সদ্য BJP-তে যোগ দিয়েই নতুন প্রেম করছেন শ্রাবন্তী, চিনে নিন অভিনেত্রীর 'পুরুষ সঙ্গী'কে

ফের টলিপাড়ার নয়া গুঞ্জন শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে নিয়ে। বিজেপি প্রার্থী তথা টলিপাড়ার মিষ্টি নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায় এখন আলোচনার কেন্দ্রবিন্দুতে। আইনি বিবাহ বিচ্ছেদ না হলেও  অভিনেত্রীর তৃতীয় স্বামী রোশন এখন অতীত। অভিনেত্রীর তৃতীয় বিয়ে ভাঙার গুঞ্জনের মধ্যেই সবার চোখ যেন শ্রাবন্তীর উপরে। বিয়ে ভাঙতে না ভাঙতেই  আবার নাকি নতুন প্রেমে হাবুডুবু খাচ্ছেন অভিনেত্রী। সদ্য রাজনীতিতে যোগ দিয়েই বসন্ত এসেছে  নায়িকার জীবনে, কে সেই ব্যক্তি, চিনে নিন শ্রাবন্তীর নতুন প্রেমকে।

Riya Das | Published : Apr 2, 2021 10:31 AM IST / Updated: Apr 02 2021, 04:10 PM IST

19
সদ্য BJP-তে যোগ দিয়েই নতুন প্রেম করছেন শ্রাবন্তী, চিনে নিন অভিনেত্রীর 'পুরুষ সঙ্গী'কে

সদ্য রাজনীতিতে যোগ দিয়েই বসন্ত এসেছে শ্রাবন্তীর জীবনে। বিজেপি-তে যোগদান করার পর থেকেই জোর জলঘোলা শুরু হয়েছে শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

29


রোশনের সঙ্গে আইনি বিবাহ বিচ্ছেদ না হলেও দুর্গাপুজোর সময় থেকেই একসঙ্গে থাকছেন না রোশন-শ্রাবন্তী। নিজেরা মুখ না খুললেও ইনস্টাগ্রাম থেকে ছবি ডিলিট হওয়ার পর থেকেই জল্পনা ক্রমশ বাড়ছিল।

39


শ্রাবন্তীর ব্যক্তিগত জীবন নিয়ে চর্চার শেষ নেই। তৃতীয় বার বিয়ে ভাঙার কারণেই নেটিজেনদের কটাক্ষের মুখে পড়েছেন নায়িকা। যদিও ট্রোলডকে পাত্তা না দিয়ে তিনি বেশ খোশমেজাজেই রয়েছে।

49


তৃতীয় বিয়ে ভাঙার গুঞ্জনের মধ্যেই সবার চোখ যেন শ্রাবন্তীর উপরে। কোথায় যাচ্ছেন, কী করছেন সবটাই যেন গসিপে মোড়া। 
 

59


তৃতীয় বিয়ে ভাঙার কয়েকদিন যেতে না যেতেই নাকি নতুন প্রেমে হাবুডুবু খাচ্ছেন নায়িকা। তেমনটাই গুঞ্জন টলিপাড়ায়। 

69


প্রথম সারির সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে,বাইপাসের ধারে শ্রাবন্তীর আরবানারই বাসিন্দা সেই ব্যক্তি।  পেশায় ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গেই নাকি প্রেম করছেন শ্রাবন্তী।

79


সোশ্যাল মিডিয়া সূত্রে জানা গিয়েছে, একটি বেকারি সংস্থার মালিক অভিরূপ। নতুন প্রেমিকের সঙ্গে প্রেমের  বয়স মাত্র এক মাস।

89

সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম ইনস্টাগ্রামেও একে অপরকে ফলো করেন শ্রাবন্তী-অভিরূপ। একই আবাসনে আলাদা টাওয়ারে থাকেন বলে সূত্র থেকে জানা গেছে। হ্যালো-হাই সম্পর্ক থেকেই একে অপরের কাছাকাছি এসেছেন।

99

নির্বাচনী প্রচারের ব্যস্ততার মধ্যেও নাকি সম্পর্কের এক মাস পূর্তি ঘটা করে সেলিব্রেটও করেছেন শ্রাবন্তী। যদিও লাভ লাইফ নিয়ে স্পিকটি নট শ্রাবন্তী।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos