বক্ষ-বিভাজিকা উন্মুক্ত কেন, লো ডিপ নেক 'Cleavage' ফ্লন্ট করতেই মধুমিতাকে নোংরা মন্তব্য নেটিজেনদের

শরীরী উষ্ণতায় বলিউডকেও টেক্কা দিতে প্রস্তুত মধুমিতা। উন্মুক্ত ক্লিভেজের গভীর খাঁজ থেকে অনাবৃত উরু সবেতেই বাড়তি উত্তাপ ছড়াচ্ছেন মধুমিতা। লাস্যময়ীকে দেখে ভিরমি খেয়ে চরম ট্রোলড করলেন সাইবারবাসী। উন্মুক্ত বক্ষ বিভাজিকার খাঁজ দেখাতে গিয়েই ফেসবুকে চরম ট্রোলড হলেন মধুমিতা সরকার।
 

Riya Das | Published : Feb 10, 2021 4:30 AM IST / Updated: Feb 10 2021, 10:08 AM IST

19
বক্ষ-বিভাজিকা উন্মুক্ত কেন, লো ডিপ নেক 'Cleavage' ফ্লন্ট করতেই মধুমিতাকে নোংরা মন্তব্য নেটিজেনদের


ছিমছাম সেক্সি চেহারায় প্রতিনিয়তই ফোটোশুটে নজর কাড়ছেন ছোটপর্দার পাখি কিংবা ইমন। 

29


 মধুমিতা সরকার মানেই বাড়তি উত্তাপ। ফের সোশ্যাল মিডিয়ায় শরীরী উত্তাপ ছড়াতে গিয়ে সোশ্যাল মিডিয়ায় চরম ট্রোলের মুখে অভিনেত্রী মধুমিতা। 

39

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভি নেক  কালো পোশাকের  ছবি পোস্ট করে আগুন জ্বালিয়েছেন মধুমিতা সরকার। ক্লিভেজের গভীর খাঁজ প্রকাশ্যে আসতেই কটাক্ষের তিরে বিঁধলেন  নেটিজেনদের একাংশ।

49

লো ডিপ নেক টপ, গলায় স্কার্ফ পরে গত সোমবার ফেসবুকে একটি সেলফি পোস্ট করেন মধুমিতা। ছবিতে ২৫ হাজারেরও বেশি কমেন্ট এবং ৩০০ বেশি শেয়ার হয়। সেখানেই তার বিভাজিকা স্পষ্ট দেখা যায়।

 

59

ছবি পোস্ট করার কিছুক্ষণের মধ্যে অশ্লীল কমেন্টে ভরে যায় অভিনেত্রীর সোশ্যাল মিডিয়া।

69

নেটিজনরা লিখেছেন, 'এই ছবির জন্য পেজে আনলাইক দিলাম। দিনের বেলায় ভয় পেয়ে গিয়েছি'। অন্যজন আবার লিখেছেন,  'আর কত প্রোডাকশন এবং ডিরেক্টরের অ্যাটেনশন লাগবে তোমার'। 

79

 অনেকে আবার ছবি তোলার ভঙ্গিমা দেখে বলেছেন, 'আমি ভাবলাম কেউ ফাঁসি লেগে ঝুলে পড়ে আছে, পরে দেখলাম মধুমিতা'। এই ধরণের কুমন্তব্য ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা।

89

 শরীরের প্রতিটি ভাঁজে উষ্ণতা যেন চুঁইয়ে পড়ছে মধুমিতা। লাস্যময়ীকে দেখলে যে কেউই ভিরমি খাবে। সাহসী ফোটোশুট থেকে ভিডিও শেয়ার করে  ভক্তদের পাগল করে দিচ্ছেন টলি ডিভা মধু।
 

99

 

তবে মধুমিতা একা নন, সোশ্য়াল মিডিয়ায় খোলামেলা ছবি পোস্ট করে এর আগে কটাক্ষের শিকার হয়েছেন শ্রীলেখা থেকে স্বস্তিকা রাও। 
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos