১৫-তে শুরু ১৮-তেই শেষ, চার বছরের যাত্রাশেষ 'রানি রাসমণি'র, রানিমার মৃত্যুতে চোখে জল ভক্তদের

দীর্ঘদিনের যাত্রার অবসান। গত ৪ বছর ধরে সন্ধে হতে না হতেই টিভির ছোটপর্দায় চোখ রাখত দর্শকরা। প্রতিদিন সন্ধ্যাবেলায় রানি রাসমণিকে দেখার জন্য অস্থির হয়ে পড়ত ভক্তরা। তবে এবার আর ছোটপর্দায় দেখা যাবে না রানিমা -কে। গতকাল ৪ জুলাই রানি রাসমণির মৃত্যুতেই দীর্ঘ ৪ বছরের যাত্রা শেষ করেছেন দিতিপ্রিয়া রায়। পুরো পরিবারকে ছেঁড়ে যেন বড্ড ফাঁকা লাগছে দিতিপ্রিয়ার। আর কোনওদিনই রানিমার পোশাক পরা হবে না দিতিপ্রিয়ার। রানিমার মৃত্যুতে যেমন চোখে জল এসেছে ভক্তদের। তেমনই রাসমণি টিমও কাঁদছে প্রিয় রানিমার শেষ বিদায়ে। কেমন ছিল শেষ দিনের শুটিং পর্ব, রানিমার মৃত্যু হলেও আগামী দিনে উত্তর পর্বে কী চমক আসতে চলেছে দর্শকদের জন্য, সমস্ত কৌতুহলের জবাব দেবে বাংলা ধারাবাহিকের ইতিহাসে মাইলস্টোন ছুঁয়ে ফেলা  'করুণাময়ী রানি রাসমণি'।
 

Riya Das | Published : Jul 5, 2021 5:27 AM IST / Updated: Jul 05 2021, 11:23 AM IST

19
১৫-তে শুরু ১৮-তেই শেষ, চার বছরের যাত্রাশেষ 'রানি রাসমণি'র, রানিমার মৃত্যুতে চোখে জল ভক্তদের

 বাংলা ধারাবাহিকের ইতিহাসে মাইলস্টোন ছুঁয়ে ফেলেছিল 'করুণাময়ী রানি রাসমণি'। গত ৪ বছর ধরে টিআরপি-র তালিকায় তাক লাগিয়েছে এই জনপ্রিয় ধারাবাহিক।
 

29

ছোটপর্দায় দেখা যাবে না রানিমা -কে। রানি রাসমণির মৃত্যুতেই দীর্ঘ ৪ বছরের যাত্রা শেষ করেছেন দিতিপ্রিয়া রায়। 
 

39

রানি রাসমণির শেষ দিনের শুটিংয়ে আবেগঘন গোটা টিম। ১৫-তে শুরু  এবং ১৮-তেই শেষ দীর্ঘ ৪ বছরের জার্নির শেষটা সত্যিই ভুলতে পারছে না ভক্তরাও। ধারাবাহিকের অভিজ্ঞতা যেন সারাজীবনের চলার পথের পাথেয় দিতিপ্রিয়ার।

49

তবে ৮ জুলাই দিতিপ্রিয়াকে শেষবারের মতোন পর্দায় দেখা যাবে। কারণ রানিমার প্রয়াণেই শেষ হবে দিতিপ্রিয়ার অধ্যায়। নিজের বাড়ি মতোই এটাই ছিল দিতিপ্রিয়ার দ্বিতীয় বাড়ি। 
 

59


দিতিপ্রিয়া কথায়, 'দর্শকরা আমায় যেমন খুব মিস করবে তেমনই এই দীর্ঘ ৪ বছরের জার্নিটা আমার সঙ্গেই থেকে যাবে। রাসমণি যতটা দর্শকদের ভালবাসা পেয়েছ, তা যেন সারাজীবন ধরে রাখতে পারি, সেটার চেষ্টাই করব'।

69


দিতিপ্রিয়া আরও জানিয়েছেন, 'মৃত্যুসজ্জার শেষ শটেও সকলকে হাসিয়ে গেছেন তিনি। কারণ একটাই, সকলেই যেন বড্ড ভেঙে পড়েছেন তার অনুপস্থিতিতে'।

79

 কিন্তু শেষ শটে চোখ বন্ধ করেই দিতিপ্রিয়া বলেন, 'সবকিছু চুপচাপ, নিঃস্তব্ধ। চোখে জল আনার জন্য কোনও গ্লিসারিনের প্রয়োজন হয়নি ইউনিটের কারোর।সকলেই কেঁদে ফেলেছেন'। নিজেকেও সামলাতে পারেননি দিতিপ্রিয়া।

89

পুরো পরিবারকে ছেঁড়ে যেন বড্ড ফাঁকা লাগছে দিতিপ্রিয়ার। আর কোনওদিনই রানিমার পোশাক পরা হবে না দিতিপ্রিয়ার। রানিমার মৃত্যুতে যেমন চোখে জল এসেছে ভক্তদের তেমনই রাসমণি টিমও কাঁদছে প্রিয় রানিমার শেষ বিদায়ে।

99

 রানিমার মৃত্যু হলে আগামী দিনে উত্তর পর্বে কী চমক আসতে চলেছে দর্শকদের জন্য,তা জানতেই চোখ রাখতে হবে  'করুণাময়ী রানি রাসমণি' উত্তর পর্বতে। যেখানে রামকৃষ্ণ ও সারদা মা-কে নিয়েই চলবে এই ধারাবাহিক।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos