ক্লিভেজের গভীর খাঁজ থেকে অনাবৃত উরু, ফ্যাশনিস্তা মধুমিতার শরীরী আগুনে পুড়ে ছাই নেটিজেনরা

ছিমছাম সেক্সি চেহারায় প্রতিনিয়তই ফোটোশুটে নজর কাড়ছেন ছোটপর্দার পাখি কিংবা ইমন।  হট অবতারে দর্শক ধরে রাখতেও বেশ সিদ্ধহস্ত মধুমিতা। দেশি গার্লের এহেন অবতারে ঘুম উড়েছে ভক্তদের। শরীরী উষ্ণতায় বলিউডকেও টেক্কা দিতে প্রস্তুত মধুমিতা। উন্মুক্ত ক্লিভেজের গভীর খাঁজ থেকে অনাবৃত উরু সবেতেই বাড়তি উত্তাপ ছড়াচ্ছেন মধুমিতা। লাস্যময়ীকে দেখে ভিরমি খাচ্ছেন সাইবারবাসী।

Riya Das | Published : Jan 26, 2021 9:52 AM IST

18
ক্লিভেজের গভীর খাঁজ থেকে অনাবৃত উরু, ফ্যাশনিস্তা মধুমিতার শরীরী আগুনে পুড়ে ছাই নেটিজেনরা

মধুমিতা সরকার মানেই বাড়তি উত্তাপ। ফের সোশ্যাল মিডিয়ায় শরীরী উত্তাপ ছড়াচ্ছেন মধুমিতা। 

28

শীতের সকাল সকাল গা গরম করা ছবি দেখে মুহূর্তের মধ্যে নেটিজেনদের চোখ কপালে উঠেছে। 

38

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভি নেক কালো পোশাকের  ছবি পোস্ট করে আগুন জ্বালিয়েছেন মধুমিতা সরকার। ক্লিভেজের গভীর খাঁজেই বুদ নেটিজেনরা।

48

 শরীরের প্রতিটি ভাঁজে উষ্ণতা যেন চুঁইয়ে পড়ছে মধুমিতা। লাস্যময়ীকে দেখলে যে কেউই ভিরমি খাবে। সাহসী ফোটোশুট থেকে ভিডিও শেয়ার করে  ভক্তদের পাগল করে দিচ্ছেন টলি ডিভা মধু।

58

কখনও ক্লিভেজ প্রদশর্ন আবার কখনও উন্মুক্ত উরু , টলিপাড়ার যেন এটাই ফ্যাশন ট্রেন্ড। এবং সেই ট্রেন্ডেই গা ভাসিয়েছেন টলিপাড়ার পাখি।
 

68


একের পর এক  ইনস্টাগ্রামে ফলোয়ারের সংখ্যা দেখলে চক্ষু চড়কগাছ। বাঙালি হটনেস বম্ব প্রতিদিনই নিজের  কোনও না কোনও ছবি ইনস্টা-তে পোস্ট করেন। 

78

খোলা পিঠ থেকে ওপেন ক্লিভেজ, অফ শোল্ডার হট অ্যান্ড সেক্সি পোজে সবেতেই যেন তিনি লাস্যময়ী। ছবি ভাইরাল হতেই নেটপাড়ায় ভিড় যেন উপচে পড়ছে।

88


বেশ কিছুদিন ধরেই চর্চায় রয়েছেন বাংলা সিরিয়ালের জনপ্রিয় মুখ মধুমিতা সরকার। বরাবরই নিজের মতোন করে জীবনটা উপভোগ করতে ভালবাসেন মধুমিতা

Share this Photo Gallery
click me!
Recommended Photos