আজও কি বিক্রমকেই দায়ী করা হয় সনিকার মৃত্যুর জন্য, ফিরে দেখা সেই মর্মান্তিক রাত

সাল ২০১৭, ২৯ এপ্রিল। দেখতে দেখতে কেটে গেল তিন বছর। এখনও এই দিনটির কথা ভাবলে কারও কারও মনে পড়ে সনিকা চৌহানের নাম। সনিকা, সেই টেলিভিশন হোস্ট এবং মডেল যাঁর এ দিন রাসবিহারী এভেনিউয়ের লেক মলের সামনে মৃত্যু হয়। অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায়ের সঙ্গে গাড়িতে ছিলেন সনিকা। বিক্রম নিয়ন্ত্রণ হারিয়ে গাড়ি গিয়ে ধাক্কা খায় ডিভাইডারে, সেখানে ছিটকে বাঁ দিকের ফুটপাতে উঠে যায় গাড়িটি। মাঝরাতের এই দুর্ঘটনায় প্রাণ হারান সনিকা। মাথায় চোঁট পেয়ে হাসপাতাল, পুলিশ এবং আদালতের চক্কর কাটেন বিক্রম।

Adrika Das | Published : Apr 15, 2020 3:38 PM IST

110
আজও কি বিক্রমকেই দায়ী করা হয় সনিকার মৃত্যুর জন্য, ফিরে দেখা সেই মর্মান্তিক রাত
আজও কি তাঁকে সনিকার মৃত্যুর জন্য দায়ী করে অসংখ্য মানুষ। ফিরে দেখা সেই রাতে ঠিক কী ঘটেছিল তা আজও স্পষ্ট নয়। 
210
মাঝরাতে সেই দুর্ঘটনার পর কাছের কোনও হাসপাতালে না নিয়ে দূরের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয় সনিকা এবং বিক্রমকে।
310
ভোর ৪:৩০ নাগাদ মৃত্যু হয় সনিকার। ২৯ এপ্রিলের রাতে তিনটি ক্লাব ফিনিক্স, মিক্স এবং আন্ডারগ্রাউন্ডে পার্টি করেছিলেন সনিকা এবং বিক্রম। 
410

পার্টিতে তাঁকে গ্লাস হাতে দেখা গেলেও পরে পুলিশের তথ্য অনুযায়ী জানা যায়, মদ্যপান করেননি বিক্রম। 
 
510
সনিকার ঘনিষ্ঠ মহল বিক্রমকে মদ্যপ অবস্থায় গাড়ি চালানোর জন্য দায়ীও করে। যদিও সাংবাদিক বৈঠকে বিক্রম পরিষ্কার জানিয়ে দেন, তিনি মদ্যপ ছিলেন না এবং গাড়ি জোরে চালাচ্ছিলেন না।
610
বিভিন্ন তথ্য নিয়ে কাটাছেড়া করতে গিয়ে জানা যায়, সনিকার সঙ্গে বিক্রমের নাকি সম্পর্কও ছিল। এদিকে সাহেবের সঙ্গে সেই সময় রিলেশনশিপে ছিলেন সনিকা। যা নিয়ে রীতিমত পাব্লিকালি স্বীকারও করেছিলেন তাঁরা।
710
তাহলে কি সাহেবকে এড়িয়েই তাঁদের মধ্যে সম্পর্ক গড়ে উঠেছিল। সব কিছু নিয়ে থেকে গিয়েছে রহস্য। সেদিন রাতে ওভারস্পিডিং করছিলেন নাকি গাড়িতে সনিকার সঙ্গে বিক্রমের হাতাহাতি হয়েছিল সেসব নিয়ে নানা মতবিরোধ তৈরি হয়।
810
সনিকার ঘনিষ্ঠ মহল বিক্রমের বিরুদ্ধে মন্তব্য করে বলেছিলেন, বিক্রমের অন্তত ভদ্রতার খাতিরে সনিকার পরিবারের কাছে গিয়ে ক্ষমা চাওয়া উচিত ছিল। 
910
অন্যদিকে বিক্রমের হয়ে তাঁর বন্ধু-বান্ধবরা বলেছিলেন, সকলে যদি মেনেই নেয় যে বিক্রম মদ্যপ ছিল, তাহলে সনিকা কেন তা জানার সত্ত্বেও বিক্রমের গাড়িতে ওঠে।
1010
সে সময় মডেলিংয়ের ইন্ডাস্ট্রি এবং টলিউডের অভিনেতা-অভিনেত্রীরা দু-ভাগে বিভক্ত হয়ে যায়। জাস্টিস ফর সনিকা এবং ভয়েস ফর বিক্রমে ছেয়ে গিয়েছিল সোশ্যাল মিডিয়া। 
Share this Photo Gallery
click me!
Recommended Photos