বাংলা সিনেমার এই তারকারা বারবার তৈরি করেছেন বিতর্ক, জানুন সে সব কাহিনি

বাংলা চলচ্চিত্র জগতের সঙ্গে বিতর্কের যোগসূত্রটি চিরন্তন বন্ধনের মতো। কিছু না না কিছু করেই লাইমলাইটে আসতেই হবে এটাই যেন মূল লক্ষ্য হয়ে দাঁড়িয়েছে সকলেরই। আবার বিভিন্ন প্রতিবাদের বিরুদ্ধেও গর্জে উঠে অনেকেই পেজ-থ্রির শিরোনামে। বলি ইন্ডাস্টির মতো টলিউডের মেগা তারকাও সেই চর্চার তালিকায় উঠে এসেছেন।  একে অপরের সঙ্গে লড়াই করা থেকে, শারীরিক  কিংবা মানসিক, এছাড়া কাস্টিং কাউচের দুর্ভাগ্যজনক দৃষ্টান্ত রয়েছে টলিউডে। এহেন বিতর্কিত কারণে শিরোনামে বেশ কয়েকজন সেলিব্রিটি রয়েছে, যাদের জন্য বারবার উঠে এসেছে বির্তক। রইল তালিকা ।

Riya Das | Published : Apr 16, 2020 6:07 AM IST

16
বাংলা সিনেমার এই তারকারা বারবার তৈরি করেছেন বিতর্ক, জানুন সে সব কাহিনি
স্বস্তিকা মুখার্জি- সর্বদা বিতর্কের শিরোনামে রয়েছেন টলিপাড়ার জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি।  ১৯৮৯ সালে মাত্র ১৮ বছর বয়সে  প্রমিত সেনকে বিয়ে করার পর থেকেই লাইমলাইটে ছিলেন স্বস্তিকা। ঘটনাচক্রে মাত্র দু'বছর  এই বিবাহবন্ধনের সুখ উপভোগ করেছিলেন। তারপর স্বস্তিকার একাধিক প্রেমের সম্পর্ক শিরোনামে উঠে আসে। বিবাহ বিচ্ছেদের পরে টলিউড হান্ট জিৎ ,পরমব্রত চ্যাটার্জি, সৃজিত মুখার্জি  সহ আরও অনেকেরই সঙ্গে তার নাম উঠে আসে। ২০১৪ সালে গ্ল্যামার কুইন  স্বস্তিকা তার প্রেমিক সুমন মুখোপাধ্যায়ের গ্রেপ্তারের বিরুদ্ধে তার আত্মহত্যার প্রয়াসের জন্য আবারও শিরোনামে জড়িয়ে পড়ে। একই বছর সিঙ্গাপুরে সিসিটিভি ক্যামেরের ধরা পড়ে তার ব্যাগের মধ্যে থাকা একটি সোনার দুল, যার মূল্য ১২,১৩৯ টাকা। তবে শুধু সম্পর্কে জড়িয়েই নয়, বিভিন্ন প্রতিবাদেও সুর চড়িয়ে শিরোনামে উঠে এসেছেন স্বস্তিকা মুখোপাধ্যায়।
26
রাজ চক্রবর্তী- রাজ চক্রবর্তী মানেই বিনোদেন ভরপুর। কিছু করেই হোক বা না করেই সবসময়েই বিনোদনে শিরোনামে থাকেন তিনি। একটা সময় রাজ এবং মিমির প্রেম জীবন বাংলা চলচ্চিত্র জগতের প্রায় সকলের মুখে মুখে ছিল। পরিচালক ও অভিনেত্রী তাদের ভালবাসার লাল রঙে শহরটিকে  রাঙিয়ে নিয়েছিলেন এবং সকলেই যখন ভেবেছিলেন যে এবার তারা বিবাহের জন্য প্রস্তুত, তখনই তাদের বিচ্ছেদের খবরে নড়ে গিয়েছিল গোটা টলিউড।   যদিও তুরস্কের এক বন্ধুর সঙ্গে ঘনিষ্ঠতার জন্য মিমিকে দোষারোপ করেছেন রাজ এভং পরে  মিমি সব অভিযোগকে তীব্রভাবে অস্বীকার করেছেন, জোর দিয়ে বলেছেন যে এটি পুরোটাই ভুল। দীর্ঘদিন পর পুরো বিষয়টি সকলের কাছে পরিস্কার হয়ে গেছিল যে টলি অভিনেত্রী শুভশ্রীর সঙ্গে সম্পর্কে জড়িয়েই তিনি মিমিকে ছেড়ে দেন। এছাড়া পায়েলের সঙ্গে লিভ-ইন করতেন রাজ এ খবরও ছড়িয়ে পড়েছিল টলিপাড়ায়।
