সেলাইয়ের ক্ষত দাগই ব্যোমকেশ-ফেলুদার 'Beauty Spot', ৪০-তম জন্মদিনে রইল আবিরের অজানা কাহিনি

বয়স যে নিছকই একটা সংখ্যামাত্র। এটা মেয়েদের পাশাপাশি ছেলেরাও প্রমাণ করে দিচ্ছে বারেবারে। সেই তালিকায় সবার প্রথমেই রয়েছেন টলিপাড়ার বং ক্রাশ আবির চট্টোপাধ্যায়। ধারাবাহিক দিয়ে অভিনয় শুরু করলেও খুব অল্প সময়ের মধ্যেই টলিপাড়ার নয়নের মণি তিনি। গালে টোল, মিষ্টি হাসি আর সেলাইয়ের ক্ষত দাগই যেন নারীদের হৃদয়ে ঝড় তুলছে প্রতিমুহূর্তে। আট থেকে অষ্টাদশী, ফ্যান ফলোয়ারের সংখ্যাই তার ক্রেজ বাড়িয়ে তুলছে। ৪০-এ পা রাখলেন আবির চট্টোপাধ্যায়। একাধারে  যিনি আবার ব্যোমকেশ ও ফেলুদা, জন্মদিনে রইল অজানা কাহিনি।

Riya Das | Published : Nov 18, 2020 11:48 AM IST

19
সেলাইয়ের ক্ষত দাগই ব্যোমকেশ-ফেলুদার 'Beauty Spot', ৪০-তম জন্মদিনে রইল আবিরের অজানা কাহিনি

আবির চট্টোপাধ্যায়। নামটা শুনলেই হ্যান্ডসাম হাঙ্কের বুদ্ধিদীপ্ত উজ্জ্বল চেহারাটা চোখের সামনে ভেসে ওঠে। আজ ৪০ শে পা দিলেন অভিনেতা।

29

টলিপাড়ার তাবড় তাবড় অভিনেতার ঘোড়দৌঁড়ে তিনি যেন অনেক বেশি এগিয়ে। বং ক্রাশ বললেই সবার প্রথমে যেন তার নামটাই চলে আসে।

39

হ্যান্ডসাম হাঙ্কের মিষ্টি হাসি, গালের টোল এবং সেলাই ক্ষত দাগেই ফিদা বঙ্গললনারা। কিন্তু এই দাগেরও রয়েছে এক ইতিহাস। যা অনেকেরই অজানা।

49

আবিরের গালের কাটা দাগ নিয়ে অনেক ফ্যান্টাসি রয়েছে। অনেকেই বলেন তার এই কাটা দাগটি নাকি তাকে আর বেশি সুন্দর করে তুলেছে।

59

বিষয়টি একটু খোলসা করে বলা যাক, ছোট বয়সে সাইকেল চালাতে গিয়ে এই ঘটনার শিকার হয়েছিলেন আবির। একদিন বৃষ্টির দিনে একটি বিড়াল তার সাইকেলের সামনে চলে আসে। তাকে কাটাতে গিয়েই সাইকেল থেকে পড়ে স্পোক ঢুকে যায় আবিরের গাল। ব্যস সেথান থেকেই সেলাইয়ের দাগ আজও দগদগে আবিরের গালে। 

69

টেলিভিশন দিয়ে কেরিয়ার শুরু করলেও খুব অল্প সময়ের মধ্যেই তিনি চলচ্চিত্রে নিজের জায়গাটা পাকিয়ে নিয়েছেন।সালটা ২০০৯। ক্রস কানেকশন সিনেমা দিয়ে তার হাতেখড়ি। তারপর থেকেই তার জার্নি শুরু।সামান্য কয়েক বছরের মধ্যেই ন্যাশনাল ফিল্মস অ্যাওয়ার্ডসে তার অভিনীত ছবি বিসর্জন রয়েছে।

79

রিল লাইফের মানুশটির রিয়েল লাইফ জানার জন্যও অনেকে মুখিয়ে থাকেন সর্বদা। এত মেয়েদের মনে একপ্রকার দুঃখ হলেও তিনি নিজের মনের মানুষের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েছেন আজ থেক ঠিক ১৩ বছর আগে। ছোটবেলার বন্ধু নন্দিনীকে বিয়ে করেছেন। তাদের একটি কন্যাসন্তানও রয়েছে, যার নাম ময়ূরাক্ষী।

89

সকলের প্রিয় বং ক্রাশ রিয়েল লাইফে কিন্তু ভীষণ সিকিওর্ড। কোনওদিন কোনও গসিপকে নিজেদের দাম্পত্যে আনেননি আবির। রূপোলি পর্দার বাইরে পুরোপুরি ফ্যামিলিম্যান আবির চট্টোপাধ্যায়।

99

জি বাংলার 'সা রে গা মা পা' দিয়েই সঞ্চালনায় হাতেখড়ি আবিরের। এখন জোরকদমে ময়দানে নেমে পড়েছেন বাঙালির ব্যোমকেশ-ফেলুদা।

Share this Photo Gallery
click me!
Recommended Photos