বোল্ড থেকে সঙ্গম, এই ছবিগুলিতে সাহসী দৃশ্যে ঝড় তুলেছিলেন টলি-তারকারা

চিত্রনাট্যের চাহিদা অনুযায়ী তারকারা নিজেদের ভেঙে গড়তে জানেন। যার ফলে এক এক ছবিতে তারকারা এক এক লুকে ধরা দিয়ে থাকেন। এমনই কিছু ছবি যেখানে তারকারা সব সীমা ছাড়িয়ে মন খুলে অভিনয় করেছেন। ছবির স্বার্থে বেড়িয়ে এসেছেন খোলস ছেড়ে। 

Jayita Chandra | Published : Apr 13, 2020 1:40 PM IST / Updated: Apr 13 2020, 08:11 PM IST

18
বোল্ড থেকে সঙ্গম, এই ছবিগুলিতে সাহসী দৃশ্যে ঝড় তুলেছিলেন টলি-তারকারা
ক্ষতঃ ২০১৬ সালে মুক্তি পেয়েছিল এই ছবিটি। পরিচালনাতে ছিলেন কমলেশ্বর মুখোপাধ্যায়। ছবিতে অভিনয় করেছিলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, পাওলি দাম ও রাইমা সেন।
28
রাজকাহিনিঃ সৃজিত মুখোপাধ্যায় পরিচালনাতে তৈরি এই ছবিতে উঠে এসেছিল যৌন কর্মীদের জীবন কাহিনি। টলিউডের একগুচ্ছ তারকাকে দেখা দগিয়েছিল এই ছবিতে।
38
বিবরঃ ২০০৬ সালে মুক্তি পেয়েছিল এই ছবি। সাইকো সেক্সের পরিপ্রেক্ষিতে তৈরি হয়েছে এই ছবি। সমরেশ সুর গল্প অবলম্বণে তৈরি এই ছবি।
48
আরেকটি প্রেমের গল্পঃ ঋতুপর্ণ ঘোষ অভিনীত ছবি মুক্তি পেয়েছিল ২০১০ সালে। রূপান্তরকামী চপল রানির চরিত্রে অভিনয় করেছিলেন ঋতুপর্ণ ঘোষ।
58
কসমিক সেক্সঃ এই ছবিটি মুক্তি পেয়েছিল ২০১৪ সালে। একাধিক উন্মুক্ত দৃশ্য থেকে শুরু করে সঙ্গম, এই ছবিতে এক ভিন্ন লুকে ধরা দিয়েছিলেন ঋ।
68
চিত্রাঙ্গদাঃ ঋতুপর্ণ ঘোষ অভিনীত এই ছবিটি সকলের মনে ঝড় তুলেছিল। ছবিটি ২০১২ সালে।
78
টেক ওয়ানঃ টেক ওয়ান ছবিটি মুক্তি পেয়েছিল ২০১৪ সালে এই ছবিতে অভিনয় করেছিলেন স্বস্তিকা মুখোপাধ্যায়।
88
ফ্যামিলি অ্যালবামঃ এই ছবিটি মুক্তি পেয়েছিল ২০১৫ সালে। সমকামীতা নিয়ে তৈরি এই ছবিতে অভিনয়ে ছিলেন পাওলি দাম ও স্বস্তিকা মুখোপাধ্যায়।
Share this Photo Gallery
click me!
Recommended Photos