প্রেমের ক্ষেত্রে জটিল দিন মীন রাশির জন্য, দেখে নিন বাকি কোন রাশির প্রেম জীবন কেমন কাটবে

দাম্পত্য জীবন কিংবা প্রেম কেমন কাটবে তা অনেকাংশে নির্ভর করে গ্রহের ওপর। গ্রহের পরিবর্তনের ফলে রাশিতে প্রভাব ফলে। দাম্পত্য কিংবা প্রেমের ক্ষেত্রে দিন কেমন কাটবে তা সকলেই আগে থেকে জানতে আগ্রহী। প্রেম জীবন সুখের হলে বজায় থাকে মানসিক শান্তি। ব্যক্তিগত সম্পর্ক সুখের হোক, তা সকলেরই কাম্য। সম্পর্ক ভালো থাকলে মেলে মানসিক শান্তি, এর শুভ প্রভাব পড়ে সর্বক্ষেত্রে। আপনার সেই অনুসারে প্রেম জীবনে ভালো ও খারাপ উভয় সময় শুরু হয়। আর তা গণনা করা হয় জ্যোতিষ শাস্ত্রে। শাস্ত্র মতে, আজ জেনে নিন কার দিন ভালো কাটবে। কার প্রেম জীবন হবে সুখের, কার পড়বে বিপদের মুখে। রইল প্রেমের রাশিফল। 

Sayanita Chakraborty | Published : Sep 9, 2022 3:57 AM IST

112
প্রেমের ক্ষেত্রে জটিল দিন মীন রাশির জন্য, দেখে নিন বাকি কোন রাশির প্রেম জীবন কেমন কাটবে

মেষ (Aries)
আপনার রোম্যান্টিক জীবন আজ কাটবে উত্তেজনার মধ্য দিয়ে। সংবেদনশীলতা সত্ত্বেও প্রেম জীবনের জন্য এটি ভালো সময়। আজ একজন নিখুঁত প্রেমিক হিসেবে পরিচিতি পাবেন। আপনি যেমন আছেন তেমনই থাকুন। প্রেমের ক্ষেত্রে দিনটি ভালো। প্রেম জীবন নিয়ে কোনও পরিকল্পনা থাকলে তা আজ বাস্তবায়িত হবে।    
 

212

বৃষ (Taurus)
আপনার প্রেম জীবনের সমস্যার সমাধান আপনি নিজেউ খুঁজে পাবেন। আপনি আপনার সঙ্গীর মানসিকতা বোঝার ক্ষেত্রে সাফল হবেন। আপনি আপনার অংশীদারিত্বের জন্য অর্থপূর্ণ লক্ষ্যগুলোর দিকে অগ্রগতি করতে পারেন। আপনি কীভাবে আপনার সম্পর্ককে কার্যকর করবেন তা নির্ধারন করুন।    
 

312

মিথুন (Gemini)
প্রেমের সম্পর্কের আকর্ষণের কেন্দ্রবিন্দু হওয়া আপনার কাছে সত্যিই কতটা গুরুত্বপূর্ণ তা আজ বুঝতে পারবেন। আপনি সম্পর্কে আজ স্বাচ্ছন্দ্য ও সুবিধা পাবেন। সঙ্গীর সঙ্গে মানসিক দূরত্ব দূর হবে। আজ একে অপরের ভাবনা চিন্তা বুঝতে পারবেন। দিনিট প্রেমের ক্ষেত্রে অত্যন্ত গুরুত্বপূর্ণ। 
 

412

কর্কট (Cancer)
আপনার রোমান্টিক জীবন যদি এখনও সমস্যায় থাকে তবে তার থেকে মিলবে মুক্তি। আপনি দ্বিধা ছাড়াই খোলামেলা এবং সৎভাবে কোনও কাজ করতে সক্ষম হবেন। আজ কোনও গুরুত্বপূর্ণ বিষয় সঙ্গীর সঙ্গে আলোচনা হতে পারে। মনে কোনও ভুল ধারণা থাকলে তা বের করে দিন। 
 

512

সিংহ (Leo)
আজ কিছু সময়ের সঙ্গে বাস্তবতা থেকে বিচ্ছিন্ন হতে পারেন। নিজেকে অন্য জগতে অনুভব করবেন। আজ দিন কাটবে ব্যবস্তার মধ্য দিয়ে। সে কারণে সঙ্গীর জন্য সময় বের করুন। আজ কোনও পরিকল্পনা বাস্তবায়িত হতে পারে। সম্পর্কের ক্ষেত্রে দিনটি খুবই গুরুত্বপূর্ণ।  
 

612

কন্যা (Virgo)
আজ নিজের সমস্যা নিয়ে খোলামেলা আলোচনা করুন। এতে সম্পর্ক আরও শক্তিশালী হবে। স্বাস্থ্যকর হবে সম্পর্ক। আপনার অনুভূতি তাকে জানান। আজ কোনও ভুল মন্তব্য করবেন না। এতে সম্পর্কে খারাপ প্রভাব পড়তে পারে। আজ যে কোনও কথা মন দিয়ে শুনুন। এতে সম্পর্কে উন্নতি ঘটবে।   
 

712

তুলা (Libra) 
আজ প্রেমের সম্পর্কে অশান্তির সম্ভাবনা প্রবল। দুজনের আজ মত বিরোধ ঘটবে। দীর্ঘদিন ধরে চলতে থাকা কোনও বিষয় আলোচনা হবে। সমস্যা সমাধানের প্রচেষ্টা চালিয়ে যান। আজ পুরনো কোনও গোপন বিষয় সামনে আসতে পারে। তবে, অশান্তি করবেন না। সঙ্গীর সঙ্গে আলোচনা করে সব মিটিয়ে নেওয়ার চেষ্টা করুন।   
 

812

বৃশ্চিক (Scorpio)
আপনি বিবাহিত হোক কিংবা অবিবাহিত আজ সম্পর্কে নতুন মোড় আসবে। দিন রোম্যান্টিক ভাবে কাটবে। নতুন প্রাণশক্তি পাবেন। সম্পর্কে নতুন পদক্ষেপ নিতে পারে। তবে, নিজের আবেগের ওপর নিয়ন্ত্রণ রাখুন। আবেগের বসে কোনও সিদ্ধান্ত নিলে দ্বন্দ্ব তৈরি হতে পারে।  তাই এই ভুল করবেন না। 
 

912

ধনু (Sagittarius)
আপনার সঙ্গে সঙ্গীর সম্পর্ক আজ চমৎকার থাকবে। আপনি মনের কথা আজ খুলে বলুন। নিজের অনুভূতির কথা সঙ্গীকে জানান। এতে সম্পর্ক আরও মজবুত হবে। আপনি যদি অবিবাহিত হন তাহলে আজ মনের মানুষ খুঁজে পেতে পারেন। সম্পর্কে আজ উন্নতি ঘটবে। সম্পর্কের প্রতি সঙ্গীকে আরও যত্নশীল অনুভব করবেন আজ।   
 

1012

মকর (Capricorn)
আজ আপনার মনেপ অনুভূতি প্রকাশ করার দিন। আপনি এই মুহূর্তে প্রেমের সম্পর্কে থাকুন কিংবা বিবাহিত হন না কেন, আজ দিনটি রোম্যান্টিক ভাবে কাটবে। আজ আবেগ অনুভব করবেন। আপনার অন্তদৃষ্টিতে বিশ্বাস রাখুন। দিনটি ভালো কাটবে। আজ নিজের ওপর বিশ্বার রাখুন। আজ কোনও ঝুঁকিপূর্ণ সিদ্ধান্ত নিন।   
 

1112

কুম্ভ (Aquarius)
যারা দীর্ঘমেয়াদী প্রতিশ্রুটিবদ্ধ তারা আজ লক্ষ্য করবেন তাদের সম্পর্কের মধ্য সম্প্রীতি ধীরে ধীরে ফিরে আসবে। দীর্ঘদিন ধরে চলতে থাকা মত বিরোধ আজ মিটে যাবে। আপনার দৃষ্টিশক্তি আজ ইতিবাচক রাখুন। সব সমস্যা থেকে মিলবে মুক্তি। আপনার কোনও পরিকল্পনা থাকলে তা আজ স্থির করুন। 
 

1212

মীন (Pisces) 
আজ সম্পর্ক থেকে প্রত্যাশা কম রাখুন। জীবনসঙ্গীর থেকে আজ ভালো কিছু লাভ করবেন। আজ আপনার আত্মবিশ্বাস বজায় থাকবে। সম্পর্কে বিশ্বাস বাড়বে। আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে। মনে শক্তি থাকবে। ব্যবসার ক্ষেত্রে দিনটি ভালো। তবে, প্রেমের ক্ষেত্রে দিনটি জটিল। আজ কোনও দ্বন্দ্বে জড়াবেন না। 
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos