নতুন কাজে হাত দিতে পারেন এই তারিখের জাতক-জাতিকারা, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

সাধারণত জন্ম তারিখ অনুসারে হিসেব নিকেশ করা হয়। জন্মতারিখের সংখ্যা যোগ করে যে সংখ্যা আসে, তার নিরিখে ভাগ্য নির্ধারন করা সম্ভব। সেই হিসেবে প্রখ্যাত জ্যোতিষী বেজান দারুওয়ালার ছেলে চিরাগ দারুওয়ালা। সংখ্যাতত্ত্ব জ্যোতিষের একটি গুরুত্বপূর্ণ অধ্যায়। সেই বিচারে জেনে নিন আজ কেমন কাটবে আপনার দিন। ধীরে ধীরে সংখ্যাতত্ত্বে ওপর মানুষরে ভরসা বাড়ছে। সংখ্যাতত্ত্বের ওপর ভিত্তি করে মানুষের ভাগ্যফল নির্ধারণ করা সংখ্যাতত্ত্বের বিচারে আজকের দিন কেমন কাটবে, দেখে নিন কী বলছেন জ্যোতিষবিদ চিরাগ দারুওয়াল্লা। রইল আজকের সংখ্যাতত্ত্বের গণনা। দেখে নিন সংখ্যাতত্ত্বের বিচারে কেমন কাটবে আপনার আজকের দিনটি। 

Chirag Daruwalla | Published : Aug 23, 2022 4:14 AM IST

19
নতুন কাজে হাত দিতে পারেন এই তারিখের জাতক-জাতিকারা, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ আপনি বিশেষ কিছু অর্জনের জন্য কঠোর পরিশ্রম করবেন। ঘরে বসে কিছু কেনাও সম্ভব। কষ্টে প্রিয়জনকে সাহায্য করে আনন্দ পাবেন। হঠাৎ করে কিছু খরচ হতে পারে। আপনার যদি কোনও সিদ্ধান্ত নিতে সমস্যা হয়, তাবলে একজন প্রবীণের পরামর্শ নিন। কোষ্ঠকাঠিন্য ও গ্যাসের সমস্যা বাড়ত পারে। 
 

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ আপনার নেওয়া কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত ভালো প্রমাণিত হবে। পরিবারের সদস্যদের সহযোগিতাও আপনার জন্য উপকারী হবে। আপনি কর্মক্ষেত্রের কার্যক্রমেরও অংশগ্রহণ করতে পারেন। অতিরিক্ত আত্মবিশ্বাস আপনাকে সমস্যায় ফেলতে পারে। আপনার বিবাহ ও পরিবারের জন্য সময় বের করা গুরুত্বপূর্ণ। আপনার জন্য সময় নেওয়া অপরিহার্য। 
 

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, তাড়াহুড়ো না করে শান্তভাবে আপনার কাজ শেষ করার চেষ্টা করুন। সমস্ত কাজ সঠিকভাবে সম্পন্ন হবে। আপনার ভালো মনোভাব এবং ভারসাম্যপূর্ণ চিন্তাভাবনা আপনাকে সমস্যা সমাধানে সাহায্য করবে। মনে রাখবেন, অতিরিক্ত চিন্তা করলে গুরুত্বপূর্ণ কাজ হাতছাড়া হতে পারে। অহংকার আপনার ক্ষতি করতে পারে। পারিবারিক পরিবেশ মনোরন থাকবে। হালকা খাবার খান।  
 

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, যে আপনার মন অনুসারে দিন কাটবে। আজ ভালো সময় কাটান। নতুন তথ্যও পাওয়া যাবে। শিশু কিশোর তাদের পড়া ও কেরিয়ারে সম্পূর্ণ মন দিন। কখনও কখনও আপনি অন্যের কথায় আঘাত পেতে পারেন। সর্দি-কাশির সমস্যা বাড়তে পারে।  
 

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজকের দিনটি মহিলাদের জন্য আরামদায়ক হবে। নতুন পরিকল্পনা করতে পারেন। নেতিবাচক মনোভাব আধিপত্য হতে দেবেন না। কর্মক্ষেত্রে আপনার প্রভাব বজায় রাখুন। কাজের চাপ বেশি থাকায় চাপ বাড়বে। পরিবারের পরিবেশ ভালো থাকবে। স্বাস্থ্য ভালো থাকবে। কর্মক্ষেত্রে আপনার প্রভাব বজায় থাকবে।   
 

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনার ভবিষ্যত লক্ষ্যগুলোর জন্য কঠোর পরিশ্রম ও কাজ করে আপনি সাফল্য পাবেন। ভাইয়ের সঙ্গে কলহ ও উত্তেজনা সৃষ্টি হতে পারে। জীবনসঙ্গী ও পরিবারের সঙ্গে কেনাকাটা ও মজায় সময় কাটবে। স্বাস্থ্য ভালো থাকবে। তবে, অতিরিক্ত কাজে শরীরের ক্ষতি হতে পারে। সব কিছু ব্যালেন্স করে চলুন। 
 

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, পুরনো বিষয় মতভেদ হতে পারে। আপনার নিষ্ঠা ও সাহস একটি গুরুত্বপূর্ণ কাজ সম্পন্ন করবে। সন্তান সম্পর্কিত সমস্যা সমাধান হবে। কারও কাছ থেকে ভালো খবর পেতে পারেন। দাম্পত্য জীবনে সম্প্রীতি বজায় থাকবে। মানসিক ও শারীরিক ক্লান্তি অনুভব করবেন। দিন ভালো কাটবে।  


 

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ ভাবনা ও আত্মদর্শনে সময় দিন। স্থানান্তরের পরিকল্পনা থাকলে তার জন্য সঠিক সময়। প্রিয় বন্ধুর সঙ্গে ভ্রমণ করতে পারেন। স্মৃতি তাজা থাকবে। স্বামী-স্ত্রীর মধ্যে অহংকার থাকতে পারেষ বর্তমানে নেতিবাচক পরিস্থিতি থেকে মুক্তি পাবেন।  
 

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 
গণেশ বলেছেন, আজ গ্রহের অবস্থান অনুকূল থাকবে। কোনও পুরনো সমস্যা পুনরুদ্ধার করার চেষ্টা করুন। বিনিয়োগের পরিকল্পনা করতে পারেন। নেতিবাচক জিনিসগুলো আপনাকে আবিষ্ট হতে দেবেন। উচ্চ রক্তচাপে ও ডায়াবেটিসে আক্রান্ত ব্যক্তিরা নিজের যত্ন নিন। বাড়ির পরিবেশ মনোরম থাকবে।  
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos