'প্রিয় দাদা-দিদি জোট বেঁধে ছবি থেকে বের করে দেয়', লক্ষ্মীর ভাড় ভেঙে সংসার চালিয়েছিলেন অভিষেক

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই স্বজনপোষণ নিয়ে বিস্ফোরক হয়ে উঠেছে দেশবাসী সহ কিছু সংখ্যক তারকারা। বলিউডই নয়, নেপোটিজমের ঝড় উঠেছে টলিউডেও। বাংলা ইন্ডাস্ট্রিকে কীভাবে চলে স্বজনপোষণ সেই নিয়ে সম্প্রতি মুখ খুলেছেন শ্রীলেখা। প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, ঋতুপর্ণা সেনগুপ্তের নাম নিয়ে তিনি জানিয়েছেন অভিনেত্রী হওয়ার সমস্ত গুণ থাকতেও তাঁকে ছবি থেকে বের করে দেওয়া হয় এবং ঋতুপর্ণাকে হিরোইন বানানো হয়। শ্রীলেখার পর অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায়ের পুরনো ভিডিও ভাইরাল হয়ে গিয়েছে নেটদুনিয়ায়। 

Adrika Das | Published : Jun 20, 2020 11:32 AM IST / Updated: Jun 20 2020, 05:15 PM IST

110
'প্রিয় দাদা-দিদি জোট বেঁধে ছবি থেকে বের করে দেয়', লক্ষ্মীর ভাড় ভেঙে সংসার চালিয়েছিলেন অভিষেক

শাশ্বত চট্টোপাধ্যায়ের অনুষ্ঠানে এসে এমনই কিছু প্রকাশ্যে আনেন অভিষেক যা শুনে সকলের চোখ কপালে ওঠে। নাম না নিয়ে নানা ঘটনার নিয়ে মুখ খোলেন অভিষেক।

210

একটা সময় পরপর বহু ছবিতে হিরোর ভূমিকায় দেখা গিয়েছিল তাঁকে। রীতিমত জনপ্রিয় হয়ে উঠেছিলেন তিনি। ছাঁপিয়ে গিয়েছিলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের জনপ্রিয়তাকেও।

310

সেখান থেকে হঠাৎ হিরোর ভূমিকা থেকে সরে দাঁড়ালেন তিনি। পার্শ্ব চরিত্রে ছাড়া তাঁকে আর কোনও চরিত্রে অভিনয় করতে দেখা যায়নি তাঁকে। 

410

সেই ভিডিও এখন রীতিমত ভাইরাল হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়ায়। তাঁকে ইন্ডাস্ট্রির কয়েকজন বিশেষ ব্যক্তিত্বরা পরিকল্পিতভাবে ছবি থেকে বের করে দেন। 

510

তিনি জানান, "ভয়ঙ্কর রাজনীতি। তখনকার সকলের খুব প্রিয় দাদা এবং দাদা, টপ হিরো ও হিরোইন আমার বিরুদ্ধে জোট বেঁধে, আমার সাইন করা ছবি থেকে বের করে দিয়েছে। নতুন ছবি বলতে গেলে ২০-২২টি ছবি থেকে বের করে দেওয়া হয় আমায়।"

610

অভিষেক নাম না নিয়েই বলতে থাকেন, "আমি তখন হিরোদের তালিকায় প্রায় শীর্ষ জায়গা নিতে চলেছি। কিন্তু এমনভাবে হঠাৎ আমায় বের করে দেওয়া হল আমি টেরও পেলাম না।"

710

অভিষেক চট্টোপাধ্যায় নাম নেননি অবশ্যই তবে শ্রীলেখা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের নাম নিয়েই নান অভিযোগ এনেছেন। 

810

এবার অভিষেকও তাঁদেরকেই উদ্দেশ্য করে বলেছেন কিনা তা এখন বলা যাচ্ছে না। তিনি ধীরে ধীরে কাজ হারাতে শুরু করেছিলেন সেই সময়। 

910

এক বছর কোনও কাজ নেই। ছোটখাটো প্রযোজনা সংস্থার প্রস্তাবও আসেনি। লক্ষ্মীর ভাড় ভেঙে একটা একটা করে পয়সা দিয়ে সংসার চালিয়েছিলেন। 

1010

এক বছর বাড়ি থেকেও বেরোননি। সুশান্ত সিং রাজপুতের পরই নানা রাজনীতি এবং স্বজনপোষণ নিয়ে উত্তপ্ত হয়ে উঠেছে চারিদিক।

Share this Photo Gallery
click me!
Recommended Photos