ব্যবসায় গুরুত্বপূর্ণ অর্ডার পেতে পারেন এই তারিখের জাতক জাতিকা, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

জন্মতারিখের সংখ্যা যোগ করে যে সংখ্যা আসে, তার নিরিখে ভাগ্য নির্ধারন করা সম্ভব। সেই হিসেবে প্রখ্যাত জ্যোতিষী বেজান দারুওয়ালার ছেলে চিরাগ দারুওয়ালা ভাগ্য গণনা করেন। সেই বিচারে জেনে নিন আজ কেমন কাটবে। দেখে নিন সংখ্যাতত্ত্বের বিচারে কেমন কাটবে আপনার আজকের দিনটি। 

Chirag Daruwalla | Published : Oct 14, 2022 2:55 AM IST

19
ব্যবসায় গুরুত্বপূর্ণ অর্ডার পেতে পারেন এই তারিখের জাতক জাতিকা, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, ভাগ্যের পরিবর্তে কর্মে বিশ্বাস করুন। গৃহ ও ব্যবসা উভয় ক্ষেত্রেই যথাযথ সমন্বয় বজায় থাকবে। কাছাকাছি ভ্রমণের সম্ভাবনা থাকতে পারে। আত্মীয়-স্বজন ও বন্ধুদের সঙ্গে সময় কাটানো সম্পর্ককেও মজবুত করতে পারে। বাড়িতে সুখ, শান্তি ও মনোরম পরিবেশ বজায় থাকবে। হতাশা ও বিষণ্ণতা অনুভব করতে পারে।  

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন যে লক্ষ্য আপনি অর্জন করার চেষ্টা করছেন তা আজ অর্জন করতে পারেন। মনোবল ও আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে। প্রভাবশালী ব্যক্তিদের থেকে ভালো যোগাযোগ তৈরি হতে পারে। অর্থনৈতিক কাজে ধীরগতির কারণে উদ্বেগ বাড়বে। পারিবারিক পরিবেশ সুখের হবে।
 

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, বাড়িতে শান্তির পরিবেশ বজায় থাকবে। বড়দের সমর্থন ও সহযোগিতা পাবেন। মঙ্গল অনুষ্ঠামে যোগদানের আমন্ত্রণ পেতে পারেন। বন্ধু  ও আত্মীয়ের সঙ্গে সাক্ষাত আনন্দের হবে। ব্যবসা সংক্রান্ত কাজে দলগুলোর সঙ্গে স্বচ্ছতা থাকা প্রয়োজন। দাম্পত্য জীবন মধুর হবে।  

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 
গণেশ বলেছেন, আজ গ্রহের অবস্থা অনুকূল থাকবে। অর্থনৈতিক কাজে লাভবান হবেন। কেরিয়ার সংক্রান্ত উদ্বেগ বাড়তে পারে। ব্যবসায়িক কাজ ভালোভাবে হবে। বাড়ির সদস্যদের স্বাস্থ্য নিয়ে উদ্বেগ বাড়বে। নেতিবাচক চিন্তাকে আপনার ওপর আধিপত্য বিস্তার করতে দেবেন না। 
 

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, বাড়ির যত্ন ও সুযোগ সুবিধার জন্য কেনাকাটা করার জন্য ভালো দিন। সামাজিক কাজে আগ্রহ বাড়বে। ভাইয়ের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। স্বামী-স্ত্রী মধ্যে বিবাদ হতে পারে। খরচের সময় বাজেটের দিকে খেয়াল রাখুন। আজ মাথাব্যাথার সমস্যায় ভুগতে পারেন। 
 

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, সন্তানের সাফল্যে বাড়িতে আনন্দের পরিবেশ বজায় থাকবে। ধর্মীয় কাজে যুক্ত হতে পারেন। অহং ও রাগ নিয়ন্ত্রণ করুন। মিডিয়া সম্পর্কিত কাজে মন দিন। স্বামী-স্ত্রীর সম্পর্ক মধুর হবে। গ্যাস ও কোষ্ঠকাঠিন্যের সমস্যা দেখা দিতে পারে। আজ জয়েন্টের ব্যথায় ভুগতে পারেন।  

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, এই সময় গ্রহের অবস্থান ভালো থাকবে। আর্থিক পরিকল্পনাগুলোয় মন দিন। নিকটাত্মীয়ের সঙ্গে দেখা হতে পারে। অনেক দিন পর সকলের সঙ্গে সাক্ষাতে মন আনন্দে থাকবে। বাড়ির সদস্যদের স্বাস্থ্য নিয়ে উদ্বেগ দেখা দিতে পারে। আজ স্বাস্থ্য ভালো থাকবে।   
 

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, যদি স্থান পরিবর্তনের পরিকল্পনা করা হয় আজ তাহলে শুভ দিন। ধর্মীয় ও আধ্যাত্মিক কাজে সময় কাটবে। নিজের ব্যক্তিত্বে আজ ইতিবাচক পরিবর্তন আনুন। শ্বশুরবাড়ির সঙ্গে সম্পর্কের উন্নতি ঘটবে। স্বামী-স্ত্রী মধ্যে আজ বিবাদ হতে পারে। পেটে ব্যথা ও কোষ্ঠাকাঠিন্যে ভুগতে পারেন।  
 

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনি হঠাৎ করে আটকে থাকা টাকা পেতে সক্ষম হবেন। অর্থের আগমনে মনের পরিবর্তন হবে। পারিবারিক সমস্যা থেকে আজ মুক্তি পেতে পারেন। স্বাস্থ্য ভালো থাকবে। কোনও ধরনের ভ্রমণ ইতিবাচক ফল পাবেন না। ব্যবসার ক্ষেত্রে গুরুত্বপূর্ণ অর্ডার পেতে পারেন।     
 

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos