Pori Moni: গুরুতর অসুস্থ, আগামী দেড় বছর আর কোনও ছবির শুটিং করবেন না 'Pregnant' পরীমণি

 ঢালিউডের সবচেয়ে চর্চিত ও বিতর্কিত নায়িকা পরীমণিকে নিয়ে সর্বদাই চর্চা চলেই আসছে। মা হতে চলেছেন পরীমণি, এই খবর ফাঁস হতেই ঢালিউডের অন্দরে চর্চা বেড়ে চলেছে।শিরোনামে কীভাবে থাকতে হয় তা মনে হয় বাংলাদেশের জনপ্রিয় নায়িকা পরীমণির চেয়ে আর কেউ ভাল জানে না। অরণ্য  আনোয়ার পরিচালিত 'মা' ছবির শুটিং করছিলেন পরীমণি,সেখানে গিয়েই আচমকা অসুস্থ হয়ে পড়েন পরীমণি। শুটিং সেট থেকে তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করা হয়েছিল পরীমণিকে। পুরোপুরি বিশ্রাম নেওয়ার কথা বলেছেন চিকিৎসকেরা। সম্প্রতি পরীমণি জানিয়েছেন, আগামী দেড় বছর আর কোনও ছবিতে অভিনয় করবেন না তিনি। 

Riya Das | Published : Feb 5, 2022 2:18 AM IST

19
Pori Moni: গুরুতর অসুস্থ, আগামী দেড় বছর আর কোনও ছবির শুটিং করবেন না  'Pregnant' পরীমণি


 মা হওয়ার খবর দেওয়ার  পর থেকেই সকলের চোখ পরীমণির উপরে। একের পর এক নয়া বিতর্ক। কন্ট্রোভার্সি যেন পিছু ছাড়ছে না পরীমণির (Pori Moni)। বাংলাদেশের জনপ্রিয় নায়িকা পরীমণিকে নিয়ে এই মুহূর্তে উত্তাল গোটা বাংলাদেশ। 

29


অরণ্য  আনোয়ার পরিচালিত 'মা' ছবির শুটিং করছিলেন পরীমণি (Pori Moni) ,সেখানে গিয়েই আচমকা অসুস্থ হয়ে পড়েন পরীমণি। শুটিং সেট থেকে তড়িঘড়ি ঢাকার হাসপাতালে ভর্তি করা হয়েছিল পরীমণিকে।

39


ঢালিউডের সবচেয়ে চর্চিত ও বিতর্কিত নায়িকা পরীমণিকে নিয়ে (Pori Moni) সর্বদাই চর্চা চলেই আসছে। মা হতে চলেছেন পরীমণি, এই খবর ফাঁস হতেই ঢালিউডের অন্দরে চর্চা বেড়ে চলেছে। 

49

সূত্র থেকে জানা গেছে , মাঝরাত থেকে শরীরটা খারাপ হতে শুরু করে পরীমণির (Pori Moni)। জ্বর-ঠান্ডা-কাশি সহ করোনার সমস্ত উপসর্গই পরীমণির শরীরে ছিল। নিজের শরীরকে উপেক্ষা করেই শুটিং সেটে হাজির হয়েছিলেন পরীমণি। তারপরই শরীর খারাপ হয়ে হাসপাতালে ভর্তি করা হয় পরীমণিকে।

59


পরীমণি (Pori Moni)নিজেই সংবাদমাধ্যমকে জানিয়েছিলেন, এখন হাসপাতালে আছি। করোনা পরীক্ষার জন্য নমুনা নেওয়া হয়ে গেছে।  করোনা সন্দেহেই হাসপাতালে ভর্তি করা হয়েছিল পরীমণিকে। বর্তমানে পুরোপুরি বিশ্রাম নেওয়ার কথা বলেছেন চিকিৎসকেরা।

69


সম্প্রতি পরীমণি (Pori Moni) জানিয়েছেন, আগামী দেড় বছর আর কোনও ছবিতে অভিনয় করবেন না তিনি।  যার ফলে আগামী ছবি প্রীতিলতা-র কাজও বেশ  দীর্ঘ সময়ের জন্য আটকে গেল। পরীমণির সিদ্ধান্তেই চিন্তার ভাঁজ পড়েছে পরিচালকের কপালে।

79


ব্রিটিশবিরোধী স্বাধীনতা সংগ্রামের প্রথম মহিলা শহিদ প্রীতিলতার চরিত্রে অভিনয় করছেন  পরীমণি। ছবিকে সেট থেকে প্রীতিলতার লুকও ভাইরাল হয় তারপরই জনপ্রিয়তায় সকলকে ফেলে এগিয়ে যান পরীমণি (Pori Moni)।

89

এই মুহূর্তে পরীমণির সঙ্গেই রয়েছেন তার স্বামী শরিফুল রাদ।  দিনকয়েক আগেই শরিফুলের সন্তানের মা হওয়ার খবর জানিয়েছেন পরীমণি। এরপর সামাজিক ভাবে বিয়েও করেন পরীমণি (Pori Moni) । অভিনেত্রী আগেও জানিয়েছিলেন ,  'গুনিন ' ছবির সেটে গোপনে রাজকে বিয়েও করেছিলেন পরীমণি।

99

চলতি মাসের শুরুতেই মা হওয়ার খবর জানাজানি হতেই ফের শরিফুলকে বিয়ে করেন পরীমণির (Pori Moni)।  এই মুহূর্তে অভিনেত্রীর হাতে বেশ কয়েকটি কাজ রয়েছে।  গিয়াস উদ্দিন সেলিমের  'গুনিন ' এবং  'কাগজের বউ '-এর শুটিং শেষ করেছেন পরীমণি। এবং  'মা '  ও  'প্রীতিলতা'র শুটিং এখনও বাকি আছে। আপাতত দেড় বছরের জন্য বন্ধ করে দিলেন   'প্রীতিলতা'র শুটিং।

Share this Photo Gallery
click me!
Recommended Photos