঠিন পরিস্থিতিও ভালভাবে পরিচালনা করতে সক্ষম হবে।

212

বৃষ- এই রাশির ব্যক্তিরা সাফল্য পাবেন, ভাগ্য ভালো থাকবে, শিক্ষার প্রতিযোগিতা সফল হবে, বিদেশী চাকরীর জন্য আবেদন করলে সাফল্য পাবেন।

312

মিথুন- সম্মান ও শ্রদ্ধা বাড়বে, জমি সম্পর্কিত বিষয়ে সমস্যা হতে পারে, আর্থিক বাধা থেকে বাঁচতে পারে, স্বাস্থ্য সম্পর্কে সতর্ক থাকতে হবে।

412

কর্কট - পুরো শক্তি ব্যবহার করলে তবেই আপনি কাজে বা ব্যবসায় সফলতা পাবেন। বিবাহ-সম্পর্কিত বিষয়ে সফল হবেন। সন্তান সম্পর্কিত উদ্বেগ থেকে মুক্তি পাবেন।

512

সিংহ- স্বাস্থ্য সম্পর্কে বিশেষ সতর্ক থাকুন। বিশেষত পেটের ব্যাধি, চর্মরোগ, ঋণ হিসাবে অর্থ প্রদান করবেন না, ভ্রমণে আরও ব্যয় হবে।

612

কন্যা - প্রেম বিবাহের জন্য এই সময় অনুকূল, ভাইদের সহ্গে মতপার্থক্য বাড়িয়ে তুলবেন না, আপনি শিক্ষাব্রত্যে সাফল্য পাবেন।

712

তুলা- সুখ বাড়ানো সম্ভব, বন্ধুবান্ধব ও আত্মীয়স্বজনের কাছ থেকে সাহায্য আশা করা, সাবধানে ভ্রমণ করুন বিপদের আশঙ্কা রয়েছে।

812

বৃশ্চিক- যারা সিদ্ধান্ত নেবেন তারা তাতে সাফল্য পাবেন, কাজের বিষয়ে অংশ নেবেন, তারাও সফল হবেন।

912

ধনু- অর্থনৈতিক দিক শক্তিশালী হবে, আপনি বকেয়া বেতন পাবেন, দীর্ঘদিন ধরে স্ট্রেস হ্রাস পাবে, আপনাকে স্বাস্থ্য সম্পর্কে সতর্ক থাকতে হবে।

1012

মকর- চাকরিতে পদোন্নতি ও সম্মান বৃদ্ধির সম্ভাবনা রয়েছে, শিক্ষার্থীরা শিক্ষা প্রতিযোগিতায় ভাল সাফল্য পাবে, সরকারি চাকরিতে আবেদনের উপযুক্ত সময়।

1112

কুম্ভ- আরও বেশি তাড়াহুড়ো ও ব্যয়বহুল হয়ে উঠবে, আর্থিক টানাপোড়েনও এড়ানো সম্ভব হবে, কোর্ট আদালত মামলাগুলির বাইরে সমাধান করলে ভাল হয়।

1212

মীন- সাফলতা বৃদ্ধি পাবে, একাধিক উপার্জন ব্যবহৃত হবে, বড় ভাইদের সঙ্গে মতপার্থক্য দেখা দিতে পারে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos