Pori Moni: আচমকাই গুরুতর অসুস্থ 'Pregnant' পরীমণি, তড়িঘড়ি ভর্তি করা হল ঢাকা হাসপাতালে


শিরোনামে কীভাবে থাকতে হয় তা মনে হয় বাংলাদেশের জনপ্রিয় নায়িকা পরীমণির চেয়ে আর কেউ ভাল জানে না। ঢালিউডের সবচেয়ে চর্চিত ও বিতর্কিত নায়িকা পরীমণিকে নিয়ে সর্বদাই চর্চা চলেই আসছে। মা হতে চলেছেন পরীমণি, এই খবর ফাঁস হতেই ঢালিউডের অন্দরে চর্চা বেড়ে চলেছে। বৃহস্পতিবার অরণ্য  আনোয়ার পরিচালিত 'মা' ছবির শুটিং করছিলেন পরীমণি,সেখানে গিয়েই আচমকা অসুস্থ হয়ে পড়েন পরীমণি। শুটিং সেট থেকে তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করা হয়েছে পরীমণিকে।
 

Riya Das | Published : Jan 28, 2022 6:13 AM IST / Updated: Feb 05 2022, 07:47 AM IST

110
Pori Moni: আচমকাই গুরুতর অসুস্থ 'Pregnant' পরীমণি, তড়িঘড়ি ভর্তি করা হল ঢাকা হাসপাতালে


একের পর এক নয়া বিতর্ক। কন্ট্রোভার্সি যেন পিছু ছাড়ছে না পরীমণির (Pori Moni)। বাংলাদেশের জনপ্রিয় নায়িকা পরীমণিকে নিয়ে এই মুহূর্তে উত্তাল গোটা বাংলাদেশ।  মা হওয়ার খবর দেওয়ার  পর থেকেই সকলের চোখ পরীমণির উপরে।

210


ঢালিউডের সবচেয়ে চর্চিত ও বিতর্কিত নায়িকা পরীমণিকে নিয়ে (Pori Moni) সর্বদাই চর্চা চলেই আসছে। মা হতে চলেছেন পরীমণি, এই খবর ফাঁস হতেই ঢালিউডের অন্দরে চর্চা বেড়ে চলেছে।

310


বৃহস্পতিবার অরণ্য  আনোয়ার পরিচালিত 'মা' ছবির শুটিং করছিলেন পরীমণি (Pori Moni) ,সেখানে গিয়েই আচমকা অসুস্থ হয়ে পড়েন পরীমণি। শুটিং সেট থেকে তড়িঘড়ি ঢাকার হাসপাতালে ভর্তি করা হয়েছে পরীমণিকে।

410


বৃহস্পতিবার অরণ্য  আনোয়ার পরিচালিত 'মা' ছবির শুটিং করছিলেন পরীমণি (Pori Moni) ,সেখানে গিয়েই আচমকা অসুস্থ হয়ে পড়েন পরীমণি। শুটিং সেট থেকে তড়িঘড়ি ঢাকার হাসপাতালে ভর্তি করা হয়েছে পরীমণিকে।

510

সূত্র থেকে জানা গেছে, বুধবার মাঝরাত থেকে শরীরটা খারাপ হতে শুরু করে পরীমণির (Pori Moni)। জ্বর-ঠান্ডা-কাশি সহ করোনার সমস্ত উপসর্গই পরীমণির শরীরে ছিল। নিজের শরীরকে উপেক্ষা করেই শুটিং সেটে হাজির হয়েছিলেন পরীমণি। তারপরই শরীর খারাপ হয়ে হাসপাতালে ভর্তি করা হয় পরীমণিকে।

610

 'মা'  সিনেমার পরিচালক  অরণ্য  আনোয়ার জানান, গাজীপুরে টানা কয়েকদিন সিনেমার শুটিং হওয়ার কথা ছিল। কিন্তু পরীমণির (Pori Moni) শারীরিক অবস্থা খারাপ হতেই বুধবার সকালেই শুটিং বন্ধ করার সিদ্ধান্ত নেওয়া হয়।

710

পরীমণি বারবার বলছিলেন, তিনি একটা দিন দেখতে চান । তিনি ভেবেছিলেন জ্বর কমে যাবে। শুটিং শেষ করেই বাড়ি ফিরবেন। কিন্তু মধ্যরাত থেকেই পরীমণির (Pori Moni) শারীরিক  অবস্থার অবনতি ঘটতে থাকে। তারপরেই তাকে ঢাকা হাসাপাতালে ভর্তি করানো হয়।

810

পরীমণির সঙ্গেই রয়েছেন তার স্বামী শরিফুল রাদ।  দিনকয়েক আগেই শরিফুলের সন্তানের মা হওয়ার খবর জানিয়েছেন পরীমণি। এরপর সামাজিক ভাবে বিয়েও করেন পরীমণি (Pori Moni) । অভিনেত্রী আগেও জানিয়েছিলেন ,  'গুনিন ' ছবির সেটে গোপনে রাজকে বিয়েও করেছিলেন পরীমণি।

910


চলতি মাসের শুরুতেই মা হওয়ার খবর জানাজানি হতেই ফের শরিফুলকে বিয়ে করেন পরীমণির (Pori Moni)।  এই মুহূর্তে অভিনেত্রীর হাতে বেশ কয়েকটি কাজ রয়েছে।  গিয়াস উদ্দিন সেলিমের  'গুনিন ' এবং  'কাগজের বউ '-এর শুটিং শেষ করেছেন পরীমণি। এবং  'মা '  ও  'প্রীতিলতা'র শুটিং এখনও চলছে।

1010

কিছুদিন আগেই বাংলাদেশের ব়্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ান (RAB) অভিনেত্রীর বাড়িতে তল্লাশি চালায়। আচমকা তল্লাশি চালিয়ে যা বেরোল তা দেখে হতবাক সকলেই। পরীর (Pori Moni) বাড়িতে বিপুল পরিমাণে বিদেশি মদ পায় তারা। সূত্রের খবর তল্লাশি চালিয়ে প্রচুর বিদেশি মদের বোতল পাওয়া গেছে। এছাড়াও এলএসডি-র নেশা করত অভিনেত্রী , যার জন্য বেশ কিছু ব্লটিং পেপার এবং কিছু পরিমাণ মাদকও উদ্ধার হয়েছে। এছাড়াও আইস ড্রাগস ও ইয়াবাও উদ্ধার হয়েছে অভিনেত্রীর বাড়ি থেকে। এবার অভিনেত্রীকে জিজ্ঞাসবাদ করে একাধিক চাঞ্চল্যকর তথ্য পেয়েছিল বাংলাদেশের সিআইডি।

Share this Photo Gallery
click me!
Recommended Photos