'এত অহংকার কিসের, মাটিতে যেন পা পড়ে না', ঐন্দ্রিলাকে নিয়ে বেঁফাস মন্তব্য অঙ্কুশের

করোনা আতঙ্কে ফের গৃহবন্দি তারকারা। লকডাউন যেন এক ঝলকে পুরো সিনারিওটাই পাল্টে দিয়েছে। লাইট-ক্যামেরা-অ্যাকশন থেকে দীর্ঘ বিরতি তারকাদের। নিজের নতুন বিলাসবহুল আবাসনেই সময় কাটছে টলি অভিনেতা অঙ্কুশের। আর বিনোদনের রসদ জোগাতে ইনস্টাগ্রামে আড্ডাতে মজে অভিনেতা। আর সেই  প্রশ্নোত্তর পর্বেই বেফাঁস মন্তব্য করে নেটদুনিয়ায় শোরগোল ফেলে দিয়েছেন অঙ্কুশ।
 

Riya Das | Published : Jun 4, 2021 3:51 AM IST

19
'এত অহংকার কিসের, মাটিতে যেন পা পড়ে না', ঐন্দ্রিলাকে নিয়ে বেঁফাস মন্তব্য অঙ্কুশের

টলিপাড়ার রোম্যান্টিক জুটি বলতে গেলেই অঙ্কুশ-ঐন্দ্রিলা রয়েছেন প্রথম সারিতে। কোনও রাখঢাক না করেই একে অপরকে  প্রেম নিবেদন করে থাকেন এই যুগল।

29


 লাভ লাইভ নিয়ে বরাবরই ভীষণ খোলামেলা ঐন্দ্রিলা ও অঙ্কুশ। প্রায় ১০ বছরেরও বেশি সময় ধরে অঙ্কুশের সঙ্গে রিলেশনে রয়েছেন ঐন্দ্রিলা সেন। 
 

39

করোনা আতঙ্কে ফের গৃহবন্দি তারকারা। লকডাউন যেন এক ঝলকে পুরো সিনারিওটাই পাল্টে দিয়েছে। লাইট-ক্যামেরা-অ্যাকশন থেকে দীর্ঘ বিরতি তারকাদের। 

49

নিজের নতুন বিলাসবহুল আবাসনেই সময় কাটছে টলি অভিনেতা অঙ্কুশের। আর বিনোদনের রসদ জোগাতে ইনস্টাগ্রামে আড্ডায় মজে অভিনেতা।

59

প্রশ্নোত্তর পর্বের ভক্তের আবদার হাসিমুখে মিটিয়েছন অঙ্কুশ। ভক্তরা যেমন আবদার করেছেন তেমনি আবার আদেশও দিয়েছেন অঙ্কুশকে।

69

ভক্তদের একজন অঙ্কুশকে বলেছেন, 'তুমি বল ঐন্দ্রিলা ছাড়া তুমি কিছুই নও, ঐন্দ্রিলাই শ্রেষ্ঠ'। ছেড়ে দেওয়ার পাত্র অঙ্কুশ নন। পাল্টা বলেছেন, 'হ্যাঁ তুমি ঠিকই বলেছ। তোমার আশপাশে খারাপ কেউ না থাকলে তুমি বুঝবে না তুমি কতটা ভাল।  আমার সঙ্গে থাকার জন্য অনেক ধন্যবাদ'।
 

79

প্রকাশ্যেই ঐন্দ্রিলার সঙ্গে খুনসুটিতে মজেছিলেন অঙ্কুশ, তা বুঝতে আর বাকি নেই। ইনস্টা স্টোরিতে প্রেমিকাকে ট্যাগও করেছেন অঙ্কুশ।

89

ফের আরেক অনুরাগীর প্রশ্ন, 'তাদের একসঙ্গের ছবি কবি আসবে'। সেখানেও অঙ্কুশ বলেন, 'এর অনেক ঘ্যাম। মাটিতে পা পড়ে না। কবে ছবি করতে রাজি হবে জানি না'।

99


অঙ্কুশের এই প্রশ্নোত্তর পর্ব ঝড়ের গতিতে নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে। আর এই প্রশ্নোত্তর পর্বেই বেফাঁস মন্তব্য করে নেটদুনিয়ায় শোরগোল ফেলে দিয়েছেন অঙ্কুশ।

Share this Photo Gallery
click me!
Recommended Photos