অনাবৃত উরু, হাতে জ্বলন্ত সিগারেট, জেল থেকে বেরিয়েই উন্মুক্ত শরীরে শিহরণ পরীমণির

কন্ট্রোভার্সি যেন পিছু ছাড়ছে না পরীমণির। একের পর এক নয়া বিতর্ক।  বাংলাদেশের জনপ্রিয় নায়িকা পরীমণিকে নিয়ে এই মুহূর্তে উত্তাল গোটা বাংলাদেশ।  জেল থেকে মুক্তির দিন হাতে লিখেছিলেন প্রতিবাদের ভাষা। জেল থেকে ছাড়া পেয়েই ভোলবদল হয়েছে পরীমণির। সম্প্রতি আগামী ছবি 'প্রীতিলতা'-র পরিচালক রাশিদ পলাশের জন্মদিনে শরীরী শিহরণে আগুন জ্বালিয়েছেন বাংলাদেশের কন্ট্রোভার্সি কুইন পরীমণি।

Riya Das | Published : Sep 18, 2021 7:18 AM IST / Updated: Sep 18 2021, 12:59 PM IST

110
অনাবৃত উরু, হাতে জ্বলন্ত সিগারেট, জেল থেকে বেরিয়েই উন্মুক্ত শরীরে শিহরণ পরীমণির

 গত ৪ ঠা আগস্ট বাংলাদেশের ব়্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ান (RAB) অভিনেত্রী পরীমণির বাড়িতে তল্লাশি চালায়। পরীর বাড়িতে বিপুল পরিমাণে বিদেশি মদ পাওয়ার পরেই ব়্যাবের হাতে গ্রেফতার হয়েছিলেন পরীমণি।

210


অবশেষে মাদককান্ডে জামিন পেলেন বাংলাদেশি অভিনেত্রী পরীমণি। অভিনেত্রীর জামিন মঞ্জুর হওয়ার খবর নিশ্চিত করেছিলেন আইনজীবী দলের অন্যতম সদস্য আমন রেজা।

310


অবশেষে মাদককান্ডে জামিন পেলেন বাংলাদেশি অভিনেত্রী পরীমণি। অভিনেত্রীর জামিন মঞ্জুর হওয়ার খবর নিশ্চিত করেছিলেন আইনজীবী দলের অন্যতম সদস্য আমন রেজা।

410


সম্প্রতি আগামী ছবি 'প্রীতিলতা'-র পরিচালক রাশিদ পলাশের জন্মদিনে শরীরী শিহরণে আগুন জ্বালিয়েছেন বাংলাদেশর কন্ট্রোভার্সি কুইন পরীমণি। 

510


অভিনেত্রী পরীমণির সাজেই ঝলসে গিয়েছে সোশ্যাল মিডিয়া। ছোট পোশাকে উন্মুক্ত দুই পা, হাতে জলন্ত সিগারেট , চোখে রিমলেস চশমা-তেই কাত হয়েছেন ভক্তরা। যদিও বিধিবদ্ধ সতর্কীকরণ মেনে ছবির সঙ্গে লেখা, ধূমপান স্বাস্থ্যের পক্ষে ক্ষতিকর।

610


তবে স্বাস্থ্যবিধি মেনে জলন্ত সিগারেট ঠোঁটে ঠেকাননি অভিনেত্রী। হাতের দু আঙুলের ফাঁকায় সিগারেট হাতে  নিয়ে ছবিতে পোজ দিয়েছেন নায়িকা। আর এতেই কাবু হয়েছেন তার অগণিত ভক্তরা।

710


সাহসী অবতারে পরীমণির ছবি ভাইরাল হতে খুব বেশি সময় লাগেনি। ছবিতে ধেয়ে এসেছে একাধিক মন্তব্য। অনেক আবার কটাক্ষও করতে ছাড়েননি পরীমণিকে।

810

একজন নেটিজেন জানিয়েছেন, 'একজন তারকার থেকে এই ছবি আশা করা যায় না। এরা দেশের ভবিষ্যৎ তরুণ সমাজকে ধ্বংস করার পরিকল্পনা করেছেন। এই ধরণের ছবি দেওয়ার কোনও মানে নেই। এদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণ করা উচিত'।

910


 এলএসডি-র নেশা করত অভিনেত্রী , যার জন্য বেশ কিছু ব্লটিং পেপার এবং কিছু পরিমাণ মাদকও উদ্ধার হয়েছিল। এছাড়াও আইস ড্রাগস ও ইয়াবাও উদ্ধার হয়েছিল অভিনেত্রীর বাড়ি থেকে।

1010

ওপার বাংলার পাশাপাশি এপার বাংলাতেও তার জনপ্রিয়তা রয়েছে। অভিনয়ের পাশাপাশি গসিপেও উঠে এসেছে তার নাম। নিজের সৌন্দর্য, অভিনয় দিয়েই দর্শকমনে নিজের জায়গা করে নিয়েছেন অভিনেত্রী। তবে উচ্চবিত্তের শারীরিক চাহিদা নাকি মেটাতে হতো পরীমণিকে। শুধু লোকলজ্জার ভয়ে তিনি নাকি চুপ করে ছিলেন। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos