১৭ মে স্থান পরিবর্তন করবে মঙ্গল, জেনে নিন কোন রাশির ওপর কেমন প্রভাব পড়বে

জ্যোতিষ শাস্ত্র অনুসারে, মঙ্গল একটি বিশেষ স্থানে অবস্থান করছে। এই গ্রহকে বলা বয় সেনাপতি। মঙ্গলকে শক্তি, ভূমি, সাহস, পরাক্রম, বীরত্বের কারক গ্রহ মনে করা হয়। মঙ্গল মেষ ও বৃশ্চিক রাশি দ্বারা শাসিক। জ্যোতিষ গণনা অনুসারে, আগামী ১৭ মে মীন রাশিতে প্রবেশ করতে চলেছে মঙ্গল। এতে শুধু মীন রাশির জাতক জাতীকাদের জীবনে পরিবর্তন আসবে এমন নয়, সঙ্গে প্রতিটি রাশির ওপর প্রভাব ফেলবে। জেনে নিন মঙ্গল গ্রহের স্থান পরিবর্তন কোন রাশির জন্য শুভ, কার জন্য নিয়ে আসছে কঠিন সময়। দেখে নিন মেষ থেকে মীন রাশির জীবনে কী কী পরিবর্তন আসতে চলেছে।  

Web Desk - ANB | Published : May 13, 2022 4:22 AM IST

112
১৭ মে স্থান পরিবর্তন করবে মঙ্গল, জেনে নিন কোন রাশির ওপর কেমন প্রভাব পড়বে

মেষ রাশি- মঙ্গল গ্রহের স্থান পরিবর্তনের ফলে মন অস্থির থাকবে মেষ রাশির। এই সময় শান্ত থাকার চেষ্টা করুন। ব্যস্ততার থেকে সময় বের করে পরিবরাকে সময় দিন। যে কোনও সমস্যায় বাবার থেকে সবযোগিতা পাবেন। অন্যদিকে, আর্থিক দিক থেকে সময় ভালো আসছে। সম্পত্তি থেকে আয় হবে মেষ রাশির জাতক-জাতিকাদের। 

212

বৃষ রাশি- মঙ্গল গ্রহের স্থান পরিবর্তনের ফলে মন অস্থির থাকবে বৃষ রাশির। কর্মক্ষেত্রে বুদ্ধি করে পদক্ষেপ ফেলুন। মন রাখুন শান্ত। সেখানে ঝামেলায় লিপ্ত হবেন না। মাথা গরম করলে সমস্যায় পড়তে পারেন। তেমনই কর্মকর্তাদের সঙ্গে সু সম্পর্ক বজায় রাখুন। কর্মক্ষেত্রে উন্নতির সুযোগ আসতে পারে। মঙ্গলের পরিবর্তনের বৃষ রাশির ভালো সময় শুরু হবে।   

312

মিথুন রাশি- মঙ্গল গ্রহের স্থান পরিবর্তনের ফলে ধৈর্য্য কমতে পারে মিথুন রাশির। এই গ্রহের প্রভাবে আত্মবিশ্বাসের অভাব বোধ করতে পারেন। তবে, সতর্ক থাকুন। যে কোনও কাজে আত্মবিশ্বাস বজায় রাখুন। এই সময় চাকরিতে উন্নতির যোগ। কর্মক্ষেত্রে সম্মান বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। বুদ্ধি করে যে কোনও পদক্ষেপ নেবেন। তা না হলে বিপদে পড়তে পারেন।   

412

কর্কট রাশি- এই সময় মন খুশি থাকবে কর্কট রাশির। লেখালেখি ও বুদ্ধিবৃত্তিক কাজ করুন। সব কাজে সফল হবেন। যে কোনও ধর্মীয় কাজে যান। মন শান্ত থাকবে। এই সময় হঠাৎ করে কারও থেকে উপহার পেতে পারেন। উপহার হিসেবে পোশাক পেতে পারেন। 

512

সিংহ রাশি- মঙ্গলের পরিবর্তনের ফলে মন শান্ত ও খুশি থাকবে সিংহ রাশির জাতক জাতিকাদের। এই সময় আত্মবিশ্বাস পরিপূর্ণ থাকবেন। দাম্পত্য সুখ বাড়বে সিংহ রাশির। স্ত্রীর সঙ্গে সকল পুরনো বিবাদ মিটে যাবে। এই সময় স্বাস্থ্যের যত্ন নিন। অবহেলা করে স্বাস্থ্যহানী হতে পারে। সিংহ রাশির সময় ভালোই কাটবে এই সময়।  

