ছেলে নয়, মেয়েই চান নুসরত, মাথা নত যেন না করে গর্ভের সন্তান, ফেসবুক লাইভে কেন একথা বললেন হবু মা

সাংসদ অভিনেত্রী নুসরত জাহানকে নিয়ে বিতর্কের শেষ নেই। গত কয়েকমাস ধরেই মিডিয়াকে এড়িয়ে চলছেন টলিপাড়ার হবু মা। সম্ভবত সেপ্টেম্বরেই আসতে চলছে ফুটফুটে সন্তান। ৭ মাসের সন্তানসম্ভবা টলি অভিনেত্রী নুসরত জাহান। কীভাবে দিন কাটছে হবু মা নুসরতের, তা নিজেই খোলসা করলেন অভিনেত্রী। ছেলে না মেয়ে কী চান নুসরত, এমনকী গর্ভের সন্তান যেন কখনও মাথা নত না করে, সবকিছু আগে থেকেই ফেসবুক লাইভে জানিয়ে দিলেন টলিপাড়ার হবু মা।
 

Riya Das | Published : Jul 26, 2021 10:01 AM IST

19
ছেলে নয়, মেয়েই চান নুসরত, মাথা নত যেন না করে গর্ভের সন্তান, ফেসবুক লাইভে কেন একথা বললেন হবু মা

 বর্তমানে একটি গুরুত্বপূর্ণ পর্যায়ে রয়েছেন টলিপাড়ার সাংসদ অভিনেত্রী। যদি প্রেগন্যান্সিতেও থেমে নেই তিনি। ৭ মাসের গর্ভের সন্তানকে নিয়েই একের পর এক নয়া চমক দিচ্ছে সাংসদ অভিনেত্রী। 

29


সেপ্টেম্বরেই আসতে চলেছে নুসরতের গর্ভের সন্তান। কীভাবে দিন কাটছে হবু মা নুসরতের, তা নিজেই খোলসা করলেন অভিনেত্রী। 

39

ছেলে না মেয়ে কী চান নুসরত, এমনকী গর্ভের সন্তান যেন কখনও মাথা নত না করে, সবকিছু আগে থেকেই ফেসবুক লাইভে জানিয়ে দিলেন টলিপাড়ার হবু মা।

49


গত রবিবার সন্ধ্যায় পরিচালক সুদেষ্ণ রায়ের সঙ্গে গর্ভনিরোধক  ওষুধের সুবিধা-র ফেসবুক পেজ থেকে লাইভে ছিলেন নুসরত। সেখানে ওষুধ সংক্রান্ত নানা কথার মাঝেই শোনা যায় মহিলাদের ক্ষমতায়নের কথা।
 

59

নুসরত জাহান প্রেগন্যান্ট সেকথা সকলে জানলেও আসন্ন সন্তানের পিতৃপরিচয় নিয়ে এখনও ধোঁয়াশা। যদি এদেশে সিঙ্গল মাদার হওযা আইনত বৈধ, এবার সেই সাহসটাও দেখালেন সাংসদ অভিনেত্রী।

69

ফেসবুক লাইভে নুসরত জাহান, 'আমার মেয়ে হলে তাকে শেখাব যাতে কোনওদিন কারোর কাছে মাথা নত না করে। পরক্ষণেই নিজেকে সামলে বলেন, ছেলে হলেও এটাই শেখাব'।
 

79

 একজন মানুষ হিসাবে নিজের শর্তে বাঁচা সবার আগে দরকার। সমাজ কী বলল বা কী ভাবল তার ভয়ে নয়, সবার আগে নিজেকে ভালবাসতে এবং ভাল রাখতে হবে, জানালেন নুসরক।
 

89

তবে কি কন্যাসন্তান চাইছেন নুসরত। অভিনেত্রীর মন্তব্যের পরই জল্পনা বাড়ছে। কীভাবে সময় কাটাচ্ছেন হবু মা। উত্তরে নুসরত জানিয়েছেন নিজের  কথা।
 

99

নুসরত বলেছেন, 'বর্তমানে এই সময়টাতে সবসময় নিজের শরীরের খেয়াল রাখছি। নিজে খুশি ও পজিটিভ থাকার চেষ্টা করছি। আর যেটুকু কাজ করছি তার পুরোটাই অনলাইনে। তবে মাঝে কিছু বিজ্ঞাপনের ফোটোশ্যুট করেছি'।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos