বিয়ের আগেই মাথায় হাত, 'অগোছালো ভয়ঙ্কর' লুকে কী আড়াল করছেন দেবলীনা


হাত আর মাত্র কয়েকদিন, তারপরই চারহাত এক হওয়ার পালা। শুরু হয়েছে বিয়ের তোড়জোড়। তিন বছরের প্রেম পরিণতি পেতে চলেছে এই বছরই। আগামী ৯ ডিসেম্বর সাতপাকে বাঁধা পড়তে চলেছেন গৌরব-দেবলীনা। টলিউডে বহু প্রতীক্ষিত বিয়ের আসরও বসতে চলেছে খুব শীঘ্রই।    কদিকে শুটিং, তার মধ্যেই চলছে বিয়ের প্রস্তুতি। বিয়ের পিঁড়িতে বসার আগে হবু দম্পত্তি ব্যস্ত প্রি-ওয়েডিং মুডে। তবে বিয়ের আগেই কেন মাথায় হাত উঠল দেবলীনার, তা নিয়েই উঠছে প্রশ্ন। ভয়ঙ্কর অগোছালো লুকে ভক্তদের চমকে দিলেন 'রঙ্গবতী গার্ল'।

Asianet News Bangla | Published : Dec 5, 2020 7:26 AM IST

111
বিয়ের আগেই মাথায় হাত, 'অগোছালো ভয়ঙ্কর' লুকে কী আড়াল করছেন দেবলীনা

 টলিউডে বহু প্রতীক্ষিত বিয়ের আসরও বসতে চলেছে খুব শীঘ্রই। আগামী ৯ ডিসেম্বর সাতপাকে বাঁধা পড়তে চলেছেন গৌরব-দেবলীনা।

211

বিয়ের আগেই মাথায় হাত দেবলীনার। কী এমন হল অভিনেত্রীর তা নিয়ে বিস্তর জল্পনা।
 

311

সম্প্রতি নিজের সোশ্যালে অগোছালো ভয়ঙ্কর লুকে নিজেকে মেলে ধরেছেন অভিনেত্রী। চোখে ঘন কাজল, মুখ ঢেকেছে গাঢ় অন্ধকারে।

411

বিয়ের আগে মুখের হাসি ম্লান হয়েছে, চেনা মুখটাই কেমন যেন অচেনা।  মুখের সেই উচ্ছ্বাসটাই নেই। তবে কি কিছু আড়াল করতে চাইছেন অভিনেত্রী।

511

সম্প্রতি নিজেকে নতুন ভাবে খুঁজে নয়া অবতারে নিজেকে মেলে ধরেছেন। ছবি পোস্ট করে অনুরাগীদের তাক লাগিয়ে দিয়েছেন দেবলীনা।

611


বিয়ের দিন লাল বেনারসিতেই সকলের নজর কাড়তে চান দেবলীনা।ডিজাইনার অভিষেক রায়ের তৈরি পোশাকেই বিয়ের দিন সাজবেন গৌরব চট্টোপাধ্যায়। 

711

 বিয়ের অনুষ্ঠানের দিন একদম ঘরোয়া ভাবেই সব রীতিমতো মেনেই বিবাহবন্ধনে আবদ্ধ হবেন তারা। বিয়ের আসরে পরিবারের সদস্যরাই উপস্থিত থাকবেন।

811

ধুমধাম করে বিয়ে না হলেও রিসেপশন হবে জমকালো ভাবেই। আগামী বছর মার্চ মাসেই বসবে গৌরব-দেবলীনাক বিয়ের গ্র্যান্ড রিসেপশন। পরিবারের সকল সদস্যদের নিয়েই বসবে এই আসর। 

911

বিয়ের পরই শুটিং সেটে ফিরতে হবে গৌরব-দেবলীনাকে। তাই আপাতত মধুচন্দ্রিমার প্ল্যান নেই তবে পুরীতে জগন্নাথ দর্শনে যাবেন নবদম্পতি।

1011

২৫ ডিসেম্বর ঘটা করেই বিয়ের কথা ছিল গৌরব-দেবলীনা জুটির। তবে করোনার জন্যই তা পরিবর্তন করা হয়েছে। ঘনিষ্ঠ বন্ধুবান্ধবের উপস্থিতিতে ছিমছাম করেই সাত পাকে বাঁধা পড়বেন এই জুটি।

1111

কখনও নাচ তো কখনও শরীরচর্চা কোনও না কোনওভাবেই তিনি নিজেকে নিয়ে সর্বদা ব্যস্ত।অনিন্দিতার সঙ্গে বিচ্ছেদের পর থেকেই দীর্ঘদিন ধরেই দেবলীনার সঙ্গে সম্পর্কে রয়েছেন গৌরব।

Share this Photo Gallery
click me!
Recommended Photos