আগামী দিন শুভ হওয়ার আশায় তারকারা, পুরনো অ্যালবামেই ভরে উঠল নববর্ষের শুভেচ্ছাবার্তা

চারিপাশে মহামারী। এর মধ্যে পয়লা বৈশাখ। এ দিন বাঙালির ঘরে ঘরে তোড়জোড় একটু বেশিই। নানা প্রস্তুতির মাঝেই কেউ ঘরোয়া পরিবেশে পয়লা বৈশাখ পালন করে, তো কেউ রেস্তোরাঁয়ে গিয়ে উদযাপন করে। এবারে দ্বিতীয় পথটি আর খোলা নেই। করোনা ভাইরাসের কারণে গৃহবন্দি গোটা বিশ্ব। বাড়িতেই কাটছে বাংলা বছরের প্রথম দিন। তবুও এমন অনেক বাঙালিই আছে যারা সকাল সকাল বাজারে গিয়ে মাছ, মাংস কিনে এনেছে। লকডাউন তো কি, আজকের দিনে পেটপুজো না করলে কি আর চলে। সাধারণ বাঙালি ঘরের দৃশ্য খানিক এরমই। তাহলে বাঙালি তারকাদের দিন কেমন কাটছে। 

Adrika Das | Published : Apr 14, 2020 10:52 AM IST / Updated: Apr 14 2020, 04:34 PM IST

19
আগামী দিন শুভ হওয়ার আশায় তারকারা, পুরনো অ্যালবামেই ভরে উঠল নববর্ষের শুভেচ্ছাবার্তা

জনপ্রিয় অভিনেত্রী অরুনিমা ঘোষ লাল ঢাকাই শাড়ি, সোনালি গয়না এবং লাল কাঁচের চুড়িতে বৈশাখের সাজে সেজে উঠেছেন। সেই ছবি পোস্ট করে সকলকে নববর্ষের শুভেচ্ছা জানালেন।

29

অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায় নিজের ইনস্টাগ্রামে সকলকে নববর্ষের শুভেচ্ছা জানিয়ে সকলকে বাড়িতে থাকতে অনুরোধ করলেন। 

39


মিশমি দাসও একটি নীল শাড়ি পরে নববর্ষেরে শুভেচ্ছাবার্তা দিলেন। আজকের দিনে শাড়ি ছবি পোস্ট করা ম্যানডেটরি তাও জানিয়ে দিলেন মিশমি।
 

49

অভিনেত্রী দেবলিনা কুমার, বয়ফ্রেন্ড গৌরবের সঙ্গে পুরনো ছবি পোস্ট করে লিখেছেন, "শুভ নয় এই নতুন বর্ষ। কিন্তু আগামী দিন শুভ হোক, এই কামনা করি। ১৪২৭ ভাল কাটুক। আগের একটা পছন্দের ছবি দিলাম।"

59


টেলি অভিনেত্রী তৃণা সাহা সবুজ স্টাইলিশ ব্লাউজের সঙ্গে লাল শাড়ি পরে নববর্ষের শুভেচ্ছা জানালেন ইনস্টাগ্রামে।

69
সায়ন্তিকা গুহঠাকুরতাও এক ভিন্ন বার্তা নিয়ে নববর্ষের শুভেচ্ছআ জানিয়েছেন। লিখেছেন, "এবার একলা কাটুক, সুস্থ কাটুক বৈশাখ। মনে অনেক আশা এবং একসাথে ভাল থাকার ইচ্ছে নিয়ে সবাইকে জানাই শুভ নববর্ষ ১৪২৭।"
79

নীল ভট্টাচার্য নিজের মা বাবার সঙ্গে ছবি পোস্ট করে নিজের সমস্ত ফলোয়াড় এবং ভক্তদের শুভেচ্ছা জানালেন।

89


আলো-ছায়ার নায়িকা ঐন্দ্রিলা বসু সুন্দর সাবেকি সাজে নববর্ষের শুভেচ্ছাবার্তা দিলেন। পাশাপাশি সকলের সুস্থ থাকার কামনাও করেছেন।

99

স্বস্তিকা দত্ত নিজের কোস্টার ক্রুশাল আহুজার সঙ্গে একটি অনুষ্ঠানের ছবি পোস্ট করে নববর্ষেরক শুভেচ্ছা জানিয়েছেন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos