দীপিকার সঙ্গে তাঁর প্রেম টিকলো না কেন, নিজেই খোলসা করলেন যুবরাজ

বি-টাউনের সঙ্গে ক্রিকেট যজতের প্রণয়ের সম্পর্ক খুব একটা নতুন নয়। একের পর এক প্রেমের খবর উঠে এসেছে খবরের শিরোনামে। কিছু পেয়েছে পরিণতী, কিছু কিছু সম্পর্ক মাঝ পথেই থেমে গিয়েছে। এমনই এক সম্পর্কের কাহিনিতে জড়িয়ে রয়েছেন যুবরাজ সিং ও দীপিকা পাড়ুকোনে। তাঁদের মধ্যে কেন হয়েছিল বিচ্ছেদ নিজেই জানিয়ে ছিলেন যুবরাজ সিং।

Jayita Chandra | Published : Apr 13, 2020 5:42 AM IST / Updated: Apr 13 2020, 11:13 AM IST

18
দীপিকার সঙ্গে তাঁর প্রেম টিকলো না কেন,  নিজেই খোলসা করলেন যুবরাজ
দীপিকা পাড়ুকোনের সঙ্গে একাধিক তারকার সম্পর্ক যেমন ছিল, তেমনই তাঁর প্রেমে হাবুডুবু খেয়েছিল ক্রিকেট জগতও।
28
যুবরাজ সিং-এর সঙ্গে তাঁর সম্পর্ক খুব বেশি চর্চার বিষয় না হয়ে উঠলেও এক সময় রীতি মত এই দুই তারকা একে অন্যকে পছন্দ করতেন।
38
যদিও এর আগে দীপিকার জীবনে ছিলেন ধোনী। শোনা যায় দীপিকার কথায় নাকি চুল কেটেছিলেন এই ক্রিকেট তারকা। কিন্তু সেই সম্পর্ক দানা বাধেনি, কারণ মাঝখান থেকে ঢুকে পড়েছিলেন যুবরাজ সিং।
48
একবার মুম্বাইয়ে বন্ধুদের পার্টিতে দীপিকার সঙ্গে তাঁর দেখা হয়। সেখান থেকেই শুরু হয় ডেটিং। তাঁরা একে অন্যকে পছন্দ করতেও শুরু করেন।
58
অধিকাংশ অনুষ্ঠানেই তাঁদের একই সঙ্গে দেখা যেত। কিন্তু সেই সম্পর্কও টেকেনি। বিচ্ছেদ নিয়ে মুখ খুলে সবটাই খোলসা করেন যুবরাজ।
68
দীপিকা সেভাবে কিছু না জানিয়েই চলে গিয়েছিলেন রণবীর কাপুরের কাছে। কিছুই বুঝে উঠতে পারেননি যুবরাজ। তখন তিনি অনুমান করেন, দীপিকা এ সম্পর্ক হয়তো রাখতে চান না। তাই তিনিও সরে যান।
78
সূত্রের খবর অনুযায়ী যুবরাজ খুব সন্দেহ বাতিক ছিলেন। আর দীপিকা তা মোটেই পছন্দ করতেন না। এই সময়ই তাঁর জীবনে আসেন রণবীর কাপুর।
88
পরবর্তীতে দীপিকার এই সম্পর্কও ঝড় তুলেছিল নেট দুনিয়ায়। একের পর এক জল্পনা উঠেছিল তুঙ্গে। তবে যুবরাজের দেওয়া সাক্ষাৎকারে স্পষ্ট হয় দীপিকার সঙ্গে তাঁর সম্পর্কের গভীরতা।
Share this Photo Gallery
click me!
Recommended Photos