Viral Jaya Ahsan: পরনে কেবলই শার্ট, হটলুকে সানবার্থ জয়ার, মুহূর্তে ভাইরাল ছবি

জয়া আহসান, দুই বাংলা কাঁপিয়ে এই হটস্টার একাধিকবার ভক্তদের মনে জায়গা করে নিয়েচেন। কখনও সামনে উঠে এসেছে তাঁর অভিনয়ের তারিফ, কখনও আবার ফোকাসে তাঁর অনবদ্য় লুক, বোল্ড বিউটির রূপের ছটাতেই এবার নেটপাড়ার উষ্ণতার পারদ তুঙ্গে। 

Jayita Chandra | Published : Jan 10, 2022 11:00 AM IST

19
Viral Jaya Ahsan: পরনে কেবলই শার্ট, হটলুকে সানবার্থ জয়ার, মুহূর্তে ভাইরাল ছবি

শীতের (Winter Time) দুপুরে উষ্ণতার পারদ তুঙ্গে, শীতের রোদ গায়ে মেখে সানগ্লাস পরে জয়া আহসানের (Jaya Ahsan) পোষ্ট, হাতে কফি গম, পরনে শার্ট, ব্যস, এই টুকুতেই বোল্ড ডিভার বিউটিতে ঝড় উঠল নেট দুনিয়ায়। বরাবরই জয়া সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ, মাঝে মধ্যেই নানান ছবি পোস্ট করে থাকেন তিনি নেট দুনিয়ার পাতায়। 

29

ঢালিউড (Bangladesh) ও টলিউড (Tollywood) একই সঙ্গে কাঁপাচ্ছেন জয়া আহসান (Jaya Ahsan)। টলিউডে মুক্তি পেয়েছে তাঁর একাধিক ছবি। ছবিতে তাঁর অভিনয় এক কথায় নজর কেড়েছিল সকলের। এই ছবির কাজ শেষ করা মাত্রই তিনি ফিরে যান ঢাকায়। 

39

ফলেই দুই দেশ মিলিয়ে তার ভক্তের সংখ্যা নেহাতই কম নয়। ফলে তাদের জন্যই সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় জয়া। একের পর এক ছবি পোস্ট করে বেশ কয়েকদিনে সকলের নজরে আসেন তিনি। বর্তমানে তাঁর শেয়ার করা ছবিতে বেজায় উষ্ণতা ছড়াছে নেট দুনিয়ায়। মুহুর্তে ভরে উঠছে কমেন্ট বক্স। 

49

রাতারাতি ভাইরাল জয়া আহসানের ভিন্ন মুডে ছবি। বর্তমানে তিনি রয়েছেন বাংলাদেশে। বেশ কয়েকদিন এখন তাঁকে টলিউডে পাওয়া যাবে না। কিন্তু সোশ্যাল মিডিয়ার পাতায় পাতায় বর্তমানে চর্চিত জয়ার ছবি। কখনও সুদূর ইংল্যান্ড থেকে তো কখনও আবার কাজের ফাঁকে খুশ মেজাজে। 

59

তবে তাঁর ইদানিং ছবি পোস্ট ও পোজ নিয়ে প্রশ্নও তুলল নেটিজেনদের এক মহল। তবে সেদিকে বিন্দুমাত্র নজর দিতে নারাজ জয়া। জয়া আহসান, একের পর এক হিট ছবি দর্শকদের উপহার দিয়ে এখন তিনি সুপারস্টার, বয়সকে তুড়ি মেরে উড়িয়ে নবাগতাদের প্রতিমুহূর্তে যেন চ্যালেঞ্জের মুখে ফেলে চলেছেন তিনি। 

69

পার্ফেক্ট ফিগারে এবার সেই ইঙ্গিতই স্পষ্ট। সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলে জয়ার একের পর এক ছবি ভাইরাল। ফিটনেস ফান্ডায় যেন তাঁকে টেক্কা দেওয়া এক প্রকার যেন অসম্ভব। প্রতিটা লুকেই তিনি পার্ফেক্ট।  এই বসয়েও কীভাবে নিজের ফিটনেস ধরে রেখেছেন জয়া!

79

৯০-এর দশকে কেরিয়ার শুরু করেন জয়া আহসান। কেরিয়ারের শুরু হয় টেলি সিরিয়ালে অভিনয় ও মডেলিং থেকে। তবে অভিনয়ের কথা জানলেও, অনেকেই জানেন না জয়া আহসান ভালো গানও গাইতে পারেন। শাস্ত্রীয় সঙ্গীত ও রবীন্দ্রসঙ্গীতে ডিপ্লোমা কোর্সও করেছেন তিনি। 

89

প্রথমে মডেলিং দিয়ে কাজ শুরু করলেও, পরে পড়াশোনার জন্য মডেলিং ছেড়ে দেন তিনি। এক সময়ে বাংলাদেশের এক সংবাদপত্রে সাংবাদিক হিসেবেও কাজ করেন তিনি।আর তারপরই হাতেখড়ি সিনে জগতে। আর বর্তমানে তিনি সিনে কুইন বললে খুব ভুল হবে না। 

99

আর সেই সিনে স্টারের বোল্ড বিউটি এক কথা বলতে গেলে তাক লাগালো দুই বাংলার, ফ্ললেস স্কিন, একাধিক ফ্রেমে ক্য়ান্ডিট জয়াকে দেঘে ঘুম উড়ল ভক্তদের, দিন দিন রূপ আর যেন বেড়ে চলেছে, এই সেলেবের স্টাইল স্টেটমেন্টেই এখন চোখ আকে নেট দুনিয়ার। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos