রূপকথার মত সেজে উঠেছিল বিয়ের আসর, দেখতে দেখতে একবছর পার এনজে জুটির

ঠিক এক বছর আগের কথা। ১৯ মে টলি-পাড়ার সব থেকে বড় খবর ছিল নুসরত জাহানের বিয়ে। কলকাতার বুকে নয়, সুসূর বোডরুমে বসেছিল বিয়ের আসর। বিয়ের একাধিক ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন নুসরত জাহান, যা সকলের নজর কাড়ে। দেখতে দেখতে এক বছর পার, আজও এই জুটি পার্ফেক্ট রিলেশন গোলের সেরা উদাহরণ। 

Jayita Chandra | Published : Jun 19, 2020 8:54 AM IST

18
রূপকথার মত সেজে উঠেছিল বিয়ের আসর, দেখতে দেখতে একবছর পার এনজে জুটির

২০১৯ সালের গোড়ায় এই ছবির মধ্যে দিয়েই প্রথম নিখিলের সঙ্গে সম্পর্কের কথা প্রকাশ্যে এনেছিলেন নুসরত জাহান। 

28

এরপরই লোকসভা নির্বাচনে ব্যস্ত হয়ে পড়েন টলি-স্টার। তার কিছুদিনের মধ্যেই প্রকাশ্যে এসেছিল তাঁর বিয়ের দিন। ১৭ মে থেকেই বিয়ের ব্যস্ততা ছিল তুঙ্গে। 

38

লোকসভা কেন্দ্রের দায়িত্ব নিয়ে আরও এক ভার কাঁধে তোলার অপেক্ষায় দিন গুণছিলেন নুসরত। নিখিলের সঙ্গে বিয়ের সানাই বাজতে বেশি সময় লাগেনি। 

48

তবে কলকাতার বুকে নয়, রূপকথার মতই সেজে উঠেছিল নুসরত ও বনিখিলের বিবাহ আসর। বোডরুমে বসেছিল চাঁদের হাট। মেহেন্দি থেকে সঙ্গীত, বিয়ের প্রতিটা নিয়মই পালন করা হয়েছিল এলাহি ভাবে। 

58

কলকাতা থেকে বেশি আত্মীয়দের নিয়ে যেতে পারেননি নুসরত। তাই বিয়ের পর কলকাতাতে ফিরেও জাঁক-জমকপূর্ণ বৌভাতের আসর বসিয়ে ছিলেন এই জুটি। 

68

কলকাতায় এই নবদম্পতিকে আশির্বাদ করতে উপস্থিত হয়েছিলেন টলিউডের তারকা থেকে শুরু নেতামন্ত্রীরা। বাদ পড়েননি খোদ মুখ্যমন্ত্রীও। 

78

বিয়ের কিছু দিনের মধ্যেই নিজের সোশ্যাল মিডিয়া চ্যানেলে নুসরত প্রকাশ্যে এনেছিলেন বিয়ের ভিডিও। সেখানে ধরা পড়েছিল না দেখা ছবির কোলাজ। 

88

দেখতে দেখতে এই জুটির এক বছরের সংসার জীবন কাটানো হল, তবুও যেন আনকোড়া নতুন এজে জুটি। তাঁদের সম্পর্কের মধ্যে থাকা রসায়ণ, বুনিয়াত যে কতটা মজবুত তা প্রতিটা ফ্রেমেই নজর এড়ায় না ভক্তদের। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos