Hot Photos : কালো ব্রালেটে স্পষ্ট বিভাজিকার খাঁজ, সুইমিংপুলে জলকেলিতে শিহরণ জাগালেন ঋতাভরী

টলিউডের অন্যতম সাহসী অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। অভিনয়ের পাশাপাশি মডেলিং জগতেও বেশ জনপ্রিয় তিনি। সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ অভিনেত্রী। মাঝেমধ্যেই সুইমিং পুল, কিংবা সমুদ্র সৌকতের ছবি পোস্ট করে থাকেন টলিপাড়ার সেক্সিয়েস্ট ঋতাভরী। কালো বিকিনিতে সুস্পষ্ট বক্ষের খাঁজ। ইনস্টাগ্রামে  সুইমিং পুলে জলকেলির ছবি পোস্ট করে ঝড় তুললেন ঋতাভরী চক্রবর্তী।

Riya Das | Published : Oct 25, 2021 6:15 AM IST

110
Hot Photos : কালো ব্রালেটে স্পষ্ট বিভাজিকার খাঁজ, সুইমিংপুলে জলকেলিতে শিহরণ জাগালেন ঋতাভরী

অভিনয়ের পাশাপাশি মডেলিং জগতেও বেশ জনপ্রিয় তিনি। টলিউডের অন্যতম সাহসী অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty)। সোশ্যাল মিডিয়াতে ফ্যানবেস ধরে রাখতেও সিদ্ধহস্ত অভিনেত্রী।

210

 

সুইমিং পুল, কিংবা সমুদ্র সৌকতের মাঝেমধ্যেই ছবি পোস্ট করে থাকেন টলিপাড়ার সেক্সিয়েস্ট ঋতাভরী (Ritabhari Chakraborty)। সম্প্রতি ইনস্টাগ্রামে সুইমিংপুলে জলকেলির ছবি পোস্ট করে ঝড় তুলেছেন ঋতাভরী।

310

কালো বিকিনিতে সুস্পষ্ট বক্ষের খাঁজ, স্বচ্ছ নীল  জলে ভেজা শরীরে শিহরণ জাগিয়েছেন ঋতাভরী। গোলাপী ঠোঁটের ইশারায় যেন নজর আটকেছে নেটিজেনদের।

410


পুজোর জমকালো, সাবেকিয়ানা সাজ আর নয়। উৎসবের চারদিন নিজের মনের মতো করে সেজেছিলেন ঋতাভরী। এবার পুজো মিটতেই নয়া লুকে আগুন জ্বালালেন ঋতাভরী।

510


কালো রঙের স্নান পোশাকে সাহসী অবতারে নিজেকে মেলে ধরেছেন ঋতাভরী। যদিও স্নান পোশাকের প্রতি ঋতাভরীর ভালবাসা নতুন নয়। এর আগেও সুইমিংপুলের ছবিতে মুগ্ধ করেছেন অনুরাগীদের।

610

ঠিক যেন জলপরী। জলের সঙ্গে তার যে একটা গভীর সংযোগ রয়েছে তা ইনস্টাগ্রাম প্রোফাইল উঁকি মারলেই বোঝা যায়। হু হু বাড়ছে ছবির কমেন্ট ও লাইকের সংখ্যা।
 

710

ঋতাভরী চক্রবর্তীকে নিয়ে সর্বদাই সরগরম টলিপাড়া। সোশ্যাল মিডিয়ার উত্তাপ বাড়াতে বেশ সিদ্ধহস্ত টলি কুইন। একের পর এক সাহসী ছবিতে ঘায়েল হয়েছে সাইবারবাসী অন্তর্বাসের উপর দিয়ে বেরিয়ে এসেছে ক্লিভেজের খাঁজ। ঝড়ের গতিতে ভাইরাল ঋতাভরীর বোল্ড লুক

810

ব্যক্তিগত জীবন হোক কিংবা ফ্যাশন সবসময়েই সোশ্যাল মিডিয়ায় চর্চার কেন্দ্রবিন্দুতে থাকেন ঋতাভরী চক্রবর্তী। টলিপাড়ার বাঙালি অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী যেন নেটদুনিয়ার হটকেক।

910

সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ অভিনেত্রী। বোল্ড ফোটোশুটের ছবি শেয়ার করে নেটদুনিয়ায় উষ্ণতার পারদ চড়াচ্ছেন অভিনেত্রী। কিলার লুকে অভিনেত্রীর শরীরী সৌন্দর্যে কুপোকাত নেটিজেনরা।
 

1010

দীর্ঘ অসুস্থতার পর নতুন ইনিংস শুরু করেছেন ঋতাভরী। চলতি মাসের ১০ অক্টোবর বড় পর্দায় মুক্তি পেয়ে ঋতাভরীর ছবি এফআইআর। ছবিতে অঙ্কুশ হাজরার বিপরীতে দেখা গেছে অভিনেত্রীকে। ঋতাভরী চিকিৎসকের ভূমিকায় অভিনয় করেছেন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos