রূপ যেন ফেটে পড়ছে, আর কয়েকদিনের মধ্যেই মা হবেন নুসরত, অপেক্ষার অবসান চলতি মাসেই হতে পারে

কথা ছিল সেপ্টেম্বর মাসেই মা হবেন নুসরত জাহান, কিন্তু শেষ মুহূর্তে পালা বদলের পালা, ততটাও অপেক্ষা করতে হবে না ভক্তদের, কবে কোলে আসতে চলেছে ফুটফুটে সন্তান, তা নিয়ে এবার জল্পনা তুঙ্গে। 

Jayita Chandra | Published : Aug 17, 2021 7:07 AM IST

19
রূপ যেন ফেটে পড়ছে, আর কয়েকদিনের মধ্যেই মা হবেন নুসরত, অপেক্ষার অবসান চলতি মাসেই হতে পারে
নুসরত জাহান, ২০২০ শেষ থেকেই তিনি খবরের শিরোনামে, কেবলই তাঁর ব্যক্তিগত জীবনকে কেন্দ্র করে। একের পর এক ওঠা নামার মধ্যে দিয়ে গিয়েছেন এই সময় অভিনেত্রী।
29
বাস্তবের ছবিটা যদি খুব স্পষ্ট করে তুলে ধরতে হয়, তবে কটাক্ষের শিকার হয়েছেন তিনি একাধিকবার। কখনও তাঁর বৈবাহিক জীবনের ঝড়কে কেন্দ্র করে, কখনও আবার সম্পর্ক।
39
যশের সঙ্গে গোপনে বাড়ছে সম্পর্ক, তা নিয়ে যখন চর্চা তুঙ্গে, তখনই আগুনে ঘি ঢালার মত সামনে এলো তাঁর মা হওয়ার খবর। মা হতে চলেছেন নুসরত জাহান।
49
যথারীতি, নীতি মেনেই সমাজ পরবর্তী প্রশ্নটা করেই ফেলে, বাবাকে, মানে সন্তানের পিতাটা কে! স্বামী না কি যশ! ততদিনে নিখিল স্পষ্ট করে দিয়েছে, এই সন্তান তার নয়।
59
তাহলে যশ! না তিনিও মুখ খুলতে নারাজ, তবে এই নানান জল্পনার মাঝে, নিজের এক ছোট্ট জগত তৈরি করে নিয়েছেন নুসরত জাহান, যেখানে রয়েছে তিনি ও তাঁর গর্ভের সন্তান।
69
কথায় বলে এই সময়টা বেশ হাসিখুশি থাকতে হয়, নুসরতও তার ব্যতিক্রম করলেন না, বেজায় খুশ মেজাজেই রয়েছেন,কখনও লাঞ্চ কখনও আবার বন্ধুদের স্বাদের পার্টি।
79
সেপ্টেম্বর মাসেই সন্তাানের জন্ম দিতে চলেছেন নুসরত জাহান, তবে সম্প্রতি সূত্র অনুযায়ী সামনে এলো নতুন সংবাদ, ততটাও দেরি করতে হবে না। সব ঠিক থাকলে চলতি মাসের শেষেই মিলতে পারে খুদে স্টারের দর্শণ।
89
নুসরত জাহান তাই এবার নয়া লুকে প্রস্তুতি নিচ্ছেন নতুন ভুমিকার জন্য, সদ্য শেয়ার করা একটি সেলফিতে স্পষ্ট ধরা পড়ল তাঁর হাসি মুখ, দিনগুণছেন তিনি।
99
অগাস্টের শেষেই কোল আলো করে আসবে সন্তান, তাঁকে নিয়ে শুরু হবে জীবনের নতুন অধ্যায়, পাশাপাশি সংসাদ পদ অভিনয় সবই রয়েছে, তাই খুব একটা ট্রোল নিয়ে মাথা ঘামাতে প্রস্তুত নন এখন তিনি।
Share this Photo Gallery
click me!
Recommended Photos