Paayel Sarkar Hot Photo: অন্তর্বাসে স্পষ্ট বিভাজিকার খাঁজ, অনাবৃত উরুতে নেশা ধরালেন 'বম্বশেল' পায়েল

বয়স যে নিছকই একটা সংখ্যামাত্র তা যেন বারেবারে প্রমাণ দিচ্ছেন টলি অভিনেত্রী পায়েল সরকার। বয়স প্রায় ৪০ -এর কোটায় তবু এখনও ছাদনাতলায় পৌঁছাননি অভিনেত্রী। বরং অভিনয়, স্টাইল স্টেটমেন্ট, কেরিয়াল এই সব কিছু নিয়েই বেজায় ব্যস্ত পায়েল সরকার।  উন্মুক্ত স্তনযুগল, অনাবৃত উরু এটাই যেন স্টাইল স্টেটমেন্ট অভিনেত্রী পায়েল সরকারের। এককথায় বলতে গেলে কাটাছেড়া পোশাকে শরীরী শিহরণ জাগাতে সিদ্ধহস্ত পায়েল। একনজরে দেখে নিন অভিনেত্রীর গা গরম করা একগুচ্ছ ছবি।
 

Riya Das | Published : Jan 11, 2022 11:17 AM IST

19
Paayel Sarkar Hot Photo:  অন্তর্বাসে স্পষ্ট বিভাজিকার খাঁজ, অনাবৃত উরুতে নেশা ধরালেন 'বম্বশেল' পায়েল

পায়েল সরকারকে নিয়ে সর্বদাই সরগরম টলিপাড়া। উন্মুক্ত স্তনযুগল-ক্লিভেজ-অনাবৃত উরু এটাই যেন স্টাইল স্টেটমেন্ট অভিনেত্রী পায়েল সরকারের (Paayel Sarkar )। ছাপোষা বাঙালি থেকে বোল্ড লুক, সবেতেই বাজিমাত পায়েলের। 

29

 স্তনযুগল উন্মুক্ত করে একের পর এক ছবি পোস্ট করে সর্বদাই শিরোনামে রয়েছেন বং বিউটি। বক্ষবিভাজিকাই যেন ফ্যাশন ট্রেন্ড। এবং সেই ট্রেন্ড মেনেই বুক চেরা পোশাকে বোল্ড অবতারে নিজেকে মেলে ধরেছেন টলি অভিনেত্রী পায়েল সরকার (Paayel Sarkar )। 
 

39

কখনও ব্রালেট আবার কখন বিকিনি, সবরকম পোশাকেই স্বাচ্ছন্দ বোধ করেন পায়েল সরকার। সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ অভিনেত্রী একের পর এক গোল দিয়েই চলেছেন। ভক্তদের কীভাবে ধরে রাখতে হয়, তাতে বেশ সিদ্ধহস্ত পায়েল সরকার  (Paayel Sarkar ) ।

49


 চরিত্র নিয়ে কাটাছেড়া করতে বেশ পছন্দ করেন অভিনেত্রী। তেমনই  ছাপোষা বাঙালি থেকে বোল্ড লুক, সবেতই বাজিমাত পায়েলের  (Paayel Sarkar ) । মুহূর্তের মধ্যে পুরুষদের রাতের ঘুম কেড়ে নিয়েছেন অভিনেত্রী।

59

সম্প্রতি নিজের ইনস্টা-তে উষ্ণতা মাখানো ছবি -ভিডিও শেয়ার করে নেটিজেনদের নজর কেড়েছেন পায়েল সরকার (Paayel Sarkar ) । অভিনেত্রীর এহেন বোল্ড অবতার নেটিজেনদের নজর কেড়েছে নিমেষের মধ্যে।

69

একাধিক প্রেম থেকে লিভ ইন করলেই এখনও ছাদনাতলায় পৌঁছায়নি টলিপাড়ার তন্বী নায়িকা পায়েল সরকার  (Paayel Sarkar ) । বয়স যত বাড়ছে ততই যেন ঠিকরে বেরোচ্ছে তার গ্ল্যামার। তবে বয়স যাই হোক সাহসী অবতারে নিউকামারদেরও হার মানাচ্ছে টলিপাড়ার বং বিউটি। 

79

রিল থেকেই রিয়েল সবেতেই নেটিজেনদের নজরে রয়েছেন বাঙালি অভিনেত্রী পায়েল সরকার  (Paayel Sarkar ) ।  বোল্ড অবতারে  সোশ্যাল মিডিয়ায় একের পর এক ছবি শেয়ার করেও লাইমলাইটে থাকেন অভিনেত্রী। ছবি পোস্ট করা মাত্রই ভক্তদের রাতের ঘুম কেড়ে নেন টলি ডিভা।

89

অভিনেত্রীর হট অবতার দেখতে ভিড় জমছে সোশ্যাল মিডিয়ায়। কমেন্টে নেটিজেনরা অশ্লীল মন্তব্যও করেছেন। আবার কেউ কেউ বিধানসভা ভোটের বিজেপি টিকিটে লড়া অভিনেত্রীর প্রশংসা করছেন। তবে হেরে যাওয়ার পর রাজনীতি থেকে সরে গেলেও ট্রোলিং থেকে রেহাই পান নি পায়েল  (Paayel Sarkar )। যদিও সমালোচনাকে মোটেই পাত্তা দেননা পায়েল, তা তিনি বুঝিয়েই দিয়েছেন।
 

99

কেরিয়ারের শুরুতে 'আই লাভ ইউ' ছবিতে দেবের বিপরীতে অভিনয় করে সকলের মন জিতে নিয়েছিলেন অভিনেত্রী। তারপর একের পর এক ছবিতে তার অভিনয় নজর কাড়ে।শান্ত স্বভাবের মেয়েটি আজ যেন পুরো বিপরীত। সেদিনের পায়েল আর আজকের পায়েলের  (Paayel Sarkar ) মধ্যে বিস্তর ফারাক। বয়সের সঙ্গেই যেন পাল্লা দিয়ে তার গ্ল্যামার বাড়ছে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos