ভরা মাসে যশের সন্তানকে নিয়ে সিনেমা দেখতে ব্যস্ত 'মম টু বি', নুসরতের কীর্তিতে শোরগোল

দিন যত বাড়ছে সময় যেন একেবারে কমে আসছে। আর মাত্র দেড় মাস। তারপরেই সেপ্টেম্বরেই আসতে চলছে ফুটফুটে সন্তান। নিজের সন্তানের আগেই নুসরতের বাড়িতে আগমন হয়েছে নতুন অতিথির।  যশের পোষ্য হ্যাপি-র সঙ্গে বেশিরভাগ সময় কাটাচ্ছেন নুসরত। সামাজিক মাধ্যমে সেই ছবি শেয়ার করতেই নেটিজেনরা বলেছেন প্রেগন্যান্সির এই সময়টায় নুসরত ও যশ একসঙ্গেই আছেন।

Riya Das | Published : Jul 21, 2021 5:18 AM IST

110
ভরা মাসে যশের সন্তানকে নিয়ে সিনেমা দেখতে ব্যস্ত 'মম টু বি', নুসরতের কীর্তিতে শোরগোল

সেপ্টেম্বরেই আসতে চলেছে নুসরতের গর্ভের সন্তান। তার আগেই নুসরতের বাড়িতে এসেছে নতুন অতিথি। কোনও লুকোছাপা নয়, বরং নিজেই সেই সুখবর দিয়েছেন অভিনেত্রী। 

210

নিজের সন্তানের আগেই নুসরতের বাড়িতে আগমন হয়েছে নতুন অতিথির।  যশের পোষ্য হ্যাপি-র সঙ্গে বেশিরভাগ সময় কাটাচ্ছেন নুসরত।
 

310

 সামাজিক মাধ্যমে সেই ছবি শেয়ার করতেই নেটিজেনরা বলেছেন প্রেগন্যান্সির এই সময়টায় নুসরত ও যশ একসঙ্গেই আছেন। আসলে একই জায়গা থেকে আলাদা আলাদা ছবি পোস্ট করেই নেটিজেনদের হাতে ধরা পড়ে যাচ্ছেন এই তারকা জুটি।

410


নিজের ইনস্টা-ভিডিওতে একটি ভিডিও শেয়ার করেছেন নুসরত যেখানে ঘরের দেওয়ালে লাগানো টিভিতে দেখা যাচ্ছে মিঠুন চক্রবর্তীর সিনেমা। আর তা খুব মন দিয়ে দেখছে হ্যাপি। 

510


হ্যাপির সঙ্গে কাটানো মুহূর্তই নিজের সোশ্যালে শেয়ার করেছেন নুসরত। সঙ্গে নিজের একটি সেলফি ভিডিও। 
 

610

একটু একটু করে গর্ভে বাড়ছে সন্তান। চোখে মুখে ফুটে উঠেছে মাতৃত্বের আভা।  বেবিবাম্প নিয়েই নজর কেড়েছেন নুসরত জাহান।

710

 যদিও প্রেগন্যান্সিতেও থেমে নেই তিনি। ৬ মাসের গর্ভের সন্তানকে নিয়ে জলকেলিতে মত্ত, কখনও আবার ফোটোশ্যুট, একের পর এক নয়া চমক দিচ্ছে সাংসদ অভিনেত্রী। 

810

একাধিক সম্পর্ক-লিভ-ইন - বিবাহবিচ্ছেদ-যশের সঙ্গে নয়া সম্পর্ক। আসলে তার জীবনটাই এখন টলিপাড়ার ওপেন সিক্রেট।
 

910


নুসরত  নিজের মাতৃত্বটাকে চুটিয়ে উপভোগ করছেন তা কিন্তু বেশস্পষ্ট। বর্তমান সময়ে অনেকেই সিঙ্গল মাদার হিসেবে নিজের জায়গা প্রমাণ করেছেন। হয়তো নুসরতও তেমনটাও করতে পারেন বলেন অভিমত একাংশের। তবে পুরো বিষয়টি নিয়ে স্পিকটি নন নুসরত জাহান। 

1010

উল্লেখ্য, মঙ্গলবারই নুসরত ও  নিখিলের শুনানি হওয়ার কথা ছিল কিন্তু বিচারপতিরা  হাজির না হওয়ায় দেওয়ানি মামলার শুনানি সম্ভব হয়নি। এর জন্য শীঘ্রই নতুন তারিখ দেবে আদালত।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos