'জিরো ফিগার থেকে থলথলে শরীর, মা না হলে এই অনুভূতি বোঝানো মুশকিল', কেন বললেন শুভশ্রী

ছিপছিপে মেদহীন চেহারা, চাবুক ফিগার-এসব এখন অতীত। মা হওয়ার পর পুরো চেহারাটাই আমুল বদলে গিয়েছে শুভশ্রীর। কিছুদিন আগেই মা হয়েছেন টলিপাড়ার প্রথমসারির অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি। মা হওয়ার পর চেহারায় আমুল পরিবর্তন এসেছে নায়িকার। ওজন ঝরিয়ে স্লিম অ্যান্ড ট্রিম নয় বরং ভারী চেহারা নিয়েইফোটোশ্যুটে নজর কাড়ছেন নায়িকা। ছবিতে থলথলে মেদ ধরা পড়লেও তাতে পাত্তা দেন না শুভশ্রী। মা হওয়ার পর শুভশ্রীর জীবনের বেশিরভাগটা জুড়ে রয়েছেন ইউভান। মা না হলে, কিংবা সন্তান না হলে কাউকে অনুভূতি বোঝানো মুশকিল, কেন একথা বললেন শুভশ্রী।

Riya Das | Published : Aug 24, 2021 7:47 AM IST

18
'জিরো ফিগার থেকে থলথলে শরীর, মা না হলে এই অনুভূতি বোঝানো মুশকিল', কেন বললেন শুভশ্রী

 কিছুদিন আগেই মা হয়েছেন টলিপাড়ার প্রথমসারির অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি। জন্মের পর থেকেই টলিপাড়ার তাবড় তাবড় সেলেবদের তুড়ি মেড়ে টেক্কা দিচ্ছে রাজ-শুভশ্রীর ছোট্ট খুদে ইউভান। 
 

28

মা হওয়ার পর চেহারায় আমুল পরিবর্তন এসেছে নায়িকার। শরীরে মাতৃত্বের ছাপ নিয়েই ফোটোশ্যুটে নজর কাড়ছেন নায়িকা। ওজন ঝরিয়ে স্লিম অ্যান্ড ট্রিম নয় বরং ভারী চেহারা নিয়েই ওয়েস্টার্ন থেকে সাবেকিয়ানায় বাজিমাত করছেন শুভশ্রী।
 

38


 ছবিতে থলথলে মেদ ধরা পড়লেও তাতে পাত্তা দেন না শুভশ্রী। মা হওয়ার পর শুভশ্রীর জীবনের বেশিরভাগটা জুড়ে রয়েছেন ইউভান। মা না হলে, কিংবা সন্তান না হলে কাউকে অনুভূতি বোঝানো মুশকিল, হঠাৎ কেন একথা বললেন শুভশ্রী।
 

48

সম্প্রতি এক সংবাদমাধ্যমে শুভশ্রী জানিয়েছেন, তার অভিনেত্রী হওয়ার চেয়ে মা হওয়াটা অনেক বেশি গুরুত্বপূর্ণ। নায়িকার কথায়, যে নিজে মা হয়নি, সন্তানের জন্ম দেয়নি, তাকে এই অনুভূতি বোঝানো মুশকিল।
 

58


শুভশ্রী আরও জানিয়েছেন, তার জীবনের সমস্ত স্বপ্ন ইউভানকে ঘিরে রয়েছে। ইউভানের মতো দামি শুভশ্রীর জীবনে আর কেউ নেই।  তিনি নিজেই জানিয়েছেন।
 

68

সদ্যই কাজে ফিরেছেন শুভশ্রী। তবে সিনেমা-তে নয়, রিয়্যালিটি শো  ডান্স বাংলা ডান্সের বিচারকের আসনে দেখা যাচ্ছে রাজ ঘরনি শুভশ্রীকে। 

78

ইউভান জন্মের আগে শুভশ্রীর ওজন ছিল ৯২ কেজি। যদিও মা হওয়ার পরও ওজন বেশ ভালই বেড়েছে নায়িকা শুভশ্রীর। মেদ কমানোর কোনও তাড়াও নেই শুভশ্রীর।

88

বরং বেবি ফ্যাটের জন্য নোংরা কটাক্ষের শিকারও হয়েছেন রাজ ঘরনি। সম্প্রতি রিল ভিডিওতে হৈ চৈ কান্ড ফেলে দিয়েছেন শুভশ্রী। সেক্সি মাম্মার অ্যাটিটিউটে ঘায়েল সাইবারবাসী।

Share this Photo Gallery
click me!
Recommended Photos