কৌশানিকে সম্পূর্ণ কৌশল করে হারানো হয়েছে, গার্লফ্রেন্ডকে নিয়ে বিতর্কিত মন্তব্য বনির

এবারের বিধানসভা নির্বাচন কোনও ফিল্মের চিত্রনাট্য-এর থেকে কিছু কম ছিল না। একাধিক টলি তারকাদের রাজনীতির ময়দানে সক্রিয় ভূমিকায় দেখা যায়। বলতে গেলে প্রায় গোটা টলিউড দুই ভাগে ভাগ হয়ে যায়। 
 

Jayita Chandra | Published : Aug 18, 2021 3:12 AM IST

19
কৌশানিকে সম্পূর্ণ কৌশল করে হারানো হয়েছে, গার্লফ্রেন্ডকে নিয়ে বিতর্কিত মন্তব্য বনির
একদল শাসক দল তৃণমূলে যোগ দেয়েছিলেন এবং অন্যদল মনে আশা নিয়ে বিজেপিকে বেঁছে নেন। তবে ভোট মিতে যাওয়ার পর চিত্রটা সম্পূর্ণ বদলে যায়। একে একে অনেকেই রাজনীতি থেকে পিছিয়ে আসতে থাকে।
29
২০২১-এর বিধানসভা নির্বাচনে বনি সেনগুপ্ত এবং কৌশানিকে মুখোপাধ্যায় যোগ দেন বিজেপিতে। কৌশানিকে প্রার্থীও করা হয়। তবে রাজনীতির ময়দানে হার স্বীকার করে নিতে হয় অভিনেত্রীকে। এবারে বান্ধবী কৌশানিকে নিয়ে বিতর্কিত মন্তব্য করলেন বনি।
39
বিজেপিতে যোগ দেওয়ার সময় বনি জানিয়েছিলেন, শাসক দলের কাছ থেকে কোনও সম্মান পাননি অভিনেতা। তবে বিজেপি তাঁকে সেই সম্মান দিয়েছে। তবে এবারে অভিনেতার গলায় ধরা পড়লো অন্য সুর।
49
তবে কী বিজেপি থেকেও প্রাপ্য সম্মান পেলেন না বনি? এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে বনি জানান, দলের অন্তরে বেশকিছু মানুষ সম্মান দেন না। তিনি নিজেই ভোটে দাঁড়াননি।
59
তাঁর মতে দলে যোগ দেওয়ার পড়েই ভোটে দাঁড়ালে সব কাজ শিখতে পারতেন না তিনি। তাই আগে সব কাজ শিখে নিতে চেয়েছিলেন তিনি। দলের পাশে থাকতে দেখা গেছে তাঁকে।
69
বনির মতে কৌশানিকে সম্পূর্ণ কৌশল করে হারানো হয়েছে। দুঃখের বিষয় এরপরই মুকুল রায় বিজেপি ছেড়ে দেন। এর আগে কৌশানির একটি ভিডিও ভাইরাল হয়। যেখানে দেখা যাচ্ছিল ভোটের প্রচারে কিছু কম বয়সী ছেলেমেয়েদের কাছে ভোট চাইতে গিয়ে তুই করে কথা বলছিলেন অভিনেত্রী।
79
এই নিয়ে বিতর্কের ঝড় উঠে। বিরোধীরা বলেছিলেন অভিনেত্রী ভোট দেওয়ার জন্য হুমকি দিচ্ছিলেন। এই বিষয়ে বনি জানান, কৌশানিকে যারা চেনেন তাঁরা সকলেই জানেন ও খুব তাড়াতাড়ি মানুষকে আপন করে নেন।
89
যার ফলে কিছুটা মজা করেই তুই করে কথা বলেছিলেন কৌশানি। বনির কথায় তিনি দলে থাকতে রাজি তবে তাতে জেন তাঁর মেরুদণ্ড ভেঙে না যায় সেই দিকেও নেওয়া প্রয়োজন। তবে আপাতত নিজের অভিনয় কেরিয়ারে মন দিতে চাইছেন বনি।
99
কৌশানি এবং তাঁর বিয়ের বিষয়ে প্রশ্ন করা হলে অভিনেতা জানান, এখনই বিয়ের কোনও প্ল্যান নেই তাঁদের। কৌশানি খুবই কেরিয়ার সচেতন। এখনও কিছু সময় দুজনেই তাঁদের কেরিয়ারের উপর ফোকাস করতে চান।
Share this Photo Gallery
click me!
Recommended Photos