36
পাওলি দাম- টলিপাড়ায় সাহসী অভিনেত্রীর তকমা রয়েছে পাওলি  দামের। তিনি বিশ্বাস করেন যে সাহস একটি সাবজেক্টিভ ধারণা এবং সেই মতাদর্শকে মাথায় রেখেই তিনি নিজের অভিনয় জীবনে সেটিকে বাস্তবায়িত করেছেন।  'ছত্রাক' চলচ্চিত্রের অনুব্রত বসুর সঙ্গে তার নগ্ন দৃশ্য কেবল টলিউডকেই নাড়িয়ে দেয়নি। এই দৃশ্যে অভিনয় করার পরই তিনি শিরোনামে চলে এসেছিলেন।  টলিউডেও থেমে থাকেননি পাওলি এর পাশাপাশি 'ইয়ারা সিলি সিলি' ও 'হেট স্টোরি'-তে পাওলির সাহসী চরিত্রগুলি বলিউডেও বিতর্কের সৃষ্টি করেছিল। গত বছর তিনি গুয়াহাটির ছেলে অর্জুন দেবের সঙ্গে তিনি বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন।
46
বিক্রম চ্যাটার্জী- প্রতিভাশালী অভিনেতা হিসেবে টলিপাড়ার পরিচিত ছিল বিক্রম।  বিক্রমের ফ্লাই-হাই লাইফস্টাইলটি হঠাৎ করেই গত বছর রোডব্লকটিতে পড়েছিল যখন তার বন্ধু এবং সহযাত্রী মডেল সোনিকা চৌহানের একটি গাড়ি দুর্ঘটনায় মারা যাওয়ার ঘটনায় তাকে গ্রেপ্তার করা হয়েছিল। এই ঘটনার আগে, বিক্রম তার দুর্দান্ত অভিনয়ের জন্য একাধিক প্রশংসা কুড়িয়েছিল তবে এই ঘটনার জন্যই  বহু বির্তকে নাম জড়িয়েছিল বিক্রমের। এবং তার গুড ইমেজটাও নষ্ট করেছিল।  গত বছর পুলিশের থেকে  মুক্তি পেয়ে অভিনেতা বর্তমানে স্বাভাবিক জীবনযাপন করছেন।
56
রি সেন- চলচ্চিত্রের শুরু থেকেই  প্রথম সারির তকমা ছিল না অভিনেত্রী রি সেনের। সম্পরতি বেশ কিছুদিন ধরে  এমন চলচ্চিত্রে তিনি অভিনয় করছেন যা গত কয়েক বছর ধরে রীতিমতো চ্যালেঞ্জ হয়ে দাড়াচ্ছে তার কাছে। তিনি তার সঙ্গী কিউ'-এর বেশ কয়েকটি সিনেমা 'বিশ', 'গান্ডু' এবং 'তাশের দেশ'-তে অভিনয় করেছেন। 'বিশ' ছাড়া অন্যান্য চলচ্চিত্রগুলির বেশিরভাগই বিশেষ স্ক্রিনিং-এ দেখানো হয়েছিল। প্রতিটি ছবিতেই উত্তাল যৌনতা দেখানো হয়েছিল।  আর সেই সময়েই বোল্ড ছবিতে সাহসী চরিত্রে অভিনয় করে শিরোনামে এসেছিলেন রি। ২০০৩ সালে রি-এর  যখন কিউএর সাথে দেখা হয়েছিল তখন রি  দু'বছর ধরে মডেলিং করছিলেন এবং টেলিভিশন শো'তে অভিনয় করেছিলেন।
66
মীর আফসার আলি- টিভি অ্যাঙ্কর হিসাবে ভীষণ ভাবে জনপ্রিয়  মীর।  একাধারে আরজে, টিভি অ্যাঙ্কর,মিমিক্রি ছাড়াও  বিনোদনমূলক ব্যক্তিত্বের জন্য ছোট থেকে বড় সকলের কাছেই জনপ্রিয় মীর। বিখ্যাত বরেণ্য ব্যক্তিদের মজাদার নকল করার জন্য সবসময় তার জুড়ি মেলা ভার।  মীরের কাছে এটিএকটি আর্ট ফর্ম যা জীবন এবং মুর্তিকে হাইলাইট করে, তবে অন্যান্যদের ক্ষেত্রে বিষয়টি আলাদা।  উদাহরণস্বরূপ জাতীয় পুরষ্কার প্রাপ্ত চলচ্চিত্রকার নির্মাতা ঋতুপর্ণ ঘোষ একবার টকশোতে তাকে মীরের এই মিমিক্রি নিতে পারেননি।
Share this Photo Gallery
click me!
Recommended Photos