কোন পুরুষের প্রতি আকর্ষণ মিমির, খুঁজছেন যোগ্য পার্টনার, জানেন আজও কেন সিঙ্গল সাংসদ অভিনেত্রী

একদিকে অভিনেত্রী অন্যদিকে সাংসদ, টলিপাড়ার অভিনেত্রী মিমি চক্রবর্তীকে নিয়ে সর্বদাই সরগরম সোশ্যাল মিডিয়া।  অনুরাগীর সংখ্যা আকাশছোঁয়া। অভিনেত্রীর প্রেমে হাবুডুবু খান  বহু পুরুষমানুষই। তবে কেমন পাত্র পছন্দ মিমির, কোন ধরনের পুরুষের প্রতি আকৃষ্ট নায়িকা তা নিয়ে বাড়ছে জল্পনা। রাজ চক্রবর্তীর সঙ্গে ব্রেকআপের পর লাভ লাইভ নিয়ে মুখে একপ্রকার কুলুপ এঁটেছেন নায়িকা। তবে সম্প্রতি এক সাক্ষাৎকারে মুখ খুলেছেন নায়িকা, কেমন হবে তার স্বপ্নের পুরুষ খোলসা করে জানালেন মিমি।
 

Riya Das | Published : Jun 1, 2021 8:35 AM IST

112
কোন পুরুষের প্রতি আকর্ষণ মিমির, খুঁজছেন যোগ্য পার্টনার, জানেন আজও কেন সিঙ্গল সাংসদ অভিনেত্রী

ফিগার হোক কিংবা ফোটোশ্যুট টলিপাড়ার অভিনেত্রী মিমি চক্রবর্তী একের পর এক ছক্কা হাঁকাচ্ছেন।অভিনেত্রীর অনুরাগীর সংখ্যা আকাশছোঁয়া।

212


ইনস্টাগ্রামে  অভিনেত্রীর ফ্যান ফলোয়ারও রয়েছে অনেক। অভিনেত্রীর প্রেমে হাবুডুবু খান বহু পুরুষমানুষই। তবে কেমন পাত্র পছন্দ মিমির, কোন ধরনের পুরুষের প্রতি আকৃষ্ট নায়িকা তা নিয়ে বাড়ছে জল্পনা।

312

প্রথম সারির সংবাদমাধ্যমের সমীক্ষায়  জনতার ভোটে টলিউডের সবচেয়ে কাঙ্খিত হিরোইনের তকমা পেয়েছেন সাংসদ অভিনেত্রী মিমি। তবে এখনও কেন তিনি সিঙ্গল, তা নিয়ে জোর জল্পনা অন্তর্জালে।

412

 রাজ চক্রবর্তীর সঙ্গে ব্রেকআপের পর লাভ লাইভ নিয়ে মুখে একপ্রকার কুলুপ এঁটেছেন নায়িকা। তবে সম্প্রতি এক সাক্ষাৎকারে মুখ খুলেছেন নায়িকা, কেমন হবে তার স্বপ্নের পুরুষ খোলসা করে জানালেন মিমি।

512


সাক্ষাৎকারে মিমি জানিয়েছেন, তার স্বপ্নের পুরুষের মধ্যে যে প্রধান এবং জরুরি বিষয় থাকতে হবে সেটা হল তাকে একজন ভালো মনের মানুষ হতে হবে।

612

মিমি আরও বলেছেন কারোর রূপ নিয়ে বিশেষ কোনও মাথাব্যথা নেই, তবে এমন একজন পার্টনার চাই, যে সবার আগে আমার সবচেয়ে প্রিয় বন্ধু হবে।

712

মিমির মধ্যে কী এমন এক্স ফ্যাক্টর রয়েছে যা পুরুষকে উত্তেজিক করে। মিমি সটান জানিয়েছেন, কোন পুরুষ আমায় নিয়ে কী ভাবছে সেটা  যতক্ষণ না কেউ হাঁটু মুড়ে বসে বলছে আমার জন্য। সুতরাং এবার জোরকদমেই প্রেমের প্রস্তাব পেতে আগ্রহী মিমি।

812


তবে এক্স ফ্যাক্টর কী আছে তা জানা না থাকলেও  তিনি ভালবাসা ছড়িয়ে দিতে পারেন এবং সেই ভালবাসা তার কাছে ফিরে আসে বারেবারে।

912


এর আগে দিদি নম্বর ১-এ কেমন পাত্র চাই তা নিয়ে মুখ খুলেছিলেন মিমি। নায়িকার মতে বর হতে হবে বাঙালি আবার ইন্টারন্যাশনাল লেবেলের লুকও থাকতে হবে। 

1012


 ইন্টারন্যাশনাল লেবেলের বরের কথা শুনেই মিমির বিশেষ বন্ধু তুরস্কের লাইন প্রোডিউসার মিলি গুলহান কিজিলকায়ারের সম্পর্কের গুঞ্জন আরও জোরালো হচ্ছে।

1112


বছর চার আগে তুরস্কের লাইন প্রোডিউসার মিলি গুলহান কিজিলকায়ারের সঙ্গে গ্যাংস্টার ছবির শুটিংয়ে গিয়ে আলাপ হয় মিমি।

1212

রাজের সঙ্গে মিমির সম্পর্ক সেইসময় টালমাটাল ছিল। এবং সূত্র থেকে শোনা গিয়েছিল, মিলির সঙ্গে ঘনিষ্ঠতার জেরেই নাকি ভেঙে গিয়েছিল রাজ-মিমির সম্পর্ক। যদিও এই অভিযোগ মানতে নারাজ ছিলেন মিমি।

Share this Photo Gallery
click me!
Recommended Photos