যশ কি সমকামী, নুসরতকে ছেড়ে এ কার সিঁথিতে সিঁদুর পরালেন অভিনেতা, ছবি দেখলে আঁতকে উঠবেন

 বিশ্বকর্মা পুজোর দিন যশের সঙ্গে এনা সাহার অফিসে হাজির হয়েছিলেন নুসরত। সালোয়ার কামিজ, কানে ঝুমকো, খোলা চুলে যেন লাস্যময়ী নুসরত। কিন্তু সমস্ত কিছুকে ছাঁপিয়ে গেছে সিঁথি ভর্তি সিঁদুর । গোপনে বিয়ের জল্পনাও রাতারাতি ছড়িয়েছে টলিপাড়ায়। এর মধ্যেই সামনে এল নতুন এক ভিডিও, যা দেখে যেন চোখ কপালে উঠেছে নেটিজেনদের। এবার নুসরতকে ভুলে কার সিঁথি সিঁদুরে রাঙিয়ে দিলেন যশ, দেখলে চমকে যাবেন।
 

Riya Das | Published : Sep 19, 2021 5:29 AM IST / Updated: Sep 19 2021, 11:03 AM IST

112
যশ কি সমকামী, নুসরতকে ছেড়ে এ কার সিঁথিতে সিঁদুর পরালেন অভিনেতা, ছবি দেখলে আঁতকে উঠবেন


 টলিউডের অলিতে-গলিতে এখন একটাই কিসসা। নুসরত জাহান ও যশ দাশগুপ্তের প্যারেন্টহুড। টলিপাড়ার এই লাভবার্ডসই এখন টক অফ দ্য টাউন। একটা চর্চা বন্ধ না হতেই নতুন জল্পনা তুঙ্গে। 

212


কন্ট্রোভার্সি যেন কিছুতেই পিছু ছাড়ছে না সাংসদ অভিনেত্রী নুসরত জাহানের। বিশ্বকর্মা পুজোয় যোগ দিতেই এনার অফিসে হাজির হয়েছিলেন নুসরত ও যশ। তবে নুসরতের সিঁথিতে সিঁদুর কেন?  গোপনে কি বিয়েটাও সেরে নিয়েছেন যশরত, প্রশ্ন তুলছেন নেটিজেনরা।
 

312


বিশ্বকর্মা পুজোর দিন ঈশানের মায়ের মাথা ভর্তি সিঁদুর দেখে বিয়ের জল্পনা যেমন  গাঢ় হচ্ছে, তেমনই নতুন ভিডিওতে রীতিমতো ঘুম উড়েছে ভক্তদের। 

412


যশের প্রতি সর্বদাই নিজের ভালবাসা উজার করে দেন ইউটিউবার স্যান্ডি সাহা। যশের হ্যান্ডসাম লুকে ফিদা স্যান্ডি সাহা। এর আগেও একাধিকবার নিজের ভালবাসা উজার করে দিয়েছেন স্যান্ডি। তবে এবারের কান্ড দেখে পুরো থ সাইবারবাসী।

512

ভিডিওতে দেখা যাচ্ছে স্যান্ডির সিঁথিতে সিঁদুর পরিয়ে দিচ্ছেন যশ, যার ব্যাকগ্রাউন্জে বাজছে শাহরুখ- ঐশ্বর্যর রোম্যান্টিক আইকনিক গান হাম কো হামি সে চুরালো। ভিডিও পোস্ট করতেই জল্পনা বাড়ছে।

612

ভিডিও পোস্ট করে স্যান্ডি লিখেছেন, 'আজ আমার হিন্দু মতে বিয়ে হল, আজ থেকে আমি ইয়াশ পত্নী ইয়াশিকা। অবশেষে কার প্রেমের রং আমার সিঁথিতে রাঙিয়ে দিয়ে আমাকে ইয়াশিকা করে রাখল'।

712


যশ-স্যান্ডির ভিডিও দেখে সমকামীতা নিয়েও প্রশ্ন তুলেছেন নেটিজেনরা। কীভাবে নুসরতকে ছেড়ে স্যান্ডির সিঁথিতে সিঁদুর পরালেন অভিনেতা তা নিয়েও একাধিক প্রশ্ন তুলেছেন নেটিজেনরা

812

এখানেই শেষ নয়, অভিনেতা হওয়ার পাশাপাশি যশ যে বিজেপি নেতা তা নিয়ে খোঁচা দিলেন স্যান্ডি। কমেন্ট বক্সে লেখেন, 'আচ্ছা সিঁদুরের রং গেরুয়া বলে এর সঙ্গে রাজনৈতিকতার কোনও সম্পর্ক নেই'।

912


যশের প্রতি স্যান্ডির এই ভালবাসা নুসরতের কাছেও গোপন নয়। এর আগেও নুসরতের সামনে চুমুতে ভরিয়ে দিয়েছেন যশকে। তবে নতুন ভিডিও যে আসন্ন ছবি চিনে বাদাম-এর প্রমোশ্যনাল কোনও ভিডিওর ক্লিপিংসও হতে পারে, তা নিয়ে মুখ খোলেননি কেউই।

1012


নুসরতের সন্তানের পিতৃপরিচয় নিয়ে হাজারো প্রশ্ন উঠলেও সন্তানের বাবার নাম প্রকাশ্যে জানাতে চাননি সাংসদ অভিনেত্রী। তবে বাবা কে তা বাবা জানে, এই মন্তব্যের পরই জোর জল্পনা শুরু হয়েছিল। সদ্যই কলকাতার পুরসভার ওয়েবসাইটে নুসরতের ছেলে ঈশানের পিতৃপরিচয় ফাঁস হয়েছে। যশ-ই যে তার সন্তানের বাবা তা নিয়ে রীতিমতো চর্চার শেষ নেই । 


 

1112

তবে কলকাতার পুরসভার ওয়েবসাইটে নুসরতের ছেলে ঈশানের পিতৃপরিচয় ফাঁস হয়ে গেল। ছেলের নাম ঈশান জে দাশগুপ্ত এবং বাবার নামের পাশে জ্বলজ্বল করছেন দেবাশিস দাশগুপ্ত ওরফে যশ। এবং মায়ের নামের পাশে লেখা নুসরত জাহান রুহি।

1212


নুসরত ছেলের বার্থ সার্টিফিকেটের জন্য যে তথ্য দিয়েছেন তাতে বাবার জায়গায় যশের নামই দেওয়া রয়েছে। শুধু তাই নয় ছেলের পদবীতেও রয়েছে বাবার পদবী। অর্থাৎ ঈশানের বাবা যে যশই, তা নিয়ে আর কোনও ধোঁয়াশা রইল না। 
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos