আবেগপ্রবণ হয়ে কোনও সিদ্ধান্ত নিয়ে বিপদে পড়তে পারেন এই তারিখের জাতক জাতিকা, রইল সংখ্যাতত্ত্বের গণনা

গোটা দিনের সকলের আলাদা আলাদা পরিকল্পনা থাকে। গোটা দিন কেমন কাটবে তা অনেকেই আগে থেকে জানতে চান। এর জন্য ভরসা করেন জ্যোতিষের ওপর। আজ নজর রাখুন সংখ্যা তত্ত্বের ওপর। সাধারণত জন্ম তারিখ অনুসারে হিসেব নিকেশ করা হয়। দেখে নিন কী বলছেন জ্যোতিষবিদ চিরাগ দারুওয়াল্লা। জন্মতারিখের সংখ্যা যোগ করে যে সংখ্যা আসে, তার নিরিখে ভাগ্য নির্ধারন করা সম্ভব। সেই হিসেবে প্রখ্যাত জ্যোতিষী বেজান দারুওয়ালার ছেলে চিরাগ দারুওয়ালা জানাচ্ছেন আজকের দিন কেমন কাটবে। রইল আজকের সংখ্যাতত্ত্বের গণনা। দেখে নিন সংখ্যাতত্ত্বের বিচারে কেমন কাটবে আপনার আজকের দিনটি।  

Chirag Daruwalla | Published : Oct 7, 2022 3:24 AM IST

19
আবেগপ্রবণ হয়ে কোনও সিদ্ধান্ত নিয়ে বিপদে পড়তে পারেন এই তারিখের জাতক জাতিকা, রইল সংখ্যাতত্ত্বের গণনা

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, এই সময় আপনি একজন রাজনৈতিক ব্যক্তির সাহায্য পাবেন। আপনার আটকে থাকা ব্যক্তিগত কাজ সমাধান হবে। আপনার ফিটনেসের জন্য আপনি যে প্রচেষ্টা চালাচ্ছেন তার প্রতিফলন দেখতে পাবেন। কর্মক্ষেত্রে আপনার উপস্থিতি ও একাগ্রতা প্রয়োজন। পারিবারিক পরিবেশ আনন্দদায়ক হতে পারে। স্বাস্থ্য ভালো কাটবে।  
 

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, বাড়িতে কোনও নিকটাত্মীয়ের উপস্থিতি বিনোদন ও উত্তেজনার পরিবেশ তৈরি করবে। কোনও ধর্মীয় পরিকল্পনা সম্পন্ন হতে পারে। তরুণতা নিজেদের প্রতিভা চিনতে পারবেন। কর্মক্ষেত্রে কর্মচারীদের মধ্যে বিবাদ বাঁধতে পারে। আপনার স্ত্রী ও পরিবার আপনার সমস্যা সমাধানে সম্পূর্ণ ভাবে অংশ নেবে। 
 

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজকের বেশিরভাগ সময় পারিবারিক দায়িত্ব পালনে ব্যয় হবে। কোনও রাজনৈতিক কাজ আটকে থাকলে তা আজই সম্পন্ন হবে। নেতিবাচক চিন্তার লোকেরা আপনাকে নিন্দ করতে পারে। চিন্তা করবেন না, আপনার কোনও ক্ষতি কেউ করতে পারবে না। ব্যবসায় উন্নতি ঘটবে। স্বামী-স্ত্রী মধ্যে মতবিরোধ হতে পারে। 
 

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, তাড়াহুড়ো না করে কাজ সেরে ফেলার চেষ্টা করুন। আপনার কাজ সঠিকভাবে সম্পন্ন হবে। ধৈর্য ও শান্তি বজায় রাখুন। সম্পত্তি ক্রয় বিক্রয় সংক্রান্ত লেনদেনের সময় সতর্ক হন। গ্যাস ও কোষ্ঠ কাঠিন্যের সমস্যা হতে পারে। স্বামী-স্ত্রীর মধ্যে রোম্যান্টিক সম্পর্ক বজায় থাকবে।  
 

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 
গণেশ বলেছেন, আধ্যাত্মিকতা সম্পর্কিত চমৎকার তথ্য প্রাপ্ত হবে যা আপনার ব্যক্তিত্বকে প্রভাবিত করবে। সামাজিক সক্রিয়তা বৃদ্ধিতেও পর্যাপ্ত সময় ব্যয় করা হবে। সময় সময় আচরণ পরিবর্তন করা প্রয়োজন। যুবকদের ব্যক্তিগত সমস্যার কারণে কেরিয়ারের কাজে অসুবিধা হতে পারে। স্বাস্থ্য সমস্যা থেকে আজ কিছুটা উপসম হতে পারে। 

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, দিনটি ভালো শুরু হবে। কোনও নিকটাত্মীয়ও লক্ষ্য অর্জনে যুক্ত হতে পারেন। শুধুমাত্র আপনার কর্ম প্রধান আপনার ভাগ্য গঠন করবে। বিজ্ঞান বিষয়ে শিক্ষার্থীদের আগ্রহ বাড়তে পারে। পারিবারিক জীবনে কোনও ধরনের ভুল বোঝাবুঝি আসতে দেবেন না। গলার ইনফেকশন ও কাশির সমস্যা হতে পারে।   
 

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, দিনটি স্বাভাবিক হবে। সময়টা সুবিধাজনক করতে একটু চেষ্টা করুন। প্রতিভা ও ক্ষমতাবলে আজ স্বীকৃতি পাবেন। কোনও কারণে ঘরের পরিবেশ খারাপ হতে পারে। বাড়ির বড়দের যথাযথ সম্মান বজায় রাখুন। ব্যবসায় আজ কিছু ব্যাঘাত ঘটতে পারে। স্বামী-স্ত্রীর মধ্যে রোম্যান্টিক সম্পর্ক হতে পারে। শারীরিক ও মানসিক অবসাদ থাকতে পারে।  

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, যে দৈনন্দিন রুটিনে কিছুটা উন্নতি হবে যা আপনার ব্যস্ততা বাড়াবে। যে কোনও সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে আপনার হৃদয়ের পরিবর্তে বাস্তববুদ্ধির ওপর ভরসা করুন। ভাই-বোনের সঙ্গে সম্পর্ক মধুর হবে। পরিবারের সদস্যদের মধ্যে সম্প্রীতি বজায় থাকবে। হরমোনের সমস্যা বাড়তে পারে।  

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, কিছু সময় আপনি খুশি হবেন এটি একটি আবিস্কার ছিল। এটি আজ অর্জন করা যেতে পারে। আত্মদর্শনের মাধ্যমে আপনি আপনার জীবনধারা উন্নত করার চেষ্টা করবেন। প্রয়োজনের সময় আপনি আপনার শুভাকাঙ্ক্ষীদের থেকে সাহায্য পাবেন। আবেগপ্রবণ হয় কোনও সিদ্ধান্ত নেবেন না। স্বামী-স্ত্রীর মধ্যে সমন্বয়ের অভাব হতে পারে।  
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos