পুরোনো একঘেয়েমি 'সহবাস' আর নয়, 'জীবনে সুখ একটাই', খোলসা করে প্রকাশ্যে জানালেন শ্রাবন্তী

একজন ফিরতে চাইছেন পুরোনো সম্পর্কে আর অন্যজন ফের সংসার পাততে চাইছেন নয়া সম্পর্কে। খাতায়-কলমে বিবাহবিচ্ছেদ না হলেও গত ৯ মাস ধরে  তৃতীয় স্বামী রোশনের সঙ্গে  আর একসঙ্গে থাকছেন না শ্রাবন্তী।  শ্রাবন্তীর সঙ্গে পুরোনো সমস্ত তিক্ততা ভুলে ফের একসঙ্গে থাকতে চান রোশন সিং। কিন্তু শ্রাবন্তী যে কোনওভাবেই থাকতে চান না তা জানিয়ে দিয়েছেন। জীবনের চড়াই-উতরাইয়ের মধ্যে এবার সুখের হদিশ পেলেন  শ্রাবন্তী চট্টোপাধ্যায়। প্রেম- থেকে বিবাহ, দাম্পত্য থেকে বিচ্ছেদ শ্রাবন্তী যেন টলিপাড়ার ওপেন সিক্রেট।
 

Riya Das | Published : Jul 28, 2021 5:12 AM IST

111
পুরোনো একঘেয়েমি 'সহবাস' আর নয়, 'জীবনে সুখ একটাই', খোলসা করে প্রকাশ্যে জানালেন শ্রাবন্তী

গত ৯ মাস ধরে একসঙ্গে থাকেন না রোশন-শ্রাবন্তী। খাতায়-কলমে তৃতীয় বিয়ে  না  ভাঙলেও ফের নাকি সংসার পাততে চান রোশন। এমনকী দ্বারস্থ হয়েছেন আদালতের। কিন্তু শ্রাবন্তী যে কোনওভাবেই থাকতে চান না তা জানিয়ে দিয়েছেন।

211


বিবাহ বিচ্ছেদ থেকে আইনি লড়াই সারাক্ষণই চলছে শ্রাবন্তী-রোশনের। তৃতীয় বিবাহ বিচ্ছেদ না হতেই শ্রাবন্তীর জীবনে নতুন প্রেম নিয়ে জোর জলঘোলা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়। নতুন প্রেমে  নাকি হাবুডুবু খাচ্ছেন শ্রাবন্তী। 

311

জীবনের চড়াই-উতরাইয়ের মধ্যে এবার সুখের হদিশ পেলেন  শ্রাবন্তী চট্টোপাধ্যায়। প্রেম- থেকে বিবাহ, দাম্পত্য থেকে বিচ্ছেদ শ্রাবন্তী যেন টলিপাড়ার ওপেন সিক্রেট।
 

411

লুকোছাপা, রাখঢাক এসব অতীত। তিনি বাঁচেন নিজের শর্তে। এবার টানাপোড়েনের মধ্যেই সুখের ঠিকানা খুঁজে পেলেন নায়িকা। তবে তা শুধু খুঁজে পেলেনই না তা শেয়ার করলেন ভক্তদের সঙ্গে।
 

511

নিজের সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেছেন নায়িকা। যার ক্যাপশনে লেখা 'জীবনে একটাই সুখ মাত্র, ভালবাসুন এবং ভালবাসা পান'। ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছ শ্রাবন্তীর এই পোস্ট।
 

611


ভালবাসায় তিনি কতটা পাগল প্রেমিক তা এতদিনে সকলেরই জানা।   ভালবাসার সন্ধান তিনি এখনও করেই চলেছেন। একাধিক জীবনে প্রেম আসলে তা বিয়ে পর্যন্ত গড়িয়েছে কিন্তু কোনওটাই টেকেনি নায়িকার।

711

ভালবাসা দিয়ে অনেক কিছুকেই জয় করা যায়, এবং তেমনটাই মনে করেন শ্রাবন্তী। অভিনয়  থেকে রাজনীতির ময়দান সব জায়গাতেই অসংখ্য মানুষের ভালবাসা পেয়েছেন শ্রাবন্তী। এবং তা তিনি বারেবারে বুঝিয়েও দিচ্ছেন।

811


টলিপাড়ার মিষ্টি নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায় এখন আলোচনার কেন্দ্রবিন্দুতে।  আইনি বিবাহ বিচ্ছেদ না হলেও  অভিনেত্রীর তৃতীয় স্বামী রোশন এখন অতীত।  তৃতীয় বিয়ে ভাঙার গুঞ্জনের মধ্যেই সবার চোখ যেন শ্রাবন্তীর উপরে। 

911


চলতি মাসের ১৫ তারিখ শিয়ালদহ কোর্টে এই মামলার শুনানি ছিল। কিন্তু সমন গ্রহণ করলেও আদালত চত্বরে হাজির ছিলেন না শ্রাবন্তী। সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী জানা গেছে, শ্রাবন্তী আদালতে উপস্থিত না হলে তার আইনজীবী আদালত চত্বরে হাজির ছিলেন।

1011

শ্রাবন্তীর আইনজীবী জানিয়েছেন,  তার মক্কেলকে ভুল সমন পাঠানো হয়েছিল এবং সেই কারণেই তিনি আদালতে এসে উপস্থিত হননি। শ্রাবন্তীর আইনজীবী আদালতের থেকে মামলার নতুন একটি তারিখ চেয়ে নিয়েছে এবং তার মক্কেলকে নতুন সমন পাঠানোর জন্যও আবেদন করেছেন। 

1111

পরবর্তী শুনানির দিন দুই পক্ষের বক্তব্য শোনার পরই মামলার পরবর্তী প্রক্রিয়া এগিয়ে নিয়ে যাওয়া হবে। বিবাহবিচ্ছেদ নিয়ে মুখে কুলুপ এটেছেন শ্রাবন্তীও। প্রথম সারির সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে,বাইপাসের ধারে শ্রাবন্তীর আরবানারই বাসিন্দা সেই ব্যক্তি।  পেশায় ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গেই নাকি প্রেম করছেন শ্রাবন্তী।

Share this Photo Gallery
click me!
Recommended Photos