নুসরতের ভালবাসার আগুনে পুড়ে ছাই যশ, 'স্লো মোশনে ' প্রেমের উষ্ণতায় ঝড় তুললেন 'যশরত'

আকাশে-বাতাসে যেন প্রেমের মরশুম চলছে। সদ্যই ভ্যালেন্টাইনস ডে কাটিয়ে উঠতে না উঠতেই বাঙালির ভ্যালেন্টাইনস ডে সরস্বতী পুজোয় মাতোয়ারা বাঙালি। যশ দাশগুপ্তের জীবনেও নতুন প্রেমের ছোঁয়া। বিবাহিত সাংসদ অভিনেত্রী নুসরতের সঙ্গে চর্চিত প্রেম কিসসা এখন টলিপাড়ার অলিগলিতে। প্রেমের গুঞ্জনের মধ্যে নতুন অনুভূতি প্রকাশ করে বলেছেন নতুন প্রেমে এগোতে হবে ধীর পায়ে, অভিনেতা ইনস্টা-স্টোরিই নেটদুনিয়ার হটকেক।
 

Riya Das | Published : Feb 16, 2021 7:52 AM IST

19
নুসরতের ভালবাসার আগুনে পুড়ে ছাই যশ, 'স্লো মোশনে ' প্রেমের  উষ্ণতায় ঝড় তুললেন 'যশরত'

সাংসদ অভিনেত্রী নুসরত জাহান এবং নিখিল জৈনর  টালমাটাল সম্পর্কের মধ্যে যেন আচমকা ঢুকে পড়েছেন যশ। টলিপাড়ার পাওয়ার কাপল বললেই  যশ-নুসরতের নাম সবার শীর্ষে।

29


একদিকে সংসার ভাঙন, অন্যদিকে সাংসদ অভিনেত্রী নুসরত জাহানের জীবনে নতুন প্রেমের ঘনিষ্ঠতা নিয়েই  যখন  উত্তাল টলিপাড়া তখনই টলিউডের আসর কাঁপালেন যশ-নুসরত। 

39


 যশ দাশগুপ্তের জীবনেও নতুন প্রেমের ছোঁয়া। বিবাহিত সাংসদ অভিনেত্রী নুসরতের সঙ্গে চর্চিত প্রেম কিসসা এখন টলিপাড়ার অলিগলিতে।

49


 প্রেমের গুঞ্জনের মধ্যে নতুন অনুভূতি প্রকাশ করে বলেছেন, নতুন প্রেমে এগোতে হবে ধীর পায়ে, অভিনেতা ইনস্টা-স্টোরিই নেটদুনিয়ার হটকেক।

59

কথা ও সুরের মধ্য দিয়েই যেন ভালবাসা খুঁজে পেলেন যশ। ওরে পিয়া গানের মধ্য দিয়েই ভালোবাসায় ধীর গতিতে এগোনোর বার্তা দিলেন যশ। 

69

প্রেম দিবসে কার উদ্দেশ্য এই বার্তা ছুড়ে দিলেন যশ, তা নিয়েই সোশ্যাল মিডিয়ায় জল্পনা বাড়ছে।

79

নুসরতের ভালবাসার আগুনে পুড়ে ছাই যশ। কারণ ভালবাস মানেই হল আগুন। এবং সেই আগুন তোমার হৃদয়কে উষ্ণতা দেবে নাকি তোমার বাড়ি জ্বালিয়ে দেবে, সেটা বোঝা দায়।

89

নুসরতের ভালবাসার আগুনে পুড়ে ছাই যশ। কারণ ভালবাস মানেই হল আগুন। এবং সেই আগুন তোমার হৃদয়কে উষ্ণতা দেবে নাকি তোমার বাড়ি জ্বালিয়ে দেবে, সেটা বোঝা দায়।

99


অন্যদিকে নুসরত জাহানও ভালবাসার প্রতি আস্থা রাখলেন। ফুল হাতে একগুচ্ছ ছবি শেয়ার করে অভিনেত্রী জানিয়েছেন, প্রার্থনা করি আমাদের আত্মা ভালবাসায় প্রস্ফুটিত হয়ে উঠুক সব অস্তিত্বের জন্য।

Share this Photo Gallery
click me!
Recommended Photos