612

কন্যা রাশি- মঙ্গলের পরিবর্তনের ফলে কন্যা রাশির ধৈর্যর অভাব হতে পারে। তবে, যে কোনও আলাপচারিতায় ধৈর্য রাখুন। তবেই সাফল্য আসবে। ব্যবসার জন্য ভালো সময় শুরু হচ্ছে। ব্যবসায় উন্নতি ঘটবে কন্যা রাশির। বিদেশ ভ্রমণের সুযোগ আসতে পারেন। তবে, জীবনযাপন বিশৃঙ্খলা দেখা দেবে। কন্যা রাশির জাতক জাতিকাদের জীবনে মোটমুটি শুভ প্রভাব পড়বে।   

712

তুলা রাশি- আত্মবিশ্বাসের অভাব অনুভব করতে পারেন তুলা রাশির ছেলে মেয়েরা। এই মন খারাপ হতে পারে। কর্মক্ষেত্রে অসুবিধায় পড়তে পারেন। তাই সতর্ক থাকুন। না জেনে মন্তব্য করবেন না। আর নিজে থেকে নতুন কোনও দায়িত্ব নেবেন না। এই সময় দৌড়াদৌড়ি হবে। 

812

বৃশ্চিক রাশি- মঙ্গল গ্রহের স্থান পরিবর্তনের ফলে মন অস্থির থাকবে বৃশ্চিক রাশির। মানসিক শান্তি বাজায় রাখার চেষ্টা করুন। পরিবারের কোনও সদস্যের সঙ্গে কোনও ধর্মীয় স্থানে যাওয়ার সুযোগ আসতে পারেন। এই সময়টা উপভোগ করুন। মঙ্গল গ্রহের স্থান পরিবর্তনে বৃশ্চিক রাশির জীবনে শুভ- অশুভ উভয় প্রভাব পড়তে চলেছে। 

912

ধনু রাশি- মঙ্গল গ্রহের স্থান পরিবর্তনের ফলে মন অস্থির থাকবে ধনু রাশির। মানসিক শান্তি বাজায় রাখার চেষ্টা করুন। এই সময় পরিবারে অশান্তি দেখা দিতে পারে। তাই সতর্ক থাকুন। পারিবারিত শান্তি বজায় রাখার চেষ্টা করুন। নিরর্থক দৌড়াদৌড়ি হবে এই সময়। মঙ্গল গ্রহের প্রভাবে জীবনে পরিবর্তন আসতে চলেছে।  

1012

মকর রাশি- মঙ্গল গ্রহে শুভ প্রভাব পড়তে চলেছে মকর রাশির ওপর। একাডেমিক কাজে আগ্রহ পাবেন এই সময়। প্রতিযোগীতামূলক পরীক্ষা ও ইন্টারভিউ-এ সাফল্য পাবেন এই সময়। বিদেশ ভ্রমণের সুযোগ আসতে পারে। মকর রাশির ছেলে মেয়েদের জীবনে সুভ প্রভাব পড়তে চলেছে।  

1112

কুম্ভ রাশি- মঙ্গল গ্রহে শুভ প্রভাব পড়তে চলেছে কুম্ভ রাশির ওপর। মন খুশি থাকবে এই সম। চাকরিতে উন্নতির যোগ রয়েছে। ১৭ মে থেকে শুভ সময় শুরু হবে কুম্ভ রাশির। সব কাজে সফল হবেন। সকল ক্ষেত্রে শুভ ফল মিলবে। 

1212

মীন রাশি- মঙ্গল গ্রহে শুভ প্রভাব পড়তে চলেছে মীন রাশির ওপর। মন খুশি থাকবে মীন রাশির জাতক জাতিকাদের। তবে, দায়িত্ব বাড়তে পারে। পরিবারের ক্ষেত্রে যেমন নতুন দায়িত্ব আসবে, তেমনই কর্মক্ষেত্রেও দায়িত্ব পেতে পারেন। বহুদিন ধরে আটকে থাকা টাকা উদ্ধার হবে। কারও থেকে টাকা পাওয়ার থাকলে তা আদায় হবে। তবে, ব্যবসায় পরিশ্রম হবে বেশি। ভ্রমণ ব্যয় বৃদ্ধি পাবে।   

Share this Photo Gallery
click me!
Recommended Photos