'আর কেউ রানিমা বলে ডাকবে না', রাসমনির সেটে আবেগঘন দিতিপ্রিয়া

জি বাংলায় রানি রাসমনি রাধাবাহিক, দীর্ঘদিন ধরে দর্শকদের মনে জায়গা করে নিয়েছে। ঠিক সন্ধে সাড়ে ছটা বাজলেই ড্রইং রুমে রানিমার উপস্থিতি। টিআরপি রেটিং-এও তাই বরাবরই এগিয়ে। এই ধারাবাহিকের সেট, সংলাপ, গল্পের উপস্থাপনা ঠিক যতটা সাধারণ মানুষের মন ছুঁয়েছিল, তার থেকেও অনেক বেশি মন ছুঁয়েছিল রানিমা অর্থাৎ দিতিপ্রিয়া রায়। 

Jayita Chandra | Published : Jul 5, 2021 4:52 AM IST / Updated: Jul 05 2021, 10:46 AM IST

17
'আর কেউ রানিমা বলে ডাকবে না', রাসমনির সেটে আবেগঘন দিতিপ্রিয়া

দশম শ্রেণী, দ্বাদশ শ্রেণী পাশ করা এই ধারাবাহিক চলাকালিনই। পাশাপাশি একাধিক পুরস্কার পেয়েছেন তিনি তাঁর অনবদ্য অভিনয়ের মধ্যে দিয়ে। 

27

বয়সকে টেক্কা দিয়ে মানানসই চরিত্র, কীভাবে এইটুকু বয়সে ফুঁটিয়ে তুলছে দিতিপ্রিয়া! আজও সকলের মনে প্রশ্ন। জি বাংলার সেটে শেষ দিন সেই রহস্যই খোলসা করলেন দিতিপ্রিয়া। 

37

জানালেন, প্রতিটা দিনই ছিল চ্যালেঞ্জ, আজ নতুন করে কিছু করতে হবে, আবারও এই চরিত্রে ঢোকা, সদ্য বিয়ে হয়ে আসা রানি থেকে প্রজাদের মা হয়ে ওঠা। 

47

সময়ের সঙ্গে সঙ্গে চরিত্র ভূমিকার বদল ঘটেছে, দিতিপ্রিয়ার কথায় জানি না কতটা পেড়েছি, তবে চেষ্টা করেছি একশো শতাংশ। 

57

এদিন দিতিপ্রিয়া গোটা সেট ঘুরে সকলের সঙ্গে দেখা করে, একটা পরিবার, যা জীবনের সঙ্গে অঙ্গাঙ্গীভাবে জড়িত। রানির কথায়, আর রানি সাজা হবে না। 

67

মথুর বাবা এইচ! এভাবে ডাকা হবে না। জার্নিটা বেশ দীর্ঘ, বিয়ে হওয়া, সন্তান হওয়া, তাদের বড় হওয়া, বিয়ে দেওয়া, মথুরের আসা, মা ভবতারিণীর মন্দির প্রতিষ্টা করা, সব প্রসঙ্গই এদিন তাঁর মনে পড়ে যায়। 

77

দিতিপ্রিয়াকে ফুলের স্তবক দিয়ে আগামীর জন্য শুভেচ্ছাও জানানো হয় টিমের তরফ থেকে। দেওয়া হয় স্মারক, দিতিপ্রিয়ার কথায়, আবারও নিশ্চই দেখা হবে অন্য কোনও সাজে অন্য কোনও চরিত্রে, তবে রানিমার সফর এখানেই ইতি। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos