ব্রা-লেটে পোশাকে বেরিয়ে বক্ষের গভীর খাঁজ, চোখের ইশারায় রাইমা হয়ে উঠলেন হুবহু 'মহানায়িকা'

নেটদুনিয়ার হট সেনসেশন রাইমা সেনকে নিয়ে নতুন করে বলার অপেক্ষা আর থাকে না। প্রতিনিয়তই শরীরী উষ্ণতায় তাক লাগাচ্ছেন মুনমুন কন্যা। একের পর এক গা গরম করা হট ফোটোশ্যুটে রাইমাকে দেখে ভিড়মি খাচ্ছেন আট থেকে অষ্টাদশী। তবে এবার যেন এক ঝলকেই পুরোনো স্মৃতি একুশ শতকে ফিরিয়ে আনলেন রাইমা।  কালো ব্রা-লেটে পোশাকে বেরিয়ে বক্ষের গভীর খাঁজ, মাথায় বড় টুপি, কাজল কালো চোখের চাহনিতে হুবহু যেন মহানায়িকা সুচিত্রা সেন। সাদা-কালো মনোক্রমে নয় বরং রঙিন ছবিতেই যেন মহানায়িকাকে মনে করালেন রাইমা সেন।
 

Riya Das | Published : Aug 21, 2021 5:16 AM IST

110
ব্রা-লেটে পোশাকে বেরিয়ে বক্ষের গভীর খাঁজ, চোখের ইশারায় রাইমা হয়ে উঠলেন হুবহু 'মহানায়িকা'

শুটিংয়ের বাইরে যখনই সময় পাচ্ছেন তখনই মন দিচ্ছেন ফোটোশ্যুটে। একের পর এক গা গরম করা হট ফোটোশ্যুটে রাইমাকে দেখে ভিড়মি খাচ্ছেন আট থেকে অষ্টাদশী। 
 

210

 তবে এবার যেন এক ঝলকেই একুশ শতকে নিয়ে গেলেন রাইমা।  কালো ব্রা-লেটে পোশাকে বেরিয়ে বক্ষের গভীর খাঁজ, মাথায় বড় টুপি, কাজল কালো চোখের চাহনিতে হুবহু যেন মহানায়িকা সুচিত্রা সেন। 
 

310


সাদা-কালো মনোক্রমে নয় বরং রঙিন ছবিতেই যেন মহানায়িকাকে মনে করালেন রাইমা সেন। যেমন রূপসজ্জা তেমনই শরীরী লাস্যে স্বর্ণযুগের এক টুকরো স্মৃতি একুশ শতকে ফিরিয়ে আনলেন  রাইমা সেন। 

410


বড় টুপির ফাঁক দিয়ে  কাজল কালো চোখের চাহনিতে রাইমা যেন হুবহু মহানায়িকা সুচিত্রা সেন। ছবিতে সাহসী ও মোহময়ী লুকে রাইমা ঘুম উড়িয়েছে ভক্তদের।

510

সোশ্যাল মিডিয়ার পাতা খুললেই একের পর এক হট ছবি। নেটদুনিয়ার হট সেনসেশন বাঙালি কন্যা রাইমার শরীরী উষ্ণতা দেখে যে কেউ যেন ভিরমি খাবে।
 

610

 শরীরী আবেদনে ভক্তদের হৃদয়ে ঝড় তুলতেও সিদ্ধহস্ত মুনমুন কন্যা। এবার কালো ব্রা-লেটে ছবি পোস্ট করে নেটদুনিয়ায় আগুন জ্বালালেন রাইমা সেন।একের পর এক গা গরম করা হট ফোটোশ্যুটে রাইমাকে দেখে ভিড়মি খাচ্ছেন আট থেকে অষ্টাদশী।

710

কিছুদিন ধরেই চিত্রগ্রাহক তথাগতর দেওয়ালে  দেখা যাচ্ছে রাইমাকে। এই ছবিটি তথাগত ঘোষই তুলে দিয়েছেন।  সাহসী ছবিতে রাইমা যেন আরও বেশি করে সাহসিনী হয়ে উঠেছেন। 
 

810

কালো কাঁধ খোলা পোশাকে উন্মুক্ত বক্ষ-বিভাজিকা। বুকের গভীর খাঁজে জ্বলছে আগুন।  সঙ্গে নেশা ধরানো কালে চোখেই মুগ্ধ সাইবারবাসী।
 

910

কালো কাঁধ খোলা পোশাকে উন্মুক্ত বক্ষ-বিভাজিকা। বুকের গভীর খাঁজে জ্বলছে আগুন।  সঙ্গে নেশা ধরানো কালে চোখেই মুগ্ধ সাইবারবাসী।
 

1010


 তথাগত ঘোষের ক্যামেরায় শরীরী বিহঙ্গে যেভাবে নিজেকে মেলে ধরছেন রাইমা, তাতে অনেকেই প্রেমের গুঞ্জন ছড়িয়ে দিয়েছেন। যদিও এবিষয়ে মুখে কুলুপ এঁটেছেন দুজনেই। তবে বিতর্ক  চলছেই।

Share this Photo Gallery
click me!
Recommended Photos