' কোভিডের ভ্যাকসিন কবে বেরোবে কেউ কি আমায় বলবে', বিরক্ত হয়ে প্রশ্ন রাজ-পুত্র ইউভানের

করোনা আতঙ্কে নাজেহাল গোটা বিশ্ব। ঘরে থাকতে থাকতে সকলেই যেন হাঁপিয়ে উঠছে। বড় থেকে ছোট সকলেই মরিয়া। সেই তালিকায় রয়েছে স্টারকিড ইউভানও। রাজশ্রীর ছোট্ট ছেলেও ঘরে থাকতে থাকতে বোরড হয়ে যাচ্ছে, বাড়ির বাইরেও বেরোতে পারছে না, এমনকী সে এতটাই ছোট যে তার সাইজের মাস্কও মিলছে না, এখন সে কী করবে, শেষমেষ সকলের উদ্দেশ্যে প্রশ্ন করেই ফেলেছে ছোট্ট খুদে, কবে বেরোবে কোভিড-১৯ এর ভ্যাকসিন, কেউ কি বলবে আমায়? এই প্রশ্ন করেই  ফের লাইমলাইটে চলে এসেছে রাজ পুত্র 'ইউভান'। 

Asianet News Bangla | Published : Dec 5, 2020 5:22 AM IST / Updated: Dec 05 2020, 10:53 AM IST

17
' কোভিডের ভ্যাকসিন কবে বেরোবে কেউ কি আমায় বলবে', বিরক্ত হয়ে প্রশ্ন রাজ-পুত্র ইউভানের

ছোট্ট সিম্বাই এখন নেটদুনিয়ার হটকেক। যেদিন থেকে শুভশ্রীর কোলে এসেছে ইউভান সেদিন থেকে আদুরে ছবিতে সরগরম সোশ্যাল মিডিয়ার পাতা।

27


 সম্প্রতি সোশ্যাল হ্যান্ডেলে ইউভানের ছবি পোস্ট করেছেন বাবা রাজ।  তবে শুধু ছবিই নয়, নেটিজেনদের উদ্দেশ্যেও প্রশ্ন ছুঁড়ে দিয়েছেন ছোট্ট খুদে।

37


রাজশ্রীর ছোট্ট ছেলে ইউভানও ঘরে থাকতে থাকতে বোরড হয়ে যাচ্ছে, বাড়ির বাইরেও বেরোতে পারছে না, এমনকী সে এতটাই ছোট যে তার সাইজের মাস্কও মিলছে না, এখন সে কী করবে।

47

শেষমেষ সকলের উদ্দেশ্যে প্রশ্ন করেই ফেলেছে ছোট্ট খুদে, কবে বেরোবে কোভিড-১৯ এর ভ্যাকসিন, কেউ কি বলবে আমায়? যা প্রকাশ্যে আসতেই নেটদুনিয়ায় শোরগোল শুরু হয়েছে।

57

মা হওয়ার পর ছেলে ইউভানকে নিয়ে সময় কাটছে রাজ ও শুভশ্রীর। নিউ নর্মাল হতেই কাজে ফিরেছেন পরিচালক রাজ। কিন্তু সময় পেলেই ছেলের সঙ্গে সময় কাটছে রাজের। 
 

67

এই কয়েকদিনে অনেকটাই যেন বড় হয়ে গেছে ইউভান। একেবারে হিরোর স্টাইলে হ্যান্ডসাম বয় ইউভান মুহূর্তেই মন কেড়েছেন সকলের।
 

77

শীত পড়ার সঙ্গে সঙ্গেই শীতপোশাকে  হিরোর লুকে ভাইরাল হয়েছে ইউভান। লাইক ও কমেন্টে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা।


 

Share this Photo Gallery
click me!
Recommended Photos