ট্রোলারদের বোল্ড আউট করলেন লিসা হেডেন, আবারও তৃতীয় সন্তানকে প্রকাশ্যে স্তন্যপান করালেন অভিনেত্রী

চলতি বছরের জুন মাসেই তৃতীয় বারের জন্য মা হয়েছেন অভিনেত্রী এবং মডেল লিসা হেডেন। সমাজের প্রচলিত ট্যাবু নিয়ে বরাবরই মুখ খুলতে দেখা গেছে লিসাকে। এবারেও তাঁর অন্যথা হল না। 

Jayita Chandra | Published : Aug 17, 2021 4:57 AM IST

19
ট্রোলারদের বোল্ড আউট করলেন লিসা হেডেন, আবারও তৃতীয় সন্তানকে প্রকাশ্যে স্তন্যপান করালেন অভিনেত্রী
এর আগেও সন্তানকে প্রকাশ্যে স্তন্যপান করিয়ে ব্যপক ট্রোলের শিকার হতে হয়েছিলো অভিনেত্রীকে। তৃতীয় সন্তানের মা হওয়ার পর আবারও সেই একই কাজ করতে দেখা গেলো লিসাকে।
29
ট্রোলারদের কার্যত বুড়ো আঙুল দেখিয়ে প্রকাশ্যে আনলেন নিজের তৃতীয় সন্তানকে স্তন্যপান করানোর ছবি। সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে সন্তানকে স্তন্যপান করানোর ছবি পোস্ট করেছেন লিসা। ইতিমধ্যেই লিসার এই পোস্ট নেটদুনিয়ায় বেশ ভাইরাল হয়েছে।
39
অভিনেত্রীর মতে তাঁর সন্তানের খাবার এটি। তাই স্তন্যপান নিয়ে কোনও ট্যাবু মানেন না তিনি। তাঁর আগের দুই সন্তানের ক্ষেত্রেও ধরা পড়ে একই ছবি। তবে সেই সময় চরম কটাক্ষের সম্মুখীন হতে হয় তাঁকে।
49
সম্প্রতি চারিদিকে পালিত হল ওয়ার্ল্ড ব্রেস্টফিডিং উইক। এরপরই নিজের কন্যা সন্তানকে স্তন্যপান করানোর ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন লিসা। এর পাশাপাশি নিজের তৃতীয় সন্তানের নামও প্রকাশ্যে আনলেন। লিসা তাঁর মেয়ের নাম রেখেছেন লারা।
59
ছবিটি পোস্ট করে লিসা জানান, তাঁর ছোট্ট মেয়ে লারা সবাইকে ধন্যবাদ জানাতে চায় কারণ সে যে সবার সামনে খেতে পারছে, এই বিষয়টা সহজ ভাবে দেখার জন্য। তবে এবারের ছবিতে আগের মতো ট্রোলারদের কমেন্ট চোখে পরেনি।
69
হয়তো এই ভাবেই ট্যাবু মুছে নতুন পরিবেশ তৈরি হয়, বলে মনে করছেন অনেকেই। ২০১৬ সালে দিনো লালওয়ানিকে বিয়ে করেন লিসা। এরপর ২০১৭ সালে তাঁদের প্রথম পুত্র সন্তানের জন্ম হয়।
79
এরপর প্রায় ৩ বছর পর ২০২০ সালে দ্বিতীয় সন্তান লিও-এর জন্ম দেন লিসা। এবারে চলতি বছরের জুন মাসে তৃতীয় সন্তানের জননী হন এই মডেল এবং অভিনেত্রী।
89
বর্তমানে সন্তানদের সব থেকে বেশি গুরুত্ব দিচ্ছেন অভিনেত্রী। এখনই কাজে ফেরার কথা ভাবছেন না লিসা।
99
সূত্রের খবর অনুযায়ী করোনা পরিস্থিতিতে সন্তানদের রেখে বাড়ির বাইরে যেতে নারাজ লিসা। পরিস্থিতি স্বাভাবিক হলে এবং সন্তানরা কিছুটা বড় হয়ে উঠলে আবারও কাজে ফিরবেন লিসা।
Share this Photo Gallery
click me!
Recommended Photos