জল্পনা নয়, কাগজে কলমেই রোশনের থেকে মুক্তি চাইলেন শ্রাবন্তী - শরীরী নেশা, না কিসের টান

প্রেম- থেকে বিবাহ, দাম্পত্য থেকে বিচ্ছেদ শ্রাবন্তী চট্টোপাধ্যায় যেন টলিপাড়ার ওপেন সিক্রেট। খাতায়-কলমে বিবাহবিচ্ছেদ না হলেও গত ৯ মাস ধরে  তৃতীয় স্বামী রোশনের সঙ্গে  আর একসঙ্গে থাকছেন না শ্রাবন্তী।  শ্রাবন্তীর সঙ্গে পুরোনো সমস্ত তিক্ততা ভুলে ফের একসঙ্গে থাকতে চান রোশন সিং। কিন্তু শ্রাবন্তী যে কোনওভাবেই থাকতে চান না তা জানিয়ে দিয়েছেন। এবার কাগজে কলমে তৃতীয় বিয়ে পুরোপুরি ভাঙতে চাইছেন শ্রাবন্তী। সূত্রের খবর, আলিপুর আদালতে বিবাহ বিচ্ছেদের মামলা দায়ের করেছেন অভিনেত্রী। নতুন সম্পর্কের জন্যই কি পাকাপাকি তৃতীয় বিয়ে থেকে মুক্তি চাইছেন, বাড়ছে জল্পনা।
 

Riya Das | Published : Sep 19, 2021 4:34 AM IST / Updated: Sep 19 2021, 06:23 PM IST

19
জল্পনা নয়, কাগজে কলমেই রোশনের থেকে মুক্তি চাইলেন শ্রাবন্তী - শরীরী নেশা, না কিসের টান

প্রেম- থেকে বিবাহ, দাম্পত্য থেকে বিচ্ছেদ শ্রাবন্তী চট্টোপাধ্যায় যেন টলিপাড়ার ওপেন সিক্রেট। এর আগে শ্রাবন্তীর সঙ্গে পুরোনো সমস্ত তিক্ততা ভুলে ফের একসঙ্গে থাকতে চেয়েছিলেন রোশন সিং। রেস্টিটিউশন অব কনজুগাল রাইটস ধারায় মামলাও দায়ের করেছিলেন রোশন।
 

29


শিয়ালদহ কোর্টে এই মামলার শুনানি ছিল। কিন্তু সমন গ্রহণ করলেও আদালত চত্বরে হাজির হন নি শ্রাবন্তী। নতুন প্রেমিকের সঙ্গে চরম ঘনিষ্ঠতার কারণেই কি সবটা ভুলতে বসেছেন অভিনেত্রী, উঠেছিল একাধিক প্রশ্ন। 
 

39


শ্রাবন্তীর আইনজীবী জানিয়েছেন,  তার মক্কেলকে ভুল সমন পাঠানো হয়েছিল এবং সেই কারণেই তিনি আদালতে এসে উপস্থিত হননি।শ্রাবন্তীর আইনজীবী আদালতের থেকে মামলার নতুন একটি তারিখ চেয়ে নিয়েছে এবং তার মক্কেলকে নতুন সমন পাঠানোর জন্যও আবেদন করেছেন। 
 

49


পরবর্তী শুনানির দিন দুই পক্ষের বক্তব্য শোনার পরই মামলার পরবর্তী প্রক্রিয়া এগিয়ে নিয়ে যাওয়া হবে। বিবাহবিচ্ছেদ নিয়ে মুখে কুলুপ আটলেও এবার  মামলার কথা জানিয়েছেন শ্রাবন্তী। মামলার পরবর্তী শুনানি ১০ ডিসেম্বর।

59


গত বছর পুজোর আগেই হয়েছিল ছন্দপতন। একজন ফিরতে চাইছিলেন পুরোনো সম্পর্কে আর অন্যজন ফের সংসার পাততে চাইছেন নয়া সম্পর্কে। শ্রাবন্তী-রোশনের এই নয়া তর্জা জল্পনা বাড়াচ্ছে সোশ্যাল মিডিয়ায়।

69


তৃতীয় বিবাহ বিচ্ছেদ না হতেই শ্রাবন্তীর জীবনে নতুন প্রেম নিয়ে জোর জলঘোলা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়। নতুন প্রেমে  নাকি হাবুডুবু খাচ্ছেন শ্রাবন্তী। 
 

79


প্রথম সারির সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে,বাইপাসের ধারে শ্রাবন্তীর আরবানারই বাসিন্দা সেই ব্যক্তি।  পেশায় ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গেই নাকি প্রেম করছেন শ্রাবন্তী।
 

89


ছেলে অভিমন্যু  ও হবু বউমা দামিনীকে নিয়ে সদ্যই মলদ্বীপে উড়ে গেছিলেন টলি অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। তবে ঘনিষ্ঠ সূত্র বলছে ছেলে ও হবু বউমাই শুধু নয়, চর্চিত প্রেমিকও নাকি তাদের সঙ্গে ছিলেন এই মলদ্বীপ ট্রিপে।

99


অভিমন্যু মুখোপাধ্যায়ের আপকামিং ছবি লকডাউন-এ দেখা যাবে শ্রাবন্তীকে। ছবিতে মিঠাই এর লিডিং হিরো উচ্ছেবাবু অর্থাৎ আদৃত রায়, ওম,মানালি, সোহম-কেও দেখা যাবে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos