কার উপর 'Crush' খাচ্ছেন দিতিপ্রিয়া, সম্পর্ক গুঞ্জন নিয়ে মুখ খুললেন পর্দার 'রানিমা'

টলিপাড়ায় বিয়ের মরশুমের মধ্যে একাধিক সম্পর্ক গুঞ্জন শোনা যাচ্ছে। অনেকেই নিজেদের প্রিয় মানুষকে খুঁজে পাচ্ছেন। সেরকমই একজন হলেন 'করুণাময়ী রাণী রাসমণি' ধারাবাহিকের অন্যতম জনপ্রিয় মুখ দিতিপ্রিয়া রায়। গোপনে নাকি প্রেম করছেন সকলের প্রিয় রানিমা। খবর প্রকাশ্যে আসতেই জোর জল্পনা শুরু হয়েছে টলিপাড়ার অন্দরে। সম্পর্ক গুঞ্জনের মধ্যে এবার নিজেই মুখ খুললেন সকলের প্রিয় রানিমা দিতিপ্রিয়া রায়।
 

Riya Das | Published : Jan 18, 2021 11:45 AM IST

19
কার উপর 'Crush' খাচ্ছেন দিতিপ্রিয়া, সম্পর্ক গুঞ্জন নিয়ে মুখ খুললেন পর্দার 'রানিমা'

প্রতিদিন সন্ধে হতে না হতেই যেন তাকে দেখার জন্য দর্শকরা মুখিয়ে থাকেন। তিনি যখনই পর্দায় হাজির হন, তখনই যেন ম্যাজিক সৃষ্টি হয় টেলিভিশনের পর্দায়। তিনি হলেন সকলের প্রিয় রানিমা ওরফে দিতিপ্রিয়া রায়।

29

টলিপাড়ার অন্দরে কান পাতলেই শোনা যাচ্ছে, গোপনে নাকি প্রেম করছেন সকলের প্রিয় রানিমা। খবর প্রকাশ্যে আসতেই জোর জল্পনা শুরু হয়েছে টলিউডে।

39


টেলি অভিনেত্রী দিতিপ্রিয়া রায় এবং বিশ্বাবসু বিশ্বাসের বন্ধুত্ব নাকি অনেকটাই গভীর, এমনটাই সূত্রের খবর। অনস্ক্রিন দিদিমা ও নাতির সম্পর্ক নিয়েই জলঘোলা হচ্ছে।

49

সোশ্যাল মিডিয়াতেও তাদের ছবি নিয়েও জোর জল্পনা চলছে।  জল্পনার মধ্যে অবশেষে সংবাদমাধ্যমের কাছে মুখ খুললেন অভিনেত্রী।

59

দিতিপ্রিয়া জানিয়েছেন, তিনি আপাতত সিঙ্গল। এখনই কোনও প্রেম করছেন না। তার সম্পর্কে যেভাবে লেখালিখি করা হচ্ছে তাতে বিষয়টা প্রচন্ড অস্বস্তিকর।

69

বিশ্বাবসু নিয়ে যেভাবে জলঘোলা হচ্ছে সেই প্রসঙ্গে দিতিপ্রিয়া সাফ জানিয়েছেন, বিশ্বাবসু তার পারিবারিক বন্ধু। এবং বিশ্বাবসু প্রেমিকা অর্কজাও ভীষণ কাজের রানিমার। দিতিপ্রিয়ার রুফটপ পার্টিতেও দেখা গিয়েছিল বিশ্বাবসু বিশ্বাসকে।

79

এর আগেও দিতিপ্রিয়া জানিয়েছিলেন, কার উপর ক্রাশ খাচ্ছেন তিনি। হলিউডের বিখ্যাত অভিনেতা রবার্ট প্যাটিনসন এবং ক্রিকেটার শুভমন গিল রয়েছে তার পছন্দের তালিকায়।

89

যদিও বিশ্বাবসু এবং দিতিপ্রিয়া যে একে অপরের ভালবন্ধু তা তাদের সোশ্যাল মিডিয়াতেই স্পষ্ট ধরা পড়ে।

99


সাদা-কালোয় ফিরে এসেছে সত্যজিৎ রায়ের অপু-অপর্ণা। পরিচালক শুভ্রজিৎ মিত্রের 'অভিযাত্রিক'-এ অর্জুন চক্রবর্তীর বিপরীতে দেখা যাবে দিতিপ্রিয়া রায়কে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos