OnePlus nord CE, 5G মোবাইলের ফোনে কী কী সুবিধে রয়েছে জানুন

গত ১৭ জুন ভারতে লঞ্চ করেছে oneplus nord CE 5G  মোবাইল ফোনটি। এর অ্যাডভান্স ফিচার শ্যাওমি, স্যাংসং, রিয়েলমি  তুলনায় অনেকটাই এগিয়েছ। 5G পরিষেবা প্রদান করে এই ফোন। দাম মাত্র ২২ হাজার ৯৯৯টাকা। এক নজরে দেখে নিন এই ফোনের সুবিধে গুলি। 
 

Asianet News Bangla | Published : Jun 22, 2021 12:46 PM IST

16
OnePlus nord CE,  5G মোবাইলের ফোনে কী কী সুবিধে রয়েছে জানুন

১, oneplus nord CE 5G ম্যাট স্টিল ফিনিস। দেখতে দূর্দান্ত। এতে আঙুলের কোনও ছাপ লাগে না। আসল নর্ডের তুলনায় এটি একধাপ এগিয়ে রয়েছে। সামনের অংশে আলাদা একটি গ্লাসের সুরক্ষা রয়েছে। যা ফোনটিতে যো কোনও আঘাত থেকে রক্ষা করবে। অন্যান্য ফোনের তুলনায় এটি অনেকটাই মজবুত। 

26

 তিনটি ক্যামেরা রয়েছে ডিভাইসটিতে। একটি ফ্রন্ট ক্যামেরাও রয়েছে। oneplus nord CE 5G তে রয়েছে একটি টাইপ-সি পোর্ট। আর একটি হেডফোন জ্যাক। নিচের দিকে রয়েছে স্পিকার। গোটা ফোনটি দেখতে খুবই সুন্দর। পাশাপাশি ফোনটি রীতিমত শক্তপোক্ত বলেওদাবি করেছে সংস্থা। 

36

 oneplus nord CE 5G স্ক্রিন ৬.৪৩ ইঞ্চি। এটি FHD + ফ্লুইড AMOLED প্যানেল দিয়ে তৈরি। এক রিফ্রেশ রেট 90Hz। প্যানেলটি ২০:৯ অনুপাত বিশিষ্ট। এটি ৪০০ নিট ট্রিপিক্যাল ব্রাইটনেশকে ছাপিয়ে যায়। এটি পুরো DCI-P3 srgb কভারজ রয়েছে। তবে এটিতে ১০HRD পাপোর্ট নেই।

46

ফোনটি স্ন্যাপ ড্রাগন ৭৫০ জি দ্বারা পরিচালিত। ১২ গিজাবাইট পর্যন্ত ব়্যাম রয়েছে। oneplus nord CE 5G মাল্টিটাক্সিং আর গেমিংএর জন্য খুবই উপযোগী। এর চিপটির সঙ্গে 128GB বা 256GB স্টোরেজ রয়েছে। কল অফ ডিউটিতে মোবাইলটি কোনও বাধা চাড়াই চলতে পারে। 

56

oneplus nord CE 5G MP8 ওমনিভিশন ক্যামেরা রয়েছেয প্রাথমিক সেন্টারটি   f/1.79 অ্যাপারচার রয়েছে। ইআইএস রয়েছে। অন্যদুটি সেন্সরে একটি ৮ এমপি আর অন্যটিতে ১৬ এমটি সেলফি ক্যামেরা রয়েছে। প্রথম ক্যামেরাটি দিনের আলোয় দারুন কাজ করে। ছবিগুলি খুবই উজ্বল হয়। রাতেরবেলা ছবি তোলার জন্য হার্ড ওয়ারের তুলনায় সফট্য়ারের ওপর বেশি নির্ভর করে oneplus nord CE 5G । 

66

 ব্যাটারির ক্ষমতার দিক থেকে oneplus nord CE 5G তে ৪৫০০ এমএএইচ প্যাক রয়েছে। যা সারা দিন ধরে ব্যবহার করা যায়। চার্জার আর অ্যাডপ্টার দেওয়া হচ্ছে। দুবছরের জন্য সফটোয়ার আপডেট  দিচ্ছে আর তিন বছরের ওয়ারেন্টি দেওয়া হচ্ছে। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos