বোতাম খোলা জ্যাকেটে বেরিয়ে স্তনের একাংশ, 'অন্তর্বাস' ছাড়ায় খোলা উরুতে 'SuperHot' রাইমা

নেটদুনিয়ার হট সেনসেশন রাইমা সেনকে নিয়ে নতুন করে বলার অপেক্ষা আর থাকে না। প্রতিনিয়তই শরীরী উষ্ণতায় তাক লাগাচ্ছেন মুনমুন কন্যা। একের পর এক গা গরম করা হট ফোটোশ্যুটে রাইমাকে দেখে ভিড়মি খাচ্ছেন আট থেকে অষ্টাদশী। তবে এবার যেন বড্ড বেশি খোলামেলা। কালো টাইটস এবং ডেনিম জ্যাকেটে বোল্ড লুকে ধরা দিয়েছেন রাইমা। বোতাম খোলা জ্যাকেটের ভিতর দিয়ে স্পষ্ট দেখা যাচ্ছে স্তনযুগল। অনাবৃত উরুতে পা ফাঁক করে বসেই ছবিতে হট পোজ রাইমার। 
 

Riya Das | Published : Jul 10, 2021 3:03 AM IST

19
বোতাম খোলা জ্যাকেটে বেরিয়ে স্তনের একাংশ, 'অন্তর্বাস' ছাড়ায় খোলা উরুতে 'SuperHot' রাইমা

সোশ্যাল মিডিয়ার পাতা খুললেই একের পর এক হট ছবি। নেটদুনিয়ার হট সেনসেশন বাঙালি কন্যা রাইমার শরীরী উষ্ণতা দেখে যে কেউ যেন ভিরমি খাবে।

29

 শরীরী আবেদনে ভক্তদের হৃদয়ে ঝড় তুলতেও সিদ্ধহস্ত মুনমুন কন্যা। এবার অন্তর্বাস ছাড়াই ছবি পোস্ট করে নেটদুনিয়ায় আগুন জ্বালালেন রাইমা।

39

একের পর এক গা গরম করা হট ফোটোশ্যুটে রাইমাকে দেখে ভিড়মি খাচ্ছেন আট থেকে অষ্টাদশী। তবে এবার যেন বড্ড বেশি খোলামেলা। 

49


বোতাম খোলা জ্যাকেটের ভিতর দিয়ে স্পষ্ট দেখা যাচ্ছে স্তনযুগল। অনাবৃত উরুতে পা ফাঁক করে বসেই ছবিতে হট পোজ রাইমার। 

59


কালো টাইটস এবং ডেনিম জ্যাকেটে বোল্ড লুকে ধরা দিয়েছেন রাইমা। পায়ে কালো রঙের হাই হিল যেন রাইমাকে আরও বেশি গর্জিয়াস লুক দিয়েছে।

69


টলিপাড়ার প্রথমসারির অভিনেত্রী রাইমা সেন যেন নেটদুনিয়ার হট সেনসেশন। ২০  বছরেরও বেশি সময় কেটে গিয়েছে অভিনয় জগতে। তবে অভিনয়ের চেয়ে বোল্ড লুকেই বেশি জনপ্রিয় রাইমা।

79

শরীর দেখাতে তিনি যে কতটা সাহসী ও সাবলীল তা তার প্রতিটি ছবিতেই স্পষ্ট। এমনকী ন্যুড ফটোশ্যুট করতেও তিনি যে একেবারে ভয় পান না তাও জানিয়েছেন সাক্ষাৎকারে।

89

তবে রাইমার এই ছবি দেখেই মন ভরাতে হচ্ছে নেটিজেনদের। কারণ খোলামেলা ছবি দেখা মাত্রই একাধিক অশ্লীল কমেন্টে ভরে যায় সোশ্যাল মিডিয়ার পাতা তাই ছবির কমেন্ট বক্স হাইড করে দিয়েছেন নায়িকা। যার কারণেই মন খারাপ ভক্তদের। 

99


অন্যদিকে তথাগত ঘোষের ক্যামেরায় শরীরী বিহঙ্গে যেভাবে নিজেকে মেলে ধরছেন রাইমা, তাতে অনেকেই প্রেমের গুঞ্জন ছড়িয়ে দিয়েছেন। যদিও এবিষয়ে মুখে কুলুপ এঁটেছেন দুজনেই। তবে বিতর্ক ক্রমশ চলেই আসছে।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos