বহুদিনের ইচ্ছে আজ পূরণ হবে এই তারিখের জাতক-জাতিকার, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

রইল আজকের সংখ্যাতত্ত্বের গণনা। সাধারণত জন্ম তারিখ অনুসারে হিসেব নিকেশ করা হয়। জন্মতারিখের সংখ্যা যোগ করে যে সংখ্যা আসে, তার নিরিখে ভাগ্য নির্ধারন করা সম্ভব। সেই হিসেবে প্রখ্যাত জ্যোতিষী বেজান দারুওয়ালার ছেলে চিরাগ দারুওয়ালা। সংখ্যাতত্ত্ব জ্যোতিষের একটি গুরুত্বপূর্ণ অধ্যায়। সেই বিচারে জেনে নিন আজ কেমন কাটবে আপনার দিন। ধীরে ধীরে সংখ্যাতত্ত্বে ওপর মানুষরে ভরসা বাড়ছে। সংখ্যাতত্ত্বের ওপর ভিত্তি করে মানুষের ভাগ্যফল নির্ধারণ করা সংখ্যাতত্ত্বের বিচারে আজকের দিন কেমন কাটবে, দেখে নিন কী বলছেন জ্যোতিষবিদ চিরাগ দারুওয়াল্লা। দেখে নিন সংখ্যাতত্ত্বের বিচারে কেমন কাটবে আপনার আজকের দিনটি। 
 

Chirag Daruwalla | / Updated: Aug 24 2022, 08:00 AM IST

19
বহুদিনের ইচ্ছে আজ পূরণ হবে এই তারিখের জাতক-জাতিকার, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, এটি নতুন প্রকল্প শুরু করার জন্য আদর্শ সময়। নিকটাত্মীয়ের সহযোগিতাও পেতে পারেন। পরিস্থিতি অনুকূল থাকবে। আপনার কোনও ইচ্ছা পূরণ হবে আজ। সামাজিক কাজে আপনি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন। স্বামী-স্ত্রীর মধ্যে সম্প্রীতি ভালো থাকবে। বাড়ির কোনও স্বাস্থ্য সমস্যার কারণে দুশ্চিন্তা বাড়বে।  
 

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, কোনও গুরুত্বপূর্ণ কাজ করার আগে আপনার পরিবারের সদস্যদের সঙ্গে পরামর্শ করুন। অবশ্যই আপনি ভালো ফল পাবেন। তরুণদের তাদের কেরিয়ারে উন্নতি ঘটবে। মেশিন, স্টাফ নিয়ে কর্মক্ষেত্রে সমস্যা দেখা দিতে পারে। কারও সঙ্গে সম্পর্ক নষ্ট করবেন না। টাকা পয়সা সংক্রান্ত লেনদেনের জন্য সময় অনুকূল নয়।   
 

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনার রুটিন সংগঠিত রাখতে কয়েকটি রেজোলিউশ নিন। আপনি সফল হবেন। অর্থনৈতিক অবস্থা ভালো থাকবে। আপনার প্রতিবেশীদের একজনের কঠিন সময়ে আপনি কাজে আসতে পারেন। রাগ ও জেদের মতো নেতিবাচক অভ্যেস কাটিয়ে তুলুন। পেশাগত কাজে সময় বেশি মন দিতে পারেন। 

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনার অর্থের প্রতি গভীর মনোযোগ দিন। ভবিষ্যতের জন্য উপকারী হবে। মানসিক চাপ থেকে মুক্তি পেতে পারেন। শিল্পের প্রতি আগ্রহ বাড়বে। গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত এড়িয়ে চলুন। ব্যবসায় আপনার উপস্থিতি একান্ত কাম্য। ছোট বিষয় কর্মদক্ষতাকে প্রভাবিত করবে। 
 

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, ইতিবাচক লোকদের সঙ্গে কিছু সময় কাটান। মানসিকভাবে শক্তিশালী বোঝ করবেন আজ। সামাজিক সীমানা বাড়বে। তাড়াহুড়ো করে কোনও সিদ্ধান্ত নেবেন না। মানসিক ও শারীরিক ভাবে সুস্থ থাকবেন আজ। তবে, ব্যক্তিগত কাজে সময় বের করতে না পারলে হতাশ হবেন।  
 

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজকের দিনটি আর্থিক দিক থেকে সেরা। আয়ের নতুন উৎস পাবেন। আটকে থাকা পেমেন্ট সহজে পেতে পারেন। সামাজিক কাজে সময় কাটলে আপনি মানসিক প্রশান্তি ও আনন্দ পাবেন। স্বামী-স্ত্রীর মধ্যে ভুল বোঝাবুঝি দেখা দিতে পারে। বাচ্চাদের অধিক সুযোগ দেওয়া তাদের পড়াশোনা থেকে বিভ্রান্ত করতে পারে। 
 

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, সমস্ত পারিবারিক দায়িত্ব আপনার ওপর না নিয়ে পরিবারের সদস্যদের সঙ্গে ভাগ করুন। এতে আপনি শিথিল ও বিশ্রাম বোধ করবেন। শিশুদের জন্য কোনও আশা না থাকাটা হতাশাজনক হতে পারে। ধৈর্য ও বিচক্ষণতার সঙ্গে কাজ করলে পরিস্থিতি শীঘ্রই সমাধান হবে। আজ কঠোর পরিশ্রম করতে পারেন।  

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, এই সময় গ্রহের অবস্থান থাকবে অনুকূল। আপনার রুটিন সুশৃঙ্খল ও সংগঠিত রাখুন। সহকর্মী ও কর্মচারীদের পরামর্শের প্রতি মন দিন। সব ক্ষেত্রে ইতিবাচক দৃষ্টি রাখুন। আজ পরিশ্রমের সঠিক ফল পাবেন। যে কোনও সিদ্ধান্ত ভাবনা চিন্তা করে নিন।   
 

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 
গণেশ বলেছেন, যে কোনও ধার শোধ করার ভালো সময়। পেশাগত পড়াশোনায় উপযুক্ত সাফল্য পাবেন। গৃহ পরিবর্তনের পরিকল্পনা থাকলে তা বাস্তবায়ন হবে। জমি বা যান বাহন সংক্রান্ত কোনও ঋণ নেওয়ার সময় বিস্তারিত জেনে নিন। কর্মক্ষেত্রে সিস্টেমটি সঠিকভাবে রক্ষণাবেক্ষণ করা হবে।   
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos