মৌসুমীর কোন স্বভাব শেষ করতে পারত তাঁর কেরিয়ার, সময় থাকতে সাবধান করেছিলেন বিনোদ মেহেরা

বলিউডে পা রেখে বড় হওয়ার স্বপ্ন, কম বেশি সকলেই দেখেন, কিন্তু মৌসুমী চট্টোপাধ্যায়ের ক্ষেত্রে তা ছিল বাস্তব, অভিনয়গুনে তিনি সকলের মন জয় করতে শুরু করেন। ঠাঁই হয় বিটাউনেও। তবে বাধা কোথায়! ধরিয়ে দিয়েছিলেন বিনোদ মেহেরা। 

Jayita Chandra | Published : Sep 19, 2021 4:37 AM IST

19
মৌসুমীর কোন স্বভাব শেষ করতে পারত তাঁর কেরিয়ার, সময় থাকতে সাবধান করেছিলেন বিনোদ মেহেরা

বলিউডে পা রাখার স্বপ্ন অনেকেরই চোখে থাকে। সেই স্বপ্নকে সত্যি করার আশায় তারকারা অপেক্ষা করে থাকে একটা সুযোগের। তেমনটাই ছিলেন মৌসুমী চট্টোপাধ্যায়।

29

তখন বলিউডে বিনোদ মেহেরা মানেই রেখার নাম উঠে আসত। তাঁদের মধ্যে সম্পর্ক, তাঁদের মধ্যে থাকা নানা সম্পর্কের ওঠা পড়ার গল্পই তখন খবরের শিরোনামে।

39

বিনোদ মেহেরার সঙ্গে সম্পর্ক কখনই গোপন করেননি রেখা। প্রকাশ্যে একাধিক সাক্ষাৎকারে তা উঠে এসেছিল। বিনোদ মেহেরা ছিলেন খুব ভালো মনের মানুষ।

49

সকলের সঙ্গে ছিল অভিনেতার বন্ধুত্বপূর্ণ সম্পর্ক। সৌসুমীকে তিনি খুব ভালো বন্ধু মনে করতেন। ভালোবেসে ডাকতেন ইন্দু বলে।

59

মৌসুমী চট্টোপাধ্যায় পর্দায় যেমন চঞ্চল চরিত্রে প্রাণবন্ত অভিনয় করেন, ঠিক ততটাই চঞ্চল ছিলেন তিনি সেটেও। আর এটাই পছন্দ ছিল না বিনোদের।

69

তিনি মৌসুমীকে বুঝিয়েছিলেন, বলিউডে এভাবে সকলের সঙ্গে মেশা যায় না। যেভাবে তুমি সহজেই মিশে যাও তাতে বিপদ আসতে পারে।

79

মাথায় রাখবে তুমি একজন অভিনেত্রী। বুঝে কথা বলাটা একান্ত প্রয়োজন। নিজের সীমা বোঝার চেষ্টা কর। নয়তো সমস্যায় পড়তে হতে পারে।

89

বিনোদ মেহেরার এই উপদেশ কখনই ভোলেননি মৌসুমী। একাধিক সাক্ষাৎকারে এই কথা নিজেই জানিয়েছিলেন মৌসুমী। তারপর থেকেই বদলে যায় মৌসুমীর কেরিয়ার গ্রাফ। 

99

বলিউডের আসল ছবিটা অভিনেত্রীর চোখের সামনে তুলে ধরেছিলেন বিনোদ। তাঁরা প্রথম একসঙ্গে কাজ করেছিলেন অনুরাগ ছবিতে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos