উন্মুক্ত 'বক্ষ বিভাজিকা'র নেকলাইন নাভি ছুঁই ছুঁই, 'Cleavage'-এ খাঁজে আগুন জ্বালালেন বঙ্গতনয়া

উন্মুক্ত ক্লিভেজই যেন 'ফ্যাশন ট্রেন্ড'। টলি কুইনরাও বারবারে প্রমাণ দিচ্ছেন এই ফ্যাশনের। কয়েকদিন আগেই  শ্রীলেখা মিত্র ক্লিভেজ নিয়ে জোরালো বার্তা দিয়েছিলেন। তার দিন কয়েক বাদেই ওয়াইনের গ্লাস হাতে বক্ষ বিভাজিকা উন্মুক্ত করে সাহসী ছবি পোস্ট করেছিলেন স্বস্তিকা মুখোপাধ্যায়। এবং শ্রীলেখা-স্বস্তিকার পথেই হাঁটলেন রাইমা সেন। কালো পোশাকই যেন তার ফ্যাশন স্টেটমেন্ট। ডিপকাট লো নেক, উন্মুক্ত বক্ষ বিভাজিকা, গাঢ় লিপস্টিকে বোল্ড অবতারে ধরা দিলেন রাইমা সেন। অভিনেত্রীর ডি গ্ল্যাম লুকে ঘায়েল হয়েছে সাইবারবাসী। 
 

Riya Das | Published : Jan 22, 2021 4:56 AM IST / Updated: Jan 22 2021, 10:31 AM IST

111
উন্মুক্ত 'বক্ষ বিভাজিকা'র নেকলাইন নাভি ছুঁই ছুঁই, 'Cleavage'-এ খাঁজে আগুন জ্বালালেন বঙ্গতনয়া

ক্লিভেজ প্রদশর্নী নিয়ে উত্তাল টলিপাড়া। টলি কুইনদের ক্লিভেজ বিতর্ক ক্রমশ জোরালো হচ্ছে।

211

ক্লিভেজ দেখতে হলে দেখুন,নোংরামি করবেন না-কয়েকদিন আগেই এই বার্তা দিয়েছিলেন শ্রীলেখা মিত্র। দিন কয়েক বাদেই ওয়াইনের গ্লাস হাতে বক্ষ বিভাজিকা উন্মুক্ত করে সাহসী ছবি পোস্ট করেছিলেন স্বস্তিকা মুখোপাধ্যায়।

311


 শ্রীলেখা-স্বস্তিকার পথেই হাঁটলেন রাইমা সেন। কালো ডিপকাট লো নেক, উন্মুক্ত বক্ষ বিভাজিকা, গাঢ় লিপস্টিকে বোল্ড অবতারে ধরা দিলেন রাইমা সেন।

411



রাইমার খোলা বুকের ছবি দেখা মাত্রই  আরও একবার প্রমাণ মিলেছে শ্রীলেখা-স্বস্তিকার মতোই বক্ষ-বিভাজিকা নিয়ে তারও কোনও ছুৎমার্গ নেই। অভিনেত্রীর ডি গ্ল্যাম লুকে ঘায়েল হয়েছে সাইবারবাসী। 
 

511

তবে এই প্রথমবার নয়, এর আগেও বহুবার সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছিলেন রাইমা সেন। বয়স যে নিছকই একটা সংখ্যামাত্র তা যেন বাড়েবাড়ে প্রমাণ দিচ্ছেন মুনমুন কন্যা রাইমা সেন। 

611

বয়স ৪১ হলেও ছবি দেখে তা বোঝা কঠিন। প্রতিটি ছবিতেই রীতিমতো আগুন জ্বালিয়ে দিয়েছেন এই বঙ্গতনয়া। খোলা বক্ষই হোক কিংবা ব্যাকলেস সবেতেই নেটদুনিয়ায় কাঁপাচ্ছেন টলিপাড়ার সুচিত্রা সেনের নাতনি তথা মুনমুন কন্যা রাইমা সেন। 

711

নেটদুনিয়ার হট সেনসেশন বাঙালি কন্যা রাইমার শরীরী উষ্ণতা দেখে যে কেউ যেন ভিরমি খাবে। শরীরী আবেদনে ভক্তদের হৃদয়ে ঝড় তুলতেও সিদ্ধহস্ত মুনমুন কন্যা। ফের হট অবতারে সবাইকে চমকে দিলেন বঙ্গতনয়া।

811

কালো পোশাক যেন তার ফ্যাশন স্টেটমেন্ট। মাঝেমধ্যেই কালো পোশাকে একের পর এক ছবি শেয়ার করেন লাস্যময়ী রাইমা। লাস্যময়ীর ছবিতেই উপচে পড়ছে ভরা যৌবন। উষ্ণতা মাখানো হট অবতার দেখতেই ভিড় জমেছে সোশ্যাল মিডিয়ায়।

911

যদিও রাইমা এই বোল্ডলুক ভাইরাল হতে খুব বেশি সময়ও নেয়নি। মুহূর্তের মধ্যে লাইক ও কমেন্টে ভরে গিয়েছে অভিনেত্রীর সোশ্যাল মিডিয়া।

1011

সম্প্রতি ওটিটি প্ল্যাটফর্ম  'হইচই'-এ ফিরছে 'হ্যালো'র তিন নম্বর সিজন। ট্রেলার দেখেই ভিরমি খেয়েছেন দর্শকরা। জনপ্রিয় বাঙালি অভিনেত্রী প্রিয়ঙ্কা সরকার এবং রাইমা সেন সম্পূর্ণ নগ্ন দৃশ্য যেন বলিউডকেও হার মানাচ্ছে।

1111

ভোটের সব খবর জানতে ক্লিক করুন এশিয়ানেট নিউজ বাংলার 'www.bangla.asianetnews.com' -এ।

Share this Photo Gallery
click me!
Recommended Photos