বাস্তুর এই দোষের ফলে হতে পারে সন্তান সুখে বাধা, কাটিয়ে উঠুন এই দোষগুলি

বাস্তু যদি ঘরে ঠিক না থাকে তবে মানুষের জীবনেও অনেক সমস্যার কারণ হয়ে দাঁড়ায়। এই কারণেই বাস্তুশাস্ত্র মতে ঘর সাজিয়ে নেওয়া জরুরি বলে মনে করা হয়। বাস্তু ত্রুটির কারণে ঘরে অর্থ, লোকসান, অসুবিধা, নানান ঝামেলা হয়ে থাকে। শুধু তাই নয়, অনেক সময় সন্তান সুখের অভাবেরও কারণও হতে পারে বাস্তু দোষ। যদি আপনিও সন্তানের সুখ থেকে বঞ্চিত হন তবে আপনার স্বাস্থ্য পরীক্ষার পাশাপাশি আপনার বাড়ির বাস্তুতেও মনোযোগ দেওয়া উচিত। অনেক সময় বাস্তুর গুরুতর ত্রুটির কারণে সন্তান সুখে বাধার সৃষ্টির হয়। তাই সন্তান সুখ পেতে স্বাস্থ্য পরীক্ষার পাশাপাশি নজর দিন বাস্তুতেও-

deblina dey | Published : Feb 5, 2021 4:45 AM IST

17
বাস্তুর এই দোষের ফলে হতে পারে সন্তান সুখে বাধা, কাটিয়ে উঠুন এই দোষগুলি

বাড়িতে কোনও যুদ্ধের ছবি বা নির্জনে বসে থাকা কোনও ব্যক্তির ছবি যদি থাকে তবে তা সরিয়ে ফেলুন।  এই ধরণের কোনও ছবি প্রেমের অনুভূতির অবসান ঘটায়।

27

আপনার শোওয়ার ঘরে একটি হাতির ছবি রাখুন। ঘরে ফল, ডালিম এবং যব রাখুন। বাস্তুতে এগুলি সন্তান সুখ লাভের কারণ হিসাবে বিবেচিত হয়।

37

দম্পতিরা যেখানে ঘুমাচ্ছেন সেখানে যদি কোনও পিলার বা বিম থাকে, তবে সেখান থেকে আপনার বিছানাটি সরিয়ে দিন। এটি সন্তান সুখ লাভের ক্ষেত্রে বাধা সৃষ্টি করতে পারে।

47

সন্তান সুখ লাভের জন্য পুরুষদের কখনই বিমের নীচে ঘুমানো উচিত নয়। উত্তর-পূর্ব দিকের নির্মাণ ভারী হওয়া উচিত নয়। স্ত্রীকে স্বামীর বামদিকেই ঘুমানো উচিত। 

57

স্বামী-স্ত্রীর ঘুমের দিক যদি ঠিক না থাকে, তবুও সন্তানের সুখ হয় না। তাই স্ত্রীর সব সময় স্বামীর বাম পাশে ঘুমানো উচিত।

 

67

নববিবাহিতদের জন্য শোওয়ার ঘরটি উত্তর-পশ্চিম দিকের জন্য আদর্শ হিসাবে বিবেচিত হয়। তবে গর্ভধারণের পরে, এই দম্পতির দক্ষিণ-পশ্চিম এর দিকে ঘুমানো উচিত। 

77

বাড়ির উত্তর-পূর্ব দিকে শৌচাগার, সিঁড়ি তৈরি করা হয়, তবে এটি একটি গুরুতর স্থাপত্য ত্রুটি এবং এই বাস্তু ত্রুটির কারণে আপনি সন্তানের সুখ থেকে বঞ্চিত হতে পারে। সুতরাং, বাস্তুর এই ত্রুটিগুলি মুছে ফেলুন এবং সমস্যা থেকে মুক্তি পান।

Share this Photo Gallery
click me!
Recommended Photos