এ কী চেহারা, 'বেলুনের মতো ফুলে গিয়েছে শরীর', নোংরা কটাক্ষ শুভশ্রীকে, সপাট জবাব 'রাজ ঘরনি'র

এখনও বছর কাটেনি।কিছুদিন আগেই মা হয়েছেন টলিপাড়ার প্রথমসারির অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি। জন্মের পর থেকেই টলিপাড়ার তাবড় তাবড় সেলেবদের তুড়ি মেড়ে টেক্কা দিচ্ছে রাজ-শুভশ্রীর ছোট্ট খুদে ইউভান। মা হওয়ার পর চেহারায় আমুল পরিবর্তন এসেছে নায়িকার। শরীরে মাতৃত্বের ছাপ নিয়েই ফোটোশ্যুটে নজর কাড়ছেন নায়িকা। ওজন ঝরিয়ে স্লিম অ্যান্ড ট্রিম নয় বরং ভারী চেহারা নিয়ে স্লিভলেস শাড়িতে ধরা দিয়েছেন নায়িকা। ছবিতে থলথলে মেদ ধরা পড়তেই ফের নেটিজেনদের ট্রোলের মুখে পড়েছেন নায়িকা। তিনিও চুপ থাকার পাত্রী নন। চেহারা নিয়ে অশ্লীল কটুক্তির সপাট জবাব দিলেন রাজ ঘরনি।

Riya Das | Published : Jul 10, 2021 6:28 AM IST / Updated: Jul 10 2021, 11:59 AM IST

111
এ কী চেহারা, 'বেলুনের মতো ফুলে গিয়েছে শরীর', নোংরা কটাক্ষ শুভশ্রীকে, সপাট জবাব 'রাজ ঘরনি'র

ইউভান জন্মের আগে শুভশ্রীর ওজন ছিল ৯২ কেজি। যদিও মা হওয়ার পরও ওজন বেশ ভালই বেড়েছ। মেদ কমানোর কোনও তাড়াও নেই শুভশ্রীর।

211


মা হওয়ার পর চেহারায় আমুল পরিবর্তন এসেছে নায়িকা শুভশ্রীর। শরীরে মাতৃত্বের ছাপ নিয়েই ফোটোশ্যুটে নজর কাড়ছেন নায়িকা। 

311

সম্প্রতি একটি ফোটোশ্যুটে স্লিভলেস ব্লাউজ এবং সবুজ শাড়িতে ধরা দিয়েছেন ইউভানের মাম্মা।
তা। 

411


সবুজ শাড়ি, চোখে রোদচশমা, কুন্দনের গয়না, চুলে খোপা বাঁধা,তার চারধারে আবার হলুদ গোলাপ। নেটদুনিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল এই ছবি।

511

ওজন ঝরিয়ে স্লিম অ্যান্ড ট্রিম নয় বরং ভারী চেহারা নিয়ে স্লিভলেস শাড়িতে ধরা দিয়েছেন নায়িকা। ছবিতে থলথলে মেদ ধরা পড়তেই ফের নেটিজেনদের ট্রোলের মুখে পড়েছেন নায়িকা।

611

 তিনিও চুপ থাকার পাত্রী নন। চেহারা নিয়ে অশ্লীল কটুক্তির সপাট জবাব দিলেন রাজ ঘরনি। ইউভান জন্মের পর থেকেই বডি শেমিং নিয়ে কটাক্ষের মুখে পড়ছিলেন শুভশ্রী।

711

এবারও ফোটোশ্যুটের ছবি শেয়ার করতেই ধেয়ে এল হাজারো কটুক্তি। সেই নেতিবাচক কমেন্ট নিজের ইনস্টা স্টোরিতে হাইলাইট করে পোস্ট করলেন শুভশ্রী।

811

এবারও ফোটোশ্যুটের ছবি শেয়ার করতেই ধেয়ে এল হাজারো কটুক্তি। সেই নেতিবাচক কমেন্ট নিজের ইনস্টা স্টোরিতে হাইলাইট করে পোস্ট করলেন শুভশ্রী।

911

নেটিজেনের প্রশ্নে সিজা সাফ জানিয়েছেন,  মা হওয়ার আগে ও পরে শরীরে নানা বদল আসে। এবং সেই বদলের মধ্যে দিয়েই যাচ্ছেন শুভশ্রী। সিজার এই জবাব নিজের ইনস্টা-তে শেয়ার করে নিয়েছেন শুভশ্রী।
 

1011


অন্যদিকে বাঙালিয়ানা সাজেই সবুজ সিক্যুইনের স্লিভলেস শাড়িতে ধরা দিয়েছেন নায়িকা। সনাতনী সাজে শুভশ্রীকে আরও রঙিন করে তুলেছে লাল বেলুন, যা তাক লাগিয়ে দিয়েছে  নিন্দুকদের। 

1111

টলিউডের অন্যতম স্লিম-অ্যান্ড ট্রিম নায়িকা মেদ ঝরানোর জন্য  নিয়ম করে ডায়েট ও শরীরচর্চা শুরু করে দিয়েছেন। যদিও তার মতে, ক্যামেরায় সামেন প্রেজেন্টেবল দেখানোটা বেশি জরুরি। আপতত ডান্স বাংলা ডান্সের বিচারকের আসনে দেখা যাচ্ছে রাজ ঘরনি শুভশ্রীকে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos