কাজে লাগান রান্নাঘরের এই উপাদান, যা অনায়াসে বদলে দিতে পারে ভাগ্য

হিন্দু ধর্মীয় আচারে বা রীতিতে ব্যবহৃত হয় লবঙ্গ। উপাসনা উপকরণগুলির মধ্যে লবঙ্গ থাকে। লবঙ্গ কেবল মশলা এবং ওষুধ হিসাবেই ব্যবহৃত হয় না, অনেক জ্যোতিষীয় প্রতিকারেও লবঙ্গ ব্যবহৃত হয়। এটি বিশ্বাস করা হয় যে, লবঙ্গ প্রতিকার হিসেবে গ্রহণের ফলে বাড়িতে সুখ এবং সমৃদ্ধি বৃদ্ধি পায়, সমস্যাগুলি দূর হয়। পাশাপাশি ঘরে থাকা নেগেটিভ শক্তিও দূর হয় সহজেই। যারা প্রতিকার গ্রহণে বিশ্বাসী, তারা লবঙ্গের এই টোটকা কাজে লাগাতে পারেন। জেনে নিন ব্যবহারের নিয়মগুলি-

deblina dey | Published : Feb 25, 2021 6:56 AM IST

16
কাজে লাগান রান্নাঘরের এই উপাদান, যা অনায়াসে বদলে দিতে পারে ভাগ্য

সকালের পুজোর পরে আরতির সময় প্রদীপে ২ টি লবঙ্গ রেখে আরতি করুন। মনে করা হয় যে এটি করে আপনার সমস্ত আশা খুব সহজেই পূরণ হয়ে যাবে। পাশাপাশি বাড়ির সমৃদ্ধিও বৃদ্ধি পায়।

26

শুক্রবার একটি লাল কাপড়ে ৫ টি লবঙ্গ একসঙ্গে বেঁধে রাখুন। অর্থ রাখার স্থানে এই পুঁটলিটি রেখে দিন। এটি বিশ্বাস করা হয় যে এই প্রতিকার করে অর্থ উপার্জন বৃদ্ধি পায়।

36

 যদি কোনও গুরুত্বপূর্ণ কাজে সাফল্য চান, তবে একটি লেবুর উপরে ৪ টি লবঙ্গ রাখুন এবং 'ওম শ্রী হনুমতে নমঃ' মন্ত্রটি ২১ বার জপ করুন এবং সেই লেবুটি আপনার সঙ্গে নিয়ে যান। বজরঙ্গবলির কৃপায় আপনি কাজে সফল হবেন।

46

কোনও চাকরির জন্য ইন্টারভিউ দিতে যান, তবে মুখে ২টি লবঙ্গ জোড়া রেখে দিন। আপনি সেই জায়গায় পৌঁছে মুখ থেকে লবঙ্গগুলি ফেলে দিন। 

56

ইন্টারভিউতে সাফল্যের জন্য প্রার্থনা করে ভিতরে প্রবেশ করুন, আপনি অবশ্যই সাফল্য পাবেন।

66

 তেল বা ঘিয়ের প্রদীপে লবঙ্গ রেখে হনুমানের আরতি করুন, বাড়ি থেকে নেগেটিভ শক্তি দূর হবে এবং অর্থভাগ্যও উন্নত হবে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos