Yashrat : বরফে মোড়া কাশ্মীরে চরম Romance যশ-নুসরতের, ২ মাসের ঈশানকে নিয়ে চিন্তা বাড়ছে ভক্তদের

বরফের চাদরে ঢেকেছে কাশ্মীর উপত্যকা।ইতিমধ্যেই পারদও নেমেছে হিমাঙ্কের নীচে। গত শনিবারই এই মরশুমের প্রথম তুষারপাত ঘটেছে কাশ্মীরে। আর সেদিনই কাশ্মীরে হাজির হয়েছিলেন টলিপাড়ার লাভবার্ডস যশ ও নুসরত।  মা হওয়ার পর ২ মাসও কাটেনি নুসরতের। এর মধ্যেই স্বামী যশের সঙ্গে বরফের দেশে পাড়ি দিয়েছেন নুসরত,  তবে একরত্তি ঈশানের কোনও ঝলক এখনও দেখা যায়নি, হাড় কাঁপানো ঠান্ডার মধ্যেও প্রেমের রং ছড়াচ্ছেন যশরত জুটি।

Riya Das | Published : Oct 25, 2021 5:04 AM IST

19
Yashrat : বরফে মোড়া কাশ্মীরে চরম Romance যশ-নুসরতের, ২ মাসের ঈশানকে নিয়ে চিন্তা বাড়ছে ভক্তদের

টলিপাড়ার পাওয়ার কাপল বললেই (Yash Dasgupta) যশ-নুসরতের (Nusrat Jahan) নাম সবার শীর্ষে। মা হওয়ার পর থেকেই প্রেম যেন দ্বিগুন বেড়েছে নুসরত জাহানের। রাখঢাক, লুকোছাপা এসব এখন অতীত। খুল্লামখুল্লা রোম্যান্স যেন প্রকাশ্যেই ধরা পড়ছে সোশ্যাল মিডিয়ায়। 

29

গত এক বছরে সম্পর্কের সমীকরণের পুরো বদলে গিয়েছে যশ- নুসরত। সহকর্মী থেকে স্বামী যশের সঙ্গে বিয়েটাও সেরে ফেলেছেন নুসরত। মা হওয়ার পর থেকেই খুল্লামখুল্লা প্রেমে মজেছেন নুসরত জাহান।

39

 দীর্ঘদিনের সহবাস সঙ্গীকে স্বামী হিসেবেও মেনে নিয়েছেন নুসরত।  যশ দাশগুপ্তের জন্মদিনেই প্রেম-সন্তান-সংসার নিয়ে সবটাই খোলসা করে দিয়েছেন সাংসদ অভিনেত্রী। 

49

গত শনিবারই এই মরশুমের প্রথম তুষারপাত ঘটেছে কাশ্মীরে। বরফের চাদরে ঢেকেছে কাশ্মীর উপত্যকা।পারদও নেমেছে হিমাঙ্কের নীচে। ইতিমধ্যেই কাশ্মীরে হাজির হয়েছিলেন টলিপাড়ার লাভবার্ডস যশ ও নুসরত।  

59

মা হওয়ার পর ২ মাসও কাটেনি নুসরতের। এর মধ্যেই স্বামী যশের সঙ্গে বরফের দেশে পাড়ি দিয়েছেন নুসরত,  তবে একরত্তি ঈশানের কোনও ঝলক এখনও দেখা যায়নি, হাড় কাঁপানো ঠান্ডার মধ্যেও প্রেমের রং ছড়াচ্ছেন যশরত জুটি।

69

এই মুহূর্তে গন্দেরবালে রয়েছেন যশ ও নুসরত। গন্দেরবালের তাপমাত্রা শনিবার নেমেছিল মাইনাস ১ ডিগ্রী সেলসিয়াসে। ইনস্টা স্টোরিতে নিজেই জানিয়েছিলেন যশ।

79


আসলে ভ্যাকেশন ট্রিপ নয় বরং পরিচালক শিলাদিত্য মৌলিকের চিনে বাদাম ছবির গানের শুটিংয়ের জন্যই কাশ্মীরে হাজির হয়েছেন যশরত জুটি। তবে স্বামীকে একমুহূর্ত কাছছাড়া করতে চাননা নুসরত। তাই নিজেও যশের সঙ্গে কাশ্মীরে পৌঁছেছেন।

89

গত রবিবারও সোনমার্গ থেকে ছবি পোস্ট করেছেন যশ ও নুসরত। তবে একফ্রেমে নয় বরং এক জায়গা থেকে আলাদা আলাদা ছবি পোস্ট করেছেন টলিপাড়ার এই যুগল। তবে শীত যে আসছে তার বার্তাই দিয়েছে এই যুগল।

99


যশ- নুসরতের মনে প্রেমের রং লাগলেও একরত্তি ঈশানকে নিয়ে চিন্তা বাড়ছে নেটিজেনদের। ২ মাসেরও ছোট ছেলে এই হাড়কাঁপানো ঠান্ডায় কেমন রয়েছে, সেই প্রশ্নও তুলেছেন নেটিজেনরা।
 